বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেগন্যান্সি ক্রেভিং তবুও স্বাস্থ্য সচেতন নুসরত! ডায়েটে আনলেন এই ‘মিষ্টি’ বদল
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত জাহান (ছবি-ইনস্টাগ্রাম)

প্রেগন্যান্সি ক্রেভিং তবুও স্বাস্থ্য সচেতন নুসরত! ডায়েটে আনলেন এই ‘মিষ্টি’ বদল

  • প্রেগন্যান্সি ক্রেভিং তো রয়েইছে, কিন্তু তা বলে স্বাস্থ্যের কথা ভুললে কী চলে? 

গর্ভাবস্থার তৃতীয় পর্যায়ে সবে পা রেখেছেন নুসরত। এই সময় প্রেগন্যান্সিট ক্রেভিং বা কোনও খাবারের প্রতি আসক্ত হওয়াটা খুব স্বাভাবিক, এই সময় হবু মায়ের ঘনঘন মুড সুইংও হয়। বাদ পড়ছেন না নুসরত জাহানও। এই পরিস্থিতিগুলোর মধ্যে দিয়েই এখন যাচ্ছেন তারকা সাংসদ। কিন্তু এই সবকিছুর মাঝেও নিজের স্বাস্থ্য নিয়ে সচেতন তিনি, শুধু নিজেই ফিট থাকছেন না বরং অনুরাগীদেরও ফিট থাকতে উত্সাহিত করলেন।

নুসরতের অনেক গুণের মধ্যে অন্যতম রান্না। হ্যাঁ, রান্নাঘরে যে কোনও পেশাদার শেফকে টেক্কা দেওয়ার ক্ষমতা রাখেন অভিনেত্রী। নানা রকমের পদ রাঁধতে ওস্তাদ তিনি। বুধবার ইনস্টাগ্রামের দেওয়ালে এক অন্যরকম খাবারের ছবি পোস্ট করলেন নুসরত। সেখানে সাদা রঙের প্লেটে কলা পাতার উপর সাজানো স্টিকি (​গ্লুটিনাস) রাইস কিন্তু সেই রাইসে ব্যবহার হয়েছে চিনির বদলে গুড় এবং পাশেই সুন্দর করে কেটে সাজানো রয়েছে আম। গুড় দিয়ে তৈরি স্টিকি (​গ্লুটিনাস) রাইস সচরাচর চোখে, এটাই নুসরতের টুইস্ট। মেক-আপ আর্টিস্ট সৌরভ এই ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করে লেখেন- ‘আমার রান্নার শিক্ষক নুসরত জাহান’। সেই ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে অভিনেত্রী লিখেছেন- ‘খাবারের স্বাদ নিন তবে স্বাস্থ্যের কথা মাথায় রেখে… চিনির বদলে গুড় ব্যবহার করুন’। 

নুসরতের পরামর্শ 
নুসরতের পরামর্শ 

অপেক্ষা আর দিন কয়েকের, তারপরই নায়িকার কোল আলো করে আসবে গর্ভস্থ সন্তান। মাতৃত্বের স্বাদ চেটেপুটে নিচ্ছেন নুসরত জাহান তা বলাই যায়। বিয়ে বিতর্ক, যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম নিয়ে সমালোচনা সব সঙ্গে রয়েছে- কিন্তু সেইসব বিতর্কে কান দিতে না-রাজ নুসরত। জানা গিয়েছে চলতি বছর সেপ্টেম্বরেই নুসরতের ঘরে আসবে নতুন অতিথি। তবে সন্তানের পিতৃ পরিচয় নিয়ে মুখে কুলুপ নায়িকার। পাশাপাশি কাজ থেকে ছুটি নেওয়ার কোনও মুডেই নেই অন্তঃসত্ত্বা নুসরত। বিজ্ঞাপনী শ্যুট ও ফটোশ্যুট নিয়ে বেশ ব্যস্ত অভিনেত্রী।

বন্ধ করুন