বাংলা নিউজ > বায়োস্কোপ > সিদ্ধার্থের পরিবারের সঙ্গে দেখা করেন রাহুল; স্তম্ভিত হন তাঁর মায়ের কথা শুনে
শোকস্তব্ধ রাহুল বৈদ্য
শোকস্তব্ধ রাহুল বৈদ্য

সিদ্ধার্থের পরিবারের সঙ্গে দেখা করেন রাহুল; স্তম্ভিত হন তাঁর মায়ের কথা শুনে

  • রাহুলের কথায়, সিদ্ধার্থের মা অনেক শক্তিশালী।

সিদ্ধার্থ শুক্লের মৃত্যুর পর অনেক তারকা প্রয়াত অভিনেতার মায়ের সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে গিয়েছিলেন। রাহুল বৈদ্যও তাঁদের একজন। একটি ভিডিয়ো শেয়ার করে রাহুল জানিয়েছেন, কীভাবে তিনি সিদ্ধার্থের হার্ট অ্যাটাকের খবর পেয়েছিলেন। বাড়িতে দেখা করতে যাওয়ার পর সিদ্ধার্থের মা তাকে যা বলেছিলেন তাও তিনি জানিয়েছেন।

রাহুলের কথায়, সিদ্ধার্থের মা অনেক শক্তিশালী। পাশাপাশি, তিনি মানুষকে তাঁদের স্বাস্থ্যের যত্ন নেওয়ার অনুরোধও করেছেন।

কীভাবে প্রথম সিদ্ধার্থের মৃত্যুর খবর পেলেন রাহুল বৈদ্য? সেই বিষয় বলতে গিয়ে গায়ক জানিয়েছেন, সকাল সাড়ে এগারোটায় তাঁকে একটি কল আসে এক মিডিয়া হাউস থেকে। তাঁকে প্রশ্ন করা হয়, আপনি কি সিদ্ধার্থের বন্ধু? উনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। সেই সম্পর্কের আপনি কী কিছু জানেন? রাহুলের কথায়, প্রথম তিনি বিশ্বাস করতে পারেননি। পরে খবর ছড়িয়ে পড়তেই তিনি চমকে ওঠেন। 

রাহুল জানান, তিনি এবং দিশা পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। তিনি বলেন, ‘আমরা ভিতরে যেতে ভয় পাচ্ছিলাম। সিদ্ধার্থের এত শক্তিশালী হওয়ার কিছু কারণ ছিল। আন্টিও খুব শক্তিশালী। ছেলেকে হারানোর যন্ত্রণা কী, যা আমরা এবং আপনি সম্ভবত কখনোই অনুভব করতে পারব না’।

তিনি আরও বলেন. ‘আন্টির কথা শুনে আমরা দুজনেই অবাক হয়েছি। আন্টি বললেন, সব সময় শুনতাম, কারো যুবক ছেলে চলে গেছে, কারো যুবক ছেলে মারা গেছে। কখনো ভাবিনি আমার সঙ্গে এমনটা হবে। এখন আমি কার জন্য বাঁচব, আমি সবকিছু হারিয়েছি’। সিদ্ধার্থ শুক্লাকে ধন্যবাদ জানিয়েছেন রাহুল বৈদ্য। অভিনেতা সাহস দেওয়ার পরেই বিগ বসের শেষ পর্বে পৌঁছেছিলেন তিনি।

শেষে রাহুল বলেন, 'আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি আন্টি, তাঁর বোন এবং শেহনাজকে শক্তি দিক। আমি যখন সেদিন দেখা করতে গিয়েছিলাম, শেহনাজ কথা বলার অবস্থায় ছিল না। বড়সড় ধাক্কা খেয়েছে সে, সেটা বোঝা যাচ্ছিল। আমি বলতে চাই স্বাস্থ্যই সম্পদ। যদি কোন কিছু আপনাকে বিরক্ত করে, তাহলে শেয়ার করুন। যদি কোন শারীরিক সমস্যা থাকে তাহলে তাও পরীক্ষা করে নিন'। রাহুলকে ফের সিদ্ধার্থের পরিবারের জন্য প্রার্থনা করতে দেখা যায়।

 

 

বন্ধ করুন