বাংলা নিউজ > বায়োস্কোপ > Anne Heche: গাড়ি দুর্ঘটনায় ঝলসে গেলেন প্রিয়াঙ্কার ‘কোয়ান্টিকো' কো-স্টার! দেখুন ভাইরাল CCTV ফুটেজ
দুর্ঘটনার কবলে অ্যান হেচে

Anne Heche: গাড়ি দুর্ঘটনায় ঝলসে গেলেন প্রিয়াঙ্কার ‘কোয়ান্টিকো' কো-স্টার! দেখুন ভাইরাল CCTV ফুটেজ

  • ভয়ঙ্কর দুর্ঘটনার শিকার অভিনেত্রী অ্যানে হেচে। ক্যালিফোর্নিয়ায় সড়ক দুর্ঘটনায় গুরুতর জখম অভিনেত্রী ভর্তি হাসপাতলে। 

সড়ক দুর্ঘটনায় গুরুতর জখম ‘সিক্স ডেজ সেভেন নাইটস’ খ্যাত অভিনেত্রী অ্যানে হেচে। ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার শিকার অভিনেত্রী আপতত মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন, আইসিইউ-তে রয়েছেন তিনি।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, দ্রুত গতিতে ছুটে আসা অ্যানের গাড়িটি ক্যালিফোর্লিনার মার ভিস্তার একটি বাড়িতে ধাক্কা মারে। এরপর আগুন জ্বলে যায় ওই গাড়িতে। ৫৩ বছর বয়সী অভিনেত্রীকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়, তবে তাঁর শরীরের অধিকাংশ অংশই পুড়ে গিয়েছে। একটি মিনি কুপার গাড়ি চালাচ্ছিলেন অভিনেত্রী, এরপর একটি অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সের গ্যারেজে ধাক্কা মারে গাড়িটি। সেখান থেকে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করতেই গিয়ে বিপত্তি ঘটে। মারাত্মক স্পিডে অ্যানের গাড়ি রাস্তা দিয়ে ছুটে চলার সময় তাতে আগুন লেগে যায়, এবং পরে সেটি ফের একটি গ্যারেজে ধাক্কা মারে। গাড়ি থেকে বার করবার সময় তাঁর জ্ঞান ছিল বলে পুলিশ সুত্রে খবর। প্রায় এক ঘন্টারও বেশি সময়ের চেষ্টায় অ্যানের ওই গাড়ির আগুন নিয়ন্ত্রণে আনে লস অ্যাঞ্জেলসের ফায়ার ডিপার্টমেন্ট।

সিসিটিভি ফুটেজে অ্যানে হেচের দুর্ঘটনা ধরা পড়েছে , তা দেখলে শিউরে উঠবেন।

‘অ্যানাদার ওয়ার্ল্ড’ সোপ অপেরার সঙ্গে খ্যাতির শীর্ষে উঠে এসেছিলেন অভিনেত্রী। জিতেছিলেন ‘এমি পুরস্কার’রও। ‘সিক্স ডেজ সেভেন নাইটস’, ‘ওয়াগ দ্য ডগ’-এর মতো ছবির পরিচিত মুখ তিনি। 

‘দ্য ব্রেভ’, কোয়ান্টিকো, ‘শিকাগো পিডি’র মতো অসংখ্য হিট টেলিভিশন সিরিজে দেখা মিলেছে তাঁর। প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে মার্কিন টিভি সিরিজ কোয়ান্টিকো-কে কাজ করেছেন অ্যানে। আপতত তাঁর পরিস্থিতি সংকটজনক।

বন্ধ করুন