বাংলা নিউজ > বায়োস্কোপ > 'Ram' Arun Govil: BJP-র মিরাট প্রার্থী অরুণ গোভিলের আছে ১৪ লক্ষ টাকার গাড়ি ঋণ, কত টাকার সম্পত্তির মালির পর্দার ‘রাম’?

'Ram' Arun Govil: BJP-র মিরাট প্রার্থী অরুণ গোভিলের আছে ১৪ লক্ষ টাকার গাড়ি ঋণ, কত টাকার সম্পত্তির মালির পর্দার ‘রাম’?

পর্দার 'রাম' অরুণ গোভিল

অরুণ গোভিল মিরাটেই জন্মগ্রহণ করেছিলেন। জীবনের ১৭ বছর তিনি সেখানেই ছিলেন। ১৯৬৬ সালে সরকারি ইন্টার কলেজ মিরাট থেকেই তিনি দশম শ্রেণী পাশ করেন। পরে ১৯৬৮ সালে সাহারানপুর সরকারি ইন্টারমিডিয়েড কলেজ থেকে ১২ শ্রেণী পাশ করেন। ১৯৭২ সালে আগ্রা বিশ্ববিদ্যালয়ের অধীনে শাহজাহানপুর কলেজ থেকে B.SC ডিগ্রি লাভ করেন।

এবার লোকসভা নির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা করে চমকে দিয়েছে BJP। ২০২৪-এর লোকসভা নির্বাচনে 'রাম'-ই এবার বিজেপির তরুপের তাস। এবার তাই পর্দার জনপ্রিয় 'রাম'কে ভোটে দাঁড় করিয়েছে BJP। উত্তরপ্রদেশের মিরাট থেকে লোকসভা নির্বাচনে লড়ছেন পর্দার 'রাম' অরুণ গোভিল। জনতার কাছে তিনিই ‘রাম’। আর তাই এবার রামকে সামনে রেখেই ভোট বৈতরণী পার করতে চাইছে বিজেপি।

এবার নির্বাচনে লড়ার আগে নিজের সম্পত্তির পরিমান দাখিল করলেন অরুণ গোভিল। জানা যাচ্ছে, অরুণ গোভিল ৬২. ৯৯ লক্ষ টাকার মার্সিডিজের মালিক। ৩.১৯ কোটি টাকার অস্থাবর সম্পত্তি রয়েছে অরুণ গোভিলের।  স্ত্রী শ্রীলেখা গোভিলের সম্পত্তি রয়েছে ২.৭৬ কোটি টাকার। স্থাবর সম্পদের পরিপ্রেক্ষিতে অরুণ গোভিলের মোট সম্পদের পরিমাণ ৫.৬৭ কোটি টাকা। যেখানে শ্রীলেখার সম্পত্তির পরিমাণ ২.৮০ কোটি টাকা ছাড়িয়ে গিয়েছে। 

জানা যাচ্ছে, ১৪.৬৪ লক্ষ টাকার গাড়ি ঋণ রয়েছে অরুণ গোভিলের। তাঁর কাছে রয়েছে ৩.৭৫ লক্ষ টাকা নগদ। তাঁর স্ত্রীর কাছে নগদ রয়েছে ৪.০৭ লক্ষ টাকা। তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টে রয়েছে ১.০৩ কোটি টাকার বেশি। যেখানে স্ত্রী শ্রীলেখার ব্যাঙ্ক অ্যাকাউন্টে রয়েছে ৪০.৪৩ লক্ষ টাকা। তিনি  ১.২২ কোটি টাকা স্টকে, ১.৪৩ কোটি টাকা মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করেছেন। তাঁর স্ত্রী ১.৪৩ কোটি টাকা স্টকে বিনিয়োগ করেছেন। গোভিলের পুণেতে জমি রয়েছে।

আরও পড়ুন-ভোটের প্রচারে নেমেছেন, তারই মাঝে ‘অনিন্দ্য দা'র সঙ্গে শ্যুটে ফিরে ‘জুন আন্টি’ বলছেন ‘ঘর ওয়াপসি’

 বিজেপি প্রার্থী বা তাঁর স্ত্রীর কাছে কোনও অস্ত্র নেই। পর্দায় তিনি রাবণকে হত্যা করেছিলেন ঠিকই, তবে বাস্তবে অরুণ গোভিলের বিরুদ্ধে কোনও অপরাধমূলক অভিযোগ নেই। হলফনামা অনুসারে অরুণ গোভিল মুম্বইয়ের আন্ধেরির পশ্চিমের ভারসোভাতে থাকেন। তিনি ভারসোভা বিধানসভা কেন্দ্রের ভোটার।

জানা যাচ্ছে, অরুণ গোভিল মিরাটেই জন্মগ্রহণ করেছিলেন। জীবনের ১৭ বছর তিনি সেখানেই ছিলেন। ১৯৬৬ সালে সরকারি ইন্টার কলেজ মিরাট থেকেই তিনি দশম শ্রেণী পাশ করেন। পরে ১৯৬৮ সালে সাহারানপুর সরকারি ইন্টারমিডিয়েড কলেজ থেকে ১২ শ্রেণী পাশ করেন। ১৯৭২ সালে আগ্রা বিশ্ববিদ্যালয়ের অধীনে শাহজাহানপুর কলেজ থেকে B.SC ডিগ্রি লাভ করেন।  

এদিকে নির্বাচনে মিরাটের প্রার্থী হিসাবে নাম ঘোষণা হতেই প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন অরুণ গোভিল। নিজের এক্স হ্যান্ডেলে পর্দার ‘রাম’ লিখেছিলেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হৃদয়ের গভীর জায়গা থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি। ধন্যবাদ জানাচ্ছি, যাঁরা আমাকে বেছে নিয়েছেন এবং মিরাটের সাংসদ হওয়ার গুরুদায়িত্ব দিয়েছেন। আমি সবরকমভাবে চেষ্টা করব, আপনারা যে ভরসা দেখিয়েছেন তার যোগ্য সম্মান রাখার। জয় শ্রী রাম।’ 

 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ, কন্য়া, তুলা, বৃশ্চিকের চৈত্র সংক্রান্তি কেমন কাটবে? রইল ১৩ এপ্রিলের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের বাংলা বছরের শেষ দিন কেমন কাটবে? ১৩ এপ্রিলের রাশিফল রইল আফগানিস্তানে হিন্দুদের সম্পত্তির অধিকার মানছে তালিবান, মুখ খুলল ভারত 'ইতিবাচক উন্নতি', ভারতের সঙ্গে সীমান্ত সম্পর্ক নিয়ে মুখ খুলল চিন তুষ্টিকরণের জন্য় রাজস্থানে মন্দির ভেঙেছে কংগ্রেস, অভিযোগ মোদীর সিপিএমের FB পেজে ‘ইদহীন’ শুভেচ্ছা, রণনীতি নিয়ে জোর চর্চা রাজ্যের আপত্তি খারিজ, শর্ত দিয়ে শ্রীরামপুরে রামনবমীর মিছিলে অনুমতি হাইকোর্টের আগামিকাল মেষ সংক্রান্তি, করুন এই প্রতিকার, জেনে নিন এই দিনের গুরুত্ব রবিবার হওয়ায় পয়লা বৈশাখের ছুটি নষ্ট! নয়া ১টি ‘হলিডে’ ঘোষণা করে ‘উপহার’ দিল রাজ্য ৪৮ ঘণ্টার মধ্যে ইজরায়েলে সরাসরি হামলা করতে পারে ইরান- বিস্ফোরক দাবি রিপোর্টে

Latest IPL News

কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.