বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: মেয়ে মালতী মেরি-র প্রথম ইস্টার, একগুচ্ছ ছবি পোস্ট করলেন প্রিয়াঙ্কা চোপড়া

Priyanka Chopra: মেয়ে মালতী মেরি-র প্রথম ইস্টার, একগুচ্ছ ছবি পোস্ট করলেন প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা-নিকের মেয়ে মালতীর প্রথম ইস্টার

প্রিয়াঙ্কার পোস্ট করা মালতী মেরির ছবির নিচে নেটপাড়ার বাসিন্দাদের কমেন্টে ভরে গিয়েছে। কেউ লিখেছেন, ‘কী মিষ্টি বাচ্চা।’ কেউ আবার মালতী, প্রিয়াঙ্কা ও নিককে ইস্টারের শুভেচ্ছা জানিয়েছেন। কারোর মন্তব্য, 'শিশুটিকে এক্কেবারে নিকের মতো দেখতে।', কারোর কথায়, ‘আমাদের ছোট্ট খরগোশ জোনাস।’ 

ছোট্ট মালতী মেরির প্রথম ইস্টার। সেই সেলিব্রেশনেরই কিছু ছবি সকলের সঙ্গে ভাগ করে নিলেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কার শেয়ার করা ছবিতে দেখা যায় তাঁর ছোট্ট মেয়ে যে টি-শার্ট পরেছে, সেটিতেও লেখা ‘মালতী মেরি-র প্রথম ইস্টার’। সঙ্গে ইস্টার ডিম নিয়েও খেলতে দেখা যায় মালতীকে। ক্যাপশানে প্রিয়াঙ্কা শুধু লিখেছেন 'ইস্টার সানডে'। সঙ্গে বেশকয়েকটি ইমোজি দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

মালতীর প্রথম ইস্টার সেলিব্রেশনের কথা জানিয়ে বেশকয়েকটি ছবি দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রথম ছবিতে মা ও মেয়েকে একসঙ্গে দেখা যাচ্ছে, মালতী পরেছে ইস্টার স্পেশাল টি-শার্ট। দ্বিতীয় ছবি বাথরুমে দাঁড়িয়ে আয়নায় চোখ রেখে সেলফি তুলতে দেখা গিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর মেয়েকে। তৃতীয় ছবিতে দেখা যায় মালতী চকোলেট ডিম খাওয়াার চেষ্টায় রয়েছে, সেটা কৌতুহলী দৃষ্টিতে দেখছে। শেষ ছবিতে বাড়ির বাগানে বসে খেলতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা-নিক কন্যাকে। সামনে রয়েছে দুই পোষ্য জিনো ও পান্ডা।

আরও পড়ুন-সত্যিই কি বরুণ-নাতাশার পরিবারে আসছে নতুন সদস্য? মুখ খুললেন অভিনেতার বন্ধু

আরও পড়ুন-ভারতীয় সিনেমার স্বর্ণযুগের গল্প বলে ‘জুবিলি’, ছাপোষা বিনোদ হয়ে ওঠেন তারকা ‘মদন কুমার’

প্রিয়াঙ্কার পোস্ট করা মালতী মেরির ছবির নিচে নেটপাড়ার বাসিন্দাদের কমেন্টে ভরে গিয়েছে। কেউ লিখেছেন, ‘কী মিষ্টি বাচ্চা।’ কারোর কথায়, ‘আহা কী সুন্দর!’, কেউ আবার মালতী, প্রিয়াঙ্কা ও নিককে ইস্টারের শুভেচ্ছা জানিয়েছেন। কারোর মন্তব্য, 'শিশুটিকে এক্কেবারে নিকের মতো দেখতে।', কারোর কথায়, ‘আমাদের ছোট্ট খরগোশ জোনাস।’ রবিবার সকালে মেয়ে মালতী মেরিকে সাদা হলুদ ফ্রকে সাজিয়ে একটি ঝুরিতে বসিয়ে সকলকে ইস্টারের শুভেচ্ছা জানিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেই ছবি শেয়ার করেছিলেন ইনস্টাস্টোরিতে।

আরও পড়ুন-স্বামীকে এই বিশেষ সম্বোধনে ট্রোল হয়েছিলেন স্বরা, কেন সেই একই কাজ  করলেন ফাহাদ!

<p>প্রিয়াঙ্কা চোপড়ার ইস্টারের শুভেচ্ছা</p>

প্রিয়াঙ্কা চোপড়ার ইস্টারের শুভেচ্ছা

কিছুদিন আগেই নীতা মুকেশ আম্বানির সংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধনে দেশে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া, সঙ্গে এসেছেন স্বামী নিক জোনাস ও মেয়ে মালতী মেরি। পাশাপাশি তাঁর আগামী স্পাই থ্রিলার সিরিজ, 'সিটাডেল'-এর প্রচার চালাচ্ছেন। প্রিয়াঙ্কা সঙ্গে সিটাডেলের প্রচারে দেখা যায় তাঁর সহ-অভিনেতা রিচার্ড ম্যাডেনকে। আবার দু'দিন আগে মেয়েকে নিয়ে মুম্বইয়ের সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতেও দেখা যায় প্রিয়াঙ্কাকে। প্রসঙ্গত, এটাই ছিল প্রিয়াঙ্কা-নিক কন্যার মালতী মেরির প্রথম মায়ের দেশে আসা। আপাতত প্রিয়াঙ্কা সপরিবারে তাঁর তুতো বোন পরিণীতির সঙ্গে লন্ডনে রয়েছেন।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বন্ধ করুন