বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj-Subhashree: উত্তরবঙ্গে টিম বাবলি! মাতৃত্বের ২ মাসে পুরো দমে কাজ শুরু শুভশ্রীর, কোথায় ইয়ালিনি

Raj-Subhashree: উত্তরবঙ্গে টিম বাবলি! মাতৃত্বের ২ মাসে পুরো দমে কাজ শুরু শুভশ্রীর, কোথায় ইয়ালিনি

উত্তরবঙ্গে বাবলি-র শ্যুটে শুভশ্রী, আবির আর রাজ। 

শুভশ্রী-আবিরের বাবলি নিয়ে উন্মাদনা সিনেপ্রেমীদের। বুদ্ধদেব গুহ-র এই উপন্যাস বরাবরই হট ফেভারিট। এবার এটিকে পর্দায় আনছেন পরিচালক রাজ চক্রবর্তী। শ্যুটে টিম গেল উত্তরবঙ্গে। 

নভেম্বর মাসেই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজ চক্রবর্তীর সঙ্গে ছেলে ইউভানের পর কোল আলো করে এসেছে মেয়ে। হাসপাতালে থাকতেই, ইউভানের খবর ছবি শেয়ার করে নিয়েছিলেন রাজ-শুভশ্রী। তবে মেয়ের ক্ষেত্রে একটু অন্য পথেই হেঁটেছেন দম্পতি। এখনও দেখা যায়নি ইয়ালিনিকে, এই নামই রেখেছেন তাঁরা মেয়ের, ইউভানের সঙ্গে মিলিয়ে।

মেয়ের বয়স মাত্র দু মাস। ইউভানও মাত্র ৩ বছরের। তবে মাতৃত্ব, সংসার সামলেও পুরো দমে কাজ করে চলেছেন শুভশ্রী। মেয়ের বয়স যখন মাত্র কয়েকদিন, গিয়েছিলেন একটি ইভেন্টে। আর এবার পরবর্তী প্রোজেক্ট বাবলির শ্যুটে পাড়ি জমালেন নর্থ বেঙ্গলে।

মা হওয়ার পর এটাই শুভশ্রীর প্রথম কাজ। রাজ চক্রবর্তীর ড্রিম প্রোজেক্ট বাবলি। বুদ্ধদেব গুহ-র উপন্যাস অবলম্বনে নিজের পরবর্তী সিনেমার ঘোষণা করেছিলেন রাজ জানুয়ারিতেই। এক পডকাস্টে তাঁকে বলতে শোনা গিয়েছিল, কেরিয়ারের শুরুতে যখন টেলিফিল্ম বানাতেন, সেই তখন থেকেই এটি নিয়ে কাজ করার শখ তাঁর। সেইসময় বাজেট, লোকেশন নানা জিনিসের সমস্যা থাকায় বাবলি বানানো হয়নি। তবে এতদিনে পূরণ হচ্ছে সেই সাধ।

বাবলি-তে অভিরুপের চরিত্রে দেখা যাবে আবিরকে, আর শুভশ্রী এখানে দয়মন্তী ওরফে বাবলি। বাঙালি পুস্তকপ্রেমীদের কাছে বরাবরই ভালোবাসার জায়গা ধরে রেখেছে বাবলি। বিশেষ করে কিশোর-কিশোরীদের কাছে প্রেমের উপন্যাস হিসেবে এটির নাম প্রথমসারিতে আসে সেই কবে থেকেই। তবে এই প্রেমের উপন্যাসে রয়েছে আরও একটি চরিত্র, যার নাম ঝুমা। যাকে নিয়ে ভুল বোঝাবুঝি হয়েছিল বাবলি আর অভির। খুব সম্ভবত সেই চরিত্রে দেখা যাবে সৌরসেনী মৈত্রকে।

নর্থবেঙ্গল যাওয়ার ছবি শেয়ার করে নিয়েছেন শুভশ্রী-রাজ দুজনেই। তাঁদের সঙ্গেই উত্তরবঙ্গের পথে যাত্রা করেছেন আবীর। তবে খুব সম্ভবত ডুয়ার্সেই হবে শ্যুটিং। কারণ উপন্যাসে জঙ্গলের মধ্যে রাত কাটানোর একটি মুহূর্ত রয়েছে। যদিও সেটির আসল লোকেশন ছিল ডিমাপুর। এই প্রথম একসঙ্গে জুটি বাঁধছেন আবির আর শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

তবে বাবলির কাজ শুরুর আগে শুভশ্রী ২৩ দিনের ইয়ালিনিকে নিয়ে ঘুরে এসেছেন পাটায়া ট্রিপে। ২০২৩-এর বড়দিন সেখানেই কাটিয়েছিল রাজ ও দুই সন্তানের সঙ্গে। ছিল বন্ধুরাও। উত্তরবঙ্গেও দুই সন্তানকে কাছে রেখেছেন কি না, তা অবশ্য জানা যায়নি। তবে বাবলির শ্যুট শুরু হওয়াতে যারপরনাই খুশি তাঁদের অনুরাগীরা। কারও দাবি, বাবলি আসবে ওয়েব সিরিজ হিসেবে জি ফাইভে। যদিও রাজ একটি পোস্টে বাবলির উল্লেখ করেছিলেন 'ভালোবাসার ছবি' বলে।

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.