বাংলা নিউজ > বায়োস্কোপ > 'Ram' Arun Govil: BJP-র মিরাট প্রার্থী অরুণ গোভিলের আছে ১৪ লক্ষ টাকার গাড়ি ঋণ, কত টাকার সম্পত্তির মালির পর্দার ‘রাম’?

'Ram' Arun Govil: BJP-র মিরাট প্রার্থী অরুণ গোভিলের আছে ১৪ লক্ষ টাকার গাড়ি ঋণ, কত টাকার সম্পত্তির মালির পর্দার ‘রাম’?

পর্দার 'রাম' অরুণ গোভিল

অরুণ গোভিল মিরাটেই জন্মগ্রহণ করেছিলেন। জীবনের ১৭ বছর তিনি সেখানেই ছিলেন। ১৯৬৬ সালে সরকারি ইন্টার কলেজ মিরাট থেকেই তিনি দশম শ্রেণী পাশ করেন। পরে ১৯৬৮ সালে সাহারানপুর সরকারি ইন্টারমিডিয়েড কলেজ থেকে ১২ শ্রেণী পাশ করেন। ১৯৭২ সালে আগ্রা বিশ্ববিদ্যালয়ের অধীনে শাহজাহানপুর কলেজ থেকে B.SC ডিগ্রি লাভ করেন।

এবার লোকসভা নির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা করে চমকে দিয়েছে BJP। ২০২৪-এর লোকসভা নির্বাচনে 'রাম'-ই এবার বিজেপির তরুপের তাস। এবার তাই পর্দার জনপ্রিয় 'রাম'কে ভোটে দাঁড় করিয়েছে BJP। উত্তরপ্রদেশের মিরাট থেকে লোকসভা নির্বাচনে লড়ছেন পর্দার 'রাম' অরুণ গোভিল। জনতার কাছে তিনিই ‘রাম’। আর তাই এবার রামকে সামনে রেখেই ভোট বৈতরণী পার করতে চাইছে বিজেপি।

এবার নির্বাচনে লড়ার আগে নিজের সম্পত্তির পরিমান দাখিল করলেন অরুণ গোভিল। জানা যাচ্ছে, অরুণ গোভিল ৬২. ৯৯ লক্ষ টাকার মার্সিডিজের মালিক। ৩.১৯ কোটি টাকার অস্থাবর সম্পত্তি রয়েছে অরুণ গোভিলের।  স্ত্রী শ্রীলেখা গোভিলের সম্পত্তি রয়েছে ২.৭৬ কোটি টাকার। স্থাবর সম্পদের পরিপ্রেক্ষিতে অরুণ গোভিলের মোট সম্পদের পরিমাণ ৫.৬৭ কোটি টাকা। যেখানে শ্রীলেখার সম্পত্তির পরিমাণ ২.৮০ কোটি টাকা ছাড়িয়ে গিয়েছে। 

জানা যাচ্ছে, ১৪.৬৪ লক্ষ টাকার গাড়ি ঋণ রয়েছে অরুণ গোভিলের। তাঁর কাছে রয়েছে ৩.৭৫ লক্ষ টাকা নগদ। তাঁর স্ত্রীর কাছে নগদ রয়েছে ৪.০৭ লক্ষ টাকা। তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টে রয়েছে ১.০৩ কোটি টাকার বেশি। যেখানে স্ত্রী শ্রীলেখার ব্যাঙ্ক অ্যাকাউন্টে রয়েছে ৪০.৪৩ লক্ষ টাকা। তিনি  ১.২২ কোটি টাকা স্টকে, ১.৪৩ কোটি টাকা মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করেছেন। তাঁর স্ত্রী ১.৪৩ কোটি টাকা স্টকে বিনিয়োগ করেছেন। গোভিলের পুণেতে জমি রয়েছে।

আরও পড়ুন-ভোটের প্রচারে নেমেছেন, তারই মাঝে ‘অনিন্দ্য দা'র সঙ্গে শ্যুটে ফিরে ‘জুন আন্টি’ বলছেন ‘ঘর ওয়াপসি’

 বিজেপি প্রার্থী বা তাঁর স্ত্রীর কাছে কোনও অস্ত্র নেই। পর্দায় তিনি রাবণকে হত্যা করেছিলেন ঠিকই, তবে বাস্তবে অরুণ গোভিলের বিরুদ্ধে কোনও অপরাধমূলক অভিযোগ নেই। হলফনামা অনুসারে অরুণ গোভিল মুম্বইয়ের আন্ধেরির পশ্চিমের ভারসোভাতে থাকেন। তিনি ভারসোভা বিধানসভা কেন্দ্রের ভোটার।

জানা যাচ্ছে, অরুণ গোভিল মিরাটেই জন্মগ্রহণ করেছিলেন। জীবনের ১৭ বছর তিনি সেখানেই ছিলেন। ১৯৬৬ সালে সরকারি ইন্টার কলেজ মিরাট থেকেই তিনি দশম শ্রেণী পাশ করেন। পরে ১৯৬৮ সালে সাহারানপুর সরকারি ইন্টারমিডিয়েড কলেজ থেকে ১২ শ্রেণী পাশ করেন। ১৯৭২ সালে আগ্রা বিশ্ববিদ্যালয়ের অধীনে শাহজাহানপুর কলেজ থেকে B.SC ডিগ্রি লাভ করেন।  

এদিকে নির্বাচনে মিরাটের প্রার্থী হিসাবে নাম ঘোষণা হতেই প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন অরুণ গোভিল। নিজের এক্স হ্যান্ডেলে পর্দার ‘রাম’ লিখেছিলেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হৃদয়ের গভীর জায়গা থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি। ধন্যবাদ জানাচ্ছি, যাঁরা আমাকে বেছে নিয়েছেন এবং মিরাটের সাংসদ হওয়ার গুরুদায়িত্ব দিয়েছেন। আমি সবরকমভাবে চেষ্টা করব, আপনারা যে ভরসা দেখিয়েছেন তার যোগ্য সম্মান রাখার। জয় শ্রী রাম।’ 

 

বায়োস্কোপ খবর

Latest News

খালি পেটে খেতে থাকুন তুলসী পাতা, এই ৫টি দারুণ উপকার পাবেন IIRF University Rankings 2024: ভারতের শীর্ষ ১০টি কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কী কী ‘‌যে এসেছে তাকে একদিন না একদিন যেতেই হবে’‌, হাথরাসের ঘটনায় ভোলে বাবার মন্তব্য শেভিং করে ত্বককে মসৃণ রাখেন সব সময়? কিন্তু এই লোম কামিয়ে ফেলার ফলে কী হয় জানেন 'অমৃত বৃষ্টি' নামে নয়া বিশেষ ফিক্সড ডিপোজিট চালু করল SBI, সুদ ৭.৭৫%, জানুন বিশদে ফের হাফ-সেঞ্চুরি উন্মুক্ত চাঁদের, হারের ধারা কাটিয়ে জয়ে ফিরল নাইট রাইডার্স দুই ছেলে-মেয়ে নিয়ে ব্যস্ত ‘বাবা’ পরমব্রত, সুখী দাম্পত্যের ছবি দিলেন পিয়া গম্ভীরের পরামর্শে ছুটি কমিয়ে শ্রীলঙ্কা সফরেই দলে ফিরছেন ক্যাপ্টেন রোহিত! সূর্যের ঘরে বুধের গমন, ৪ রাশির জীবনে আসবে ইতিবাচক পরিবর্তন, পাবে নতুন সুযোগ ২০-২৫% নয়, একেবারে ২০০-৩০০% চার্জ বাড়াতে পারে সুইগি-জোমাটো, মত রেস্তোরাঁগুলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.