বাংলা নিউজ > বায়োস্কোপ > Prosenjit-Srabanti: পর্দার 'ভবানী পাঠক' ও 'দেবী চৌধুরাণী'! জঙ্গলে ছবির শ্যুটিংয়ে প্রসেনজিৎ- শ্রাবন্তী

Prosenjit-Srabanti: পর্দার 'ভবানী পাঠক' ও 'দেবী চৌধুরাণী'! জঙ্গলে ছবির শ্যুটিংয়ে প্রসেনজিৎ- শ্রাবন্তী

প্রসেনজিৎ-শ্রাবন্তী

বাংলার দোর্দণ্ডপ্রতাপ ডাকাত-সম্রাজ্ঞী হিসাবে দেখা গেল শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। তাঁর পরনে ছিল নস্যি রঙের শাড়ি, গলায় রুদ্রাক্ষের মালা, গলায় তাবিজ, কপালে তিলক, আর হাতে তির-ধনুক। তাঁর ঠিক সামনেই ‘ভবানী পাঠক’-এর বেশে ধরা দিলেন প্রসেনজিৎ। 

বহুদিন ধরেই চর্চায় রয়েছে প্রসেজিৎ-শ্রাবন্তী জুটির ‘দেবী চৌধুরাণী’। ইতিমধ্যেই শুরু হয়েছে পরিচালক শুভ্রজিৎ মিত্রের ছবির শ্যুটিং। শ্যুটিং শুরুর কিছুদিন আগেই ছবির সেট থেকে ‘ভবানী পাঠক’ লুকে ধরা দিয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কপালে রক্ততিলক, মাথায় লাল ফেট্টি, গলায় রুদ্রাক্ষের মালা, গাল ভর্তি চাপ দাড়ি-গোঁফ আর তীক্ষ্ম চাউনি, এভাবেই দেখা গিয়েছিল তাঁকে। আর এবার ছবির সেট থেকে ফাঁস হল ভবানী পাঠাক ও দেবী চৌধুরাণী-র আরও একটি ছবি।

বাংলার দোর্দণ্ডপ্রতাপ ডাকাত-সম্রাজ্ঞী হিসাবে দেখা গেল শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। তাঁর পরনে ছিল নস্যি রঙের শাড়ি, গলায় রুদ্রাক্ষের মালা, গলায় তাবিজ, কপালে তিলক, আর হাতে তির-ধনুক। তাঁর ঠিক সামনেই ‘ভবানী পাঠক’-এর বেশে ধরা দিলেন প্রসেনজিৎ। তাঁরও পরনে নস্যি রঙের পাঞ্জাবি, গলায় গেরুয়া উত্তরীয়, গলায় রুদ্রাক্ষের মালা, মাথায় ফেট্টি, বড় চুল-দাড়িতে দেখা গেল তাঁকে। আর হাতে ছিল বড় একটা ত্রিশূল, আর চোখে গভীর দৃষ্টি। তাঁর দিকে তাকিয়ে ঠিক পিছনেই দাঁড়িয়ে থাকতে দেখা গেল ‘দেবী চৌধুরাণী’ শ্রাবন্তীকে।

আরও পড়ুন-BJP-র মিরাট প্রার্থী অরুণ গোভিলের আছে ১৪ লক্ষ টাকার গাড়ি ঋণ, কত টাকার সম্পত্তির মালির পর্দার ‘রাম’?

বোঝাই যাচ্ছে পুরুলিয়ার জঙ্গলে শ্যুটিং চলাকালীনই তোলা হয়েছে এই ছবি। 

এর আগেও ডাকাত সম্রাজ্ঞী হয়ে ওঠার আগে ও পড়ে, 'দেবী চৌধুরাণী' শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একাধিক লুক সামনে এসেছে। এছাড়া হরবল্লভ রায় রূপে সব্যসাচী চক্রবর্তীকে, রঙ্গরাজ বেশে অর্জুন চক্রবর্তীকে, নিশি রূপে বিবৃতি চট্টোপাধ্যায়কে, সাগর বেশে দর্শনা বণিককে, ব্রজেশ্বর রায় রূপে কিঞ্জল নন্দকে দেখা গিয়েছিল।

'দেবী চৌধুরাণী' শ্রাবন্তী
'দেবী চৌধুরাণী' শ্রাবন্তী
দেবী চৌধুরাণীর চরিত্ররা
দেবী চৌধুরাণীর চরিত্ররা

বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের আইকনিক উপন্যাসকে 'দেবী চৌধুরাণী'কে রুপোলি পর্দায় নিয়ে আসছেন পরিচালক শুভ্রজিৎ মিত্র। এই ছবি জুড়ে থাকবে ব্রিটিশদের বিরুদ্ধে দেবী চৌধুরানী ও ভবানী পাঠকের বিদ্রোহের আগুন। ছবিতে বাংলার সন্ন্যাসী ও ফকির বিদ্রোহও তুলে ধরবেন পরিচালক।

অনিরুদ্ধ দাশগুপ্ত ও অপর্ণা দাশগুপ্তর প্রযোজনা ও এডিটেড মোশন পিকচার্সের ব্যানারে মুক্তি পাবে দেবী চৌধুরাণী। ছবির সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলাবেন অনির্বাণ চট্টোপাধ্যায়, সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন বিক্রম ঘোষ। ছবিতে লুক ডিজাইন করছেন সোমনাথ কুণ্ড ও পোশাক ডিজাইন করছেন পৌলমী গুপ্ত। ‘দেবী চৌধুরাণী’র অ্যাকশন দৃশ্য কোরিওগ্রাফ করছেন বলিউডের শ্যাম কৌশল অর্থাৎ ভিকি কৌশলের বাবা। এর আগে ‘বাজিরাও মাস্তানি’, ‘গ্যাংস অফ ওয়াসেপুর’-এর মতো ছবির অ্যাকশন দৃশ্যের দায়িত্ব সামলেছেন তিনি।

বায়োস্কোপ খবর

Latest News

নিজেকে রবির 'স্ত্রী' বলে দাবি করে FIR,হঠাৎ কেন কেস প্রত্যাহার করতে চাইলেন অপর্ণা পদ্ম হাতে মমতাকে 'বিড়াল' আখ্যা দিয়ে বিস্ফোরক দিলীপ ঘোষ 'জোচ্চর, তোমাদের ফাঁসিতে চড়ানো উচিত', SSC রায়ের পরে বললেন ‘দুর্নীতি ধরা’ অভিজিৎ সিএএ নিয়ে পথসভা চলাকালীন বাংলা পক্ষর নেতার ওপর হামলা, অভিযুক্ত বিজেপি SSC মামলায় ২৫,৭৫৩ জনের চাকরি বাতিল করল কলকাতা হাই কোর্ট যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না জীবনে নাকি প্রথমবার আলুরদম মুড়ি খেলেন রচনা!অভিনেত্রীর হাসি দেখে ট্রোল নেটপাড়ার ১২% সুদ সমেত বেতন ফেরত, চলবে CBI তদন্ত, SSC মামলার রায়ে আজ কী কী বলল HC? ২৩ এপ্রিল চৈত্র পূর্ণিমা, ভুল করেও করবেন না এই কাজ, নাহলে আসতে পারে দুর্ভাগ্য বিহারে বড় ধাক্কা এনডিএ-র, একমাত্র মুসলিম সাংসদ যোগ দিলেন লালুর দলে

Latest IPL News

যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.