জোনাস দম্পতির অন্তরঙ্গ মুহুর্তের ছবি প্রকাশ্যে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
জোনাস দম্পতির অন্তরঙ্গ মুহুর্তের ছবি প্রকাশ্যে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

টেবিলের উপর ঘনিষ্ঠ নিক-প্রিয়াঙ্কা! ফাঁস হল ছবি

  • নতুন করে নিক জোনাসের প্রেমে পড়েছেন পত্নী প্রিয়াঙ্কা। নিককে শার্টলেস অবস্থাতেই দেখে প্রেমে জেগেছে প্রিয়াঙ্কার মনে!

নতুন করে নিক জোনাসের প্রেমে পড়েছেন পত্নী প্রিয়াঙ্কা চোপড়া। নিক জোনাসকে শার্টলেস অবস্থাতেই দেখে প্রেমে জেগেছে প্রিয়াঙ্কার মনে। ২০১৮ সালের ডিসেম্বরে যোধপুরে রূপকথার বিয়ে সেরেছিলেন নিয়াঙ্কা। দেখতে দেখতে বিয়ের এক বছর পার করে ফেলেছেন এই জুটি। তবে প্রথমবার একটি মিউজিক ভিডিওয় একসঙ্গে ধরা দেবেন জোনাস দম্পতি। সৌজন্যে জোনাস ব্রাদার্সের নতুন গান ‘হোয়াট অ্যা ম্যান গট্টা ডু’। সেই গানের ফার্স্ট লুক পোস্টার সামনে আনলেন নিক। তিনটি ছবির মেলবন্ধনে তৈরি এই পোস্টার। প্রথম ছবিতে দেখা যাচ্ছে রোদচশমার উপর দিয়ে উঁকি মারছেন নিক। দ্বিতীয়টি টেবিলের উপর নিক-প্রিয়াঙ্কার রোম্যান্স। অন্যটিকে দেশি গার্লের আবেদনময়ী চাউনি কাহিল করবে অনেক পুরষ হৃদয়কেই। এই পোস্টারের ক্যাপশনে নিক লিখেছেন 'She’s Risky and I’m the Business #WhatAManGottaDoVideo'


বিয়ের আগে প্রায় এক বছর চুটিয়ে প্রেম করেছেন নিক-প্রিয়াঙ্কা। কিন্তু তাতেও মন ভরে নি পিগি চপসের। এই মিউজিক ভিডিওয় শার্টলেস নিককে দেখে নতুন করে স্বামীর প্রেমে পড়েছেন অভিনেত্রী এমনটাই জানিয়েছেন প্রিয়াঙ্কা। হারবার বাজারকে দেওয়া এক সাক্ষাত্কারে প্রিয়াঙ্কা জানান, ‘ঘুমতো যাবার আগে আমরা দুজনেই গান শুনি। আমরা দুজনেই একে অপরের পেশা সম্পর্কে বিশেষ ওয়াকিবহাল ছিলাম না সম্পর্কে আসার আগে। এরপর আমরা একে অপরকে দেখাতাম এই দেখো আমার প্রথম গান, আমার প্রথম ফিল্ম কিংবা ও বলত আমার লেখা প্রথম গান শোনো-এইভাবেই আমরা একে অপরকে আরও ভালোভাবে জেনেছি বা আজও জেনে চলেছি’।

গ্রেম অফ থ্রোনস অভিনেতা রিচার্ড ম্যাডানের সঙ্গে আমাজন স্টুডিওর পরবর্তী থ্রিলার সিরিজ সিটাডেলে দেখা মিলবে প্রিয়াঙ্কার। পাশাপাশি শীঘ্রই মুক্তি পাচ্ছে অভিনেত্রীর নতুন ছবি, নেটফিক্সের 'উই ক্যান বি হিরোস'। এছাড়াও প্রিয়াঙ্কার হাতে রয়েছে আদগার বুকার প্রাইজ জেতা বই থেকে তৈরি ছবি 'দ্য হোয়াইট টাইগার'। নেটফিক্সের এই ছবিতে রাজকুমার রাওয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন প্রিয়াঙ্কা।

প্রসঙ্গত শুক্রবার মুক্তি পাবে প্রিয়াঙ্কা-নিক জুটির প্রথম মিউজিক ভিডিও ‘হোয়াট অ্যা ম্যান গট্টা ডু’।



বন্ধ করুন