বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা যোদ্ধার ভুয়ো পরিচয় ভাঙিয়ে ভ্যাকসিন নেওয়ার অভিযোগ! সাফাই দিলেন মীরা চোপড়া
মীরা চোপড়া (ছবি-ইনস্টাগ্রাম)
মীরা চোপড়া (ছবি-ইনস্টাগ্রাম)

করোনা যোদ্ধার ভুয়ো পরিচয় ভাঙিয়ে ভ্যাকসিন নেওয়ার অভিযোগ! সাফাই দিলেন মীরা চোপড়া

  • সোশ্যাল মিডিয়ায় মীরা চোপড়ার নামে ছড়িয়ে পড়া পরিচয়পত্রটি ভুয়ো, এমনই জানালেন স্বয়ং অভিনেত্রী। 

করোনা ভ্যাকসিন নেওয়ার আনন্দ বেশিক্ষণ সইল না মীরা চোপড়ার। নতুন বিতর্কে জড়ালেন প্রিয়াঙ্কা চোপড়ার তুতো বোন। বেশ কিছু সূত্র মারফত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পরে বিএমসির রেকর্ডে নাকি থানে মহারাষ্ট্রর কোভিড যোদ্ধা হিসাবে নাম নথিভুক্ত রয়েছে মীরার। সেই কারণেই সত্বর কোভিড ভ্যাকসিন পেয়ে গিয়েছেন মীরা। এই নিয়ে ব্যাপক বিতর্ক তৈরি হয় টুইটারে। এমনকি প্রশ্নের মুখে চলে আসে মহারাষ্ট্রের করোনা ভ্যাকসিন দেওয়ার গোটা প্রক্রিয়া। 

এবার গোটা বিতর্ক নিয়ে সাফাই দিলেন মীরা চোপড়া। নায়িকা ইনস্টাগ্রামে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ খারিজ করেছেন। তিনি জানান, ‘আমরা সকলেই চাই সবাই ভ্যাকসিন পাক, সেই মতো আমরা সবাই প্রচেষ্টা চালাচ্ছি। আমিও একইরকমভাবে আমার চেনাশোনা  মানুষের কাছে সাহায্য চেয়েছিলাম, মাসখানেকের অপেক্ষার পর আমি রেজিস্ট্রেশন করাতে পেরেছি একটি সেন্টারে’। 

তিনি যোগ করেন, ‘আমাকে কেবল আধার কার্ড পাঠাতে বলা হয়েছিল, এবং সোশ্যাল মিডিয়ায় যে আইডি ছড়িয়েছে তা আমার নয়। আমাকে রেজিস্ট্রেশনের জন্য শুধুমাত্র আমার আধার কার্ডই চাওয়া হয়েছিল,অন্য কোনও পরিচয়পত্রই আমি দিইনি। কোনও পরিচয়পত্রই স্বাক্ষর ছাড়া বৈধ নয়। এবং আমি নিজে এইধরণের কর্মকাণ্ডকে একদম সমর্থন করি না। যদি এইরকম ভুয়ো পরিচয়পত্র বানানো হয়ে থাকে, তবে আমিও জানতে চাই সেটা কেন করা হয়েছে’। 

মীরা চোপড়ার নামে ছড়িয়ে পরা আইডি, যা ভুয়ো বলে দাবি করলেন অভিনেত্রী
মীরা চোপড়ার নামে ছড়িয়ে পরা আইডি, যা ভুয়ো বলে দাবি করলেন অভিনেত্রী

প্রিয়াঙ্কা চোপড়া, পরিণীতি চোপড়ার খুড়তুতো বোন মীরা, ২০১৪ সালে গ্যাংস অফ গোস্ট ছবির সঙ্গে বলিউড ডেব্যিউ করেন। এরপর ১৯২০ লন্ডন, সেকশন ৩৭৫-এর মতো ছবিতে অভিনয় করেছেন মীরা চোপড়া।

বন্ধ করুন