বাংলা নিউজ > বায়োস্কোপ > স্যালোঁ-তে গিয়ে লন্ডনের লকডাউন নিয়ম ভাঙলেন প্রিয়াঙ্কা! সচেতন করল পুলিশ
প্রিয়াঙ্কা চোপড়া (ছবি-ইনস্টাগ্রাম) 
প্রিয়াঙ্কা চোপড়া (ছবি-ইনস্টাগ্রাম) 

স্যালোঁ-তে গিয়ে লন্ডনের লকডাউন নিয়ম ভাঙলেন প্রিয়াঙ্কা! সচেতন করল পুলিশ

  • টেক্সট ফর ইউ ছবির শ্যুটিংয়ে গিয়ে লন্ডনে আটকে পড়েছেন প্রিয়াঙ্কা। 

বুধবার সন্ধ্যায় লন্ডনের এক স্যালোঁ-তে পৌঁছেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, এবং রূপচর্চা করতে গিয়ে সেদেশের লকডাউন নিয়ম লঙ্ঘন করলেন দেশি গার্ল। করোনার নতুন স্ট্রেনের জেরে আপতত সম্পূর্ণ লকডাউন ঘোষিত হয়েছে ব্রিটিশ যুক্তরাজ্যে (UK), চলবে ফেব্রুয়ারির মাঝামাঝি সময় পর্যন্ত। এর জেরেই কাজের সূত্রে লন্ডনে আসা নিক-প্রিয়াঙ্কা সে দেশে আটকে পড়েছেন। সে দেশের নিয়ম বলছে, ‘পার্সোন্যাল কেয়ার সার্ভিস’ অর্থাত্ স্পা, স্যালোঁ এগুলো বন্ধ থাকবে। 

রিপোর্টে দাবি করা হয়েছে প্রিয়াঙ্কা বিকাল ৪.৫৫ নাগাদ মা মধু চোপড়া ও নিজের পোষ্য ডিয়ানার সঙ্গে স্যালোঁ-তে পৌঁছান। সেলিব্রিটি স্টাইলিস্ট জোশ উডও সেখানে হাজির ছিলেন।স্থানীয় সূত্রে খবর পেয়ে তড়িঘড়ি সেখানে হাজির হয় পুলিশ, এবং স্যালোঁ-র মালিককে মৌখিকভাবে সচেতন করে। তবে কোনওরকম আর্থিক জরিমানা আরোপ করা হয়নি বলেই খবর। 

মেট্রো.কো.ইউকে-র প্রতিবেদনে মেট্রোপলিটন পুলিশকে উদ্ধৃত করে বলা হয়েছে ‘৬ জানুয়ারি বিকাল ৫.৪০ নাগাদ পুলিশের কাছে অ্যালার্ট আসে নটিং হিলের ল্যান্সডাউন মেউসে এক হেয়ারড্রেসার কোভিড প্রোটোকল ভাঙছেন। এরফর সেখানে আধিকারকিরা পৌঁছায় এবং মৌখিকভাবে তাঁকে (মালিককে) মনে করানো হয় কোভিড-১৯ প্রোটোকলের কথা’। 

টেক্সট ফর ইউ ছবির শ্যুটিংয়ে লন্ডন পৌঁছেছিলেন প্রিয়াঙ্কা, এই মাসের শেষেই ছবির শ্যুটিং শেষ হয়ে যাওয়ার কথা ছিল তবে করোনার নতুন স্ট্রেনের জন্য সব পরিকল্পনা ভেস্তে গিয়েছে। প্রোডাকশন টিমের তরফে চেষ্টা করা হচ্ছে যত দ্রুত সম্ভব সকলকে মার্কিন মুলুকে ফিরিয়ে নিয়ে যাওয়ার। 

গত মাসে নিক জোনাসও এই ছবির জন্য একটি ক্যামিও চরিত্র শ্যুট করেন। এই ছবিতে প্রিয়াঙ্কার পাশাপাশি লিড রোলে দেখা মিলবে স্যাম হিউগ্যানের। এছাড়াও ‘টেক্সট ফর ইউ’ ছবিতে থাকছেন সেলিন ডিওন, রাসেল টোভেরা। জার্মান ছবি ‘এসএমএস ফুর ডিচ’-এর অফিসিয়্যাল রিমেক এই ছবি। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন জিম স্ট্রাউস। 

বন্ধ করুন