বাংলা নিউজ > বায়োস্কোপ > Raghav Chadha-Parineeti Chopra: রাঘব-পরিণীতির বিয়ে, কী হতে চলেছে দম্পতির ভবিষ্যৎ, জানাচ্ছেন খ্যতনামা জ্যোতিষী

Raghav Chadha-Parineeti Chopra: রাঘব-পরিণীতির বিয়ে, কী হতে চলেছে দম্পতির ভবিষ্যৎ, জানাচ্ছেন খ্যতনামা জ্যোতিষী

রাঘব চাড্ডা-পরিণীতি চোপড়া

পন্ডিত জগন্নাথ গুরুজি রাঘব-পরিণীতির জ্যোতিষশাস্ত্রীয় ঘর, গ্রহের সারিবদ্ধতা এবং স্বর্গীয় প্রভাবের উপর ভিত্তি করে তাঁদের প্রেমের জীবন এবং কর্মজীবনের সম্ভাবনা বিশ্লেষণ করেছেন। তাঁর কথায়, ‘এই বিয়ে সুন্দর পরিপূরক হওয়ার সম্ভাবনা রয়েছে।’

আর তো মাত্র কিচউ সময়ের অপেক্ষা। সাতপাকে বাঁধা পড়বেন অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আপ সাংসদ রাঘব চাড্ডা। ২৪ সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুরে বসতে চলেছে এই রাজকীয় বিয়ের আসর। বিয়ের জন্য তাজ লীলা প্যালেস ভাড়া নিয়েছেন রাঘব-পরিণীতি। বোঝাই হবে বিয়েটা হবে ভীষণই ঘটা করে। কিন্তু এই বিয়ের ভবিষ্যৎ কী? কী রয়েছে নব-দম্পতি রাঘব-পরিণীতির ভাগ্যে। তারই গণনা করেছেন খ্যাতনামা এক জ্যোতিষী।

পন্ডিত জগন্নাথ গুরুজি রাঘব-পরিণীতির জ্যোতিষশাস্ত্রীয় ঘর, গ্রহের সারিবদ্ধতা এবং স্বর্গীয় প্রভাবের উপর ভিত্তি করে তাঁদের প্রেমের জীবন এবং কর্মজীবনের সম্ভাবনা বিশ্লেষণ করেছেন। তাঁর কথায়, ‘এই বিয়ে সুন্দর পরিপূরক হওয়ার সম্ভাবনা রয়েছে।’

জ্যোতিষশাস্ত্রে সপ্তম ঘর ‘বিবাহের ঘর’ বলে মানা হয়। এটি তাঁদের জীবন সঙ্গীর সঙ্গে সম্পর্কের অন্তর্দৃষ্টি প্রদান করে, যার মধ্যে রয়েছে বন্ধনের শক্তি, সম্প্রীতি এবং পারস্পরিক শ্রদ্ধার স্তর এবং মানসিক সংযোগের গভীরতা। রাঘব এবং পরিণীতির জন্য, তাদের সপ্তম ঘরে গ্রহের অবস্থান অনুকূল। এটি পরামর্শ দেয় যে এই বিবাহ একটি গভীর মানসিক সংযোগ সহ শক্তিশালী ও সুরেলা হতে চলেছে। তাঁরা একে অপরের পাশে থাকবেন , একে অপরের প্রয়োজনে এবং লক্ষ্যের প্রতি শ্রদ্ধাশীল থাকবেন।

রাঘব চাড্ডা, একজন বৃশ্চিক, মঙ্গল এবং প্লুটো গ্রহ দ্বারা প্রভাবিত। এই সংমিশ্রণটি সম্পর্কের ক্ষেত্রে তীব্র আবেগ ও অটুট প্রতিশ্রুতি হতে পারে। পরিণীতি চোপড়া, একটি তুলা রাশি, শুক্র গ্রহ দ্বারা প্রভাবিত, যা আকর্ষণ ও কূটনীতির সঙ্গে যুক্ত। এই স্বর্গীয় প্রভাবগুলি পরামর্শ দেয় যে রাঘব ও পরিণীতি একে অপরের পরিপূরক হয়ে উঠতে পারেন।

আরও পড়ুন-'জওয়ান'-এ নয়নতারার গুরুত্ব কম, স্ক্রিনটাইমও কম! অভিযোগে মুখ খুললেন শাহরুখ

আরও পড়ুন-‘মিলি’র বিয়েতে চলবে গুলি! পর্দার পিছনে কীভাবে হচ্ছে শ্যুটিং…

রাঘবের আবেগ এবং পরিণীতির সমবেদনা

রাঘবের বৃশ্চিক রাশির তীব্রতা পরিণীতির আকাঙ্ক্ষাকে ভারসাম্যপূর্ণ চালনা করতে পারে, অন্যদিকে পরিণীতির কূটনৈতিক দক্ষতা যেকোনও দ্বন্দ্বের সমাধান করতে সাহায্য করতে পারে। অন্য কথায়, রাঘবের আবেগ ও প্রতিশ্রুতি পরিণীতির সহানুভূতি ও বোঝার সঙ্গে মিলে যেতে পারে।

জ্যোতিষশাস্ত্রে দ্বিতীয় ঘর পারিবারিক এবং আর্থিক বিষয়গুলির প্রতিনিধিত্ব করে। এটা একজনের প্রেমের জীবনেও এর ভূমিকা পালন করে। রাঘব ও পরিণীতি উভয়ের জন্য দ্বিতীয় ঘরে চাঁদ রয়েছে, যেটি তাঁদের মানসিক নিরাপত্তা ও তাদের সম্পর্কের শক্তিশালী ভিত্তি তৈরি করে। 

রাঘব-পরিণীতির কেরিয়ারের ভবিষ্যদ্বাণী

একজন অভিনেত্রী হিসাবে পরিণীতি চোপড়ার ক্যারিয়ার তাঁর দশম হাউস বা ‘ক্যারিয়ার হাউস’-এ ভেনাসের উপস্থিতি প্রভাবিত। এই উপস্থিতি শিল্পকলা এবং সৃজনশীল প্রচেষ্টার প্রতি একটি শক্তিশালী ঝোঁক তৈরি করে । তবে, তাঁর দশম হাউসে শনির প্রভাব ইঙ্গিত দেয় যে তিনি তাঁর কর্মজীবনে চ্যালেঞ্জ এবং বাধার সম্মুখীন হতে পারেন। এই চ্যালেঞ্জগুলি ব্যক্তিগত বৃদ্ধির সুযোগ এবং বহুমুখী অভিনেত্রী হিসাবে নিজের দক্ষতা প্রমাণ করার সুযোগ হিসাবে কাজ করতে পারে।

রাঘব চাড্ডার রাজনৈতিক কেরিয়ার তার একাদশ হাউসে যা বৃহস্পতি দ্বারা প্রভাবিত হয়, এটি ‘লাভ ও আকাঙ্ক্ষার ঘর।’ এটি ইঙ্গিত দেয় যে রাজনৈতিক অঙ্গনে তাঁর সাফল্য এবং স্বীকৃতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। উপরন্তু, শনি এবং মঙ্গল গ্রহের অনুকূল অবস্থান পরামর্শ দেয় যে তিনি গুরুত্বপূর্ণ দায়িত্ব গ্রহণ করবেন। যাইহোক, তিনি তীব্র প্রতিযোগিতা এবং চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন, যাঁর জন্য কৌশলগত চিন্তাভাবনা এবং সংকল্প রাখা প্রয়োজন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘ভয়ে’ রাজ্যসভাতেই থাকছেন না! কর্ণাটক থেকে লোকসভা ভোটে লড়ার পথে জয়শংকর-সীতারামন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.