বাংলা নিউজ > বায়োস্কোপ > হাতুড়ি দিয়ে পিটিয়ে পর্ন স্টারকে খুন! দেহ পুড়িয়ে, কুচিয়ে কেটে ফেলা হয় রাস্তায়
ব্যাঙ্ককর্মীর হাতে খুন পর্ন তারকা (প্রতীকী ছবি)

হাতুড়ি দিয়ে পিটিয়ে পর্ন স্টারকে খুন! দেহ পুড়িয়ে, কুচিয়ে কেটে ফেলা হয় রাস্তায়

  • ব্যাঙ্ককর্মীর হাতে খুন পর্ন তারকা অভিনেত্রী ক্যারল ম্যালতেসি ওরফে শার্লট অ্যাঞ্জি।

নৃশংস ভাবে এক ব্যাঙ্ককর্মীর হাতে খুন পর্ন তারকা। ইতালির লোম্বার্ডি অঞ্চলের প্যালিন গ্রামের ঘটনা। বস্তায় ভরা অবস্থায় ওই গ্রামের রাস্তার ধার থেকে উদ্ধার হয় বছর ২৬-এর পর্ন তারকার টুকরো টুকরো দেহ।

খুনের ঘটনায় অভিযুক্ত বছর ৪৩-এর ডেভিড ফন্টানা। অভিযুক্ত পেশায় ব্যাঙ্ককর্মী। ইতিমধ্যে পুলিশ তাকে গ্রেফতার করেছে। পুলিশের কাছে নিজের দোষ স্বীকার করেছেন ডেভিড। তদন্তে উঠে এসেছে ওই নৃশংস খুনের ঘটনা।

কীভাবে ওই পর্ন তারকাকে খুন করেছেন ডেভিড? পুলিশের কাছে জানিয়েছেন, বছর ২৬-এর পর্ন স্টার অভিনেত্রী ক্যারল ম্যালতেসি ওরফে শার্লট অ্যাঞ্জি। এক মাস আগেই খুন হয়েছে সে। হাতুড়ি দিয়ে কুপিয়ে তরুণীকে খুন করে অভিযুক্ত। এরপরই তার মৃত দেহ ফ্রিজে রেখে দিয়েছিলেন। এক মাস পর দেহটি বের করে পুড়িয়ে ফেলেন তিনি। টুকরো টুকরো করে কেটে বস্তায় ভরে রাস্তায় ফেলে আসেন যেন তাঁর পরিচয় কেউ চিনতে না পারে। ব্যাঙ্ককর্মীর বিরুদ্ধে নৃশংস খুন, প্রমাণ নষ্ট করা, মৃতদেহ লোপাটের অভিযোগে মামলা রুজু হয়েছে।

পুলিশের তদন্তে জানা যায়, ওই পর্ন তরকা ডেভিডের প্রতিবেশী ছিলেন। তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। পুলিশের অনুমান, সম্পর্ক ভেঙে যাওয়ার পরে তরুণীকে খুন করে অভিযুক্ত। ৬ বছরের একটি মেয়েও রয়েছে মৃত পর্ন স্টার অভিনেত্রী ক্যারল ম্যালতেসির।

 

বন্ধ করুন