যুবিকা ও প্রিন্স
যুবিকা ও প্রিন্স

প্রিন্স নরুলাকে সজোরে লাথি মারলেন স্ত্রী যুবিকা চৌধুরি! ভাইরাল ভিডিয়ো

  • স্ত্রীকে অন্ধকারে রেখে মজাদার কৌতুক ভিডিয়ো বানাতে গিয়ে দেখুন কী হাল হল প্রিন্স নরুলার! পত্নীর কাছে সজোরে লাখি খেলেন প্রিন্স।

ঘরবন্দিতে একঘেয়ে জীবনে কিছু মজার মুহূর্ত তৈরি করতে স্ত্রী যুবিকা চৌধুরির সঙ্গে একটি মজাদার ভিডিয়ো বানানোর সিদ্ধান্ত নেন টেলিভিশন রিয়ালিটি শো’র পরিচিত মুখ প্রিন্স নরুলা। স্ত্রীর সঙ্গে যে কী ভয়ানক মজার কাণ্ড করতে চলেছেন প্রিন্স তা পুরোপুরি গোপন করে রেখেছিলেন অভিনেতা। গোটা ভিডিয়োটা প্রিন্সের ইচ্ছানুয়ায়ী তৈরি হলেও শেষে যা ঘটল তেমনটা দুঃস্বপ্নেও আশা করেননি প্রিন্স। এই কৌতুক ভিডিয়ো শেষে অবাক হওয়া তো দূরের কথা, রীতিমতো মেজাজ হারালেন যুবিকা! রেগে গিয়ে কষিয়ে লাথিও মারলেন প্রিন্সকে।


ভিডিয়োয় দেখা যায় যুবিকার সামনে প্রিন্স প্রস্তাব রাখেন তাঁরা একটি চ্যালেঞ্জ একসেপ্ট করেছে। সেই চ্যালেঞ্জ অনুযায়ী কীভাবে এই খেলা খেলতে হবে তা স্ত্রীকে বুঝিয়ে দেন প্রিন্স। কিন্তু গোটাটাই ভুয়ো। প্রিন্সের আসল উদ্দেশ্য ছিল মেঝেতে ফেলা জলে স্ত্রীকে ফেলে ভিজিয়ে দেওয়া। সেই কাজে সফলও হন অভিনেতা। কিন্তু এই মজাদার কৌতুকটি মোটেই ভালো লাগেনি যুবিকার। রেগে গিয়ে প্রিন্সকে লাথি মারেন অভিনেত্রী।

বিগ বসের নবম সিজনে আলাপ এই জুটির। অনেকেই ভেবেছিল টেলিভিশনের পর্দায় ভালোবাসার নাটক করছেন তাঁরা। কিন্তু সকলকে ভুল প্রমাণ করে ২০১৮ সালে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি। গত বছর রিয়ালিটি শো নাচ বলিয়েতেও অংশ নিয়েছিলেন প্রিন্স-যুবিকা। এই ডান্স রিয়ালিটি শোয়ের বিজয়ীর তাজও উঠেছিল তাঁদের মাথায়।


বন্ধ করুন