বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj-Koushani: ‘শুভশ্রী এমন মারবে…’, রাত পার্টিতে কৌশানির গা ঘেঁষে নাচ রাজের! সতর্ক করল নেটপাড়া

Raj-Koushani: ‘শুভশ্রী এমন মারবে…’, রাত পার্টিতে কৌশানির গা ঘেঁষে নাচ রাজের! সতর্ক করল নেটপাড়া

রাজ-কৌশানির ভাইরাল নাচ 

Abar Proloy Success Party: ওটিটি প্ল্যাটফর্মে শুরুতেই হিট রাজ। আবার প্রলয়ের সাফল্য উদযাপনের দিন ডান্স ফ্লোরে তাঁর পার্টনার হলেন কৌশানি। জুটির ঘনিষ্ঠ নাচ দেখে রসিকতা নেটিজেনদের। 

উপলক্ষ্য ‘আবার প্রলয়’-এর সাক্সেস পার্টি। প্রেগন্যান্ট শুভশ্রীকে ভুলে নায়িকা কৌশানির সঙ্গে ডান্স ফ্লোর মাতালেন পরিচালক রাজ চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল সেই ভিডিয়ো। সোমবার শহরের এক নামী নাইটক্লাবে বসেছিল ‘আবার প্রলয়’-এর সাফল্য উদযাপনের আসর। ওটিটি প্ল্যাটফর্মে প্রথম কাজ রাজের, আর শুরুতেই ছক্কা হাঁকিয়েছেন পরিচালক। পার্টি তো বনতা হ্যায়… একে একে পার্টিতে ঢুকলেন ‘আবার প্রলয়’-এর কলাকুশলীরা।

এই সিরিজে ডি-গ্ল্যাম লুকে নজর কেড়েছেন কৌশানি। ‘আবার প্রলয়’-এর মোহিনী মা ওরফে মণির এদিন দেখা মিলল একদম হটবেবের অবতারে। লাল রঙা শর্ট ড্রেসে আবেদনময়ী কৌশানি। গ্ল্যামারাস কৌশানি আর হ্যান্ডসাম রাজের নাচ হয়ে থাকল ‘আবার প্রলয়’-এর সাক্সেস পার্টির হাইলাইট। ‘লড়কি আঁখ মারে’ গানে ঠুমকা লাগালেন পরিচালক-অভিনেত্রী। সেই দেখে চারিদিকে সিটির জোয়ার। দূরে দাঁড়িয়ে মুচকি হাসি নিয়েই সবটা দেখলেন শুভশ্রী। এই সিরিজের প্রযোজক তিনি। সাফল্যের উদযাপনে সামিল শুভশ্রীও, তবে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা রাজ ঘরণী ডান্স ফ্লোর থেকে নিজেকে দূরে সরিয়ে রাখলেন। তাই ভাইরাল ভিডিয়োতে নজরে আসেননি তিনি।

রাজ-কৌশানির নাচের ভিডিয়ো ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় রসিকতার জোয়ার। অনেকেই রাজকে সতর্ক করে লেখেন- ‘এত ক্লোজ হয়ে নাচলে বউ এমন মারবে সব সিটি ভুলে যাবে…’। অপর একজন লেখেন- ‘শুভশ্রী বৌদি দেখছে কিন্তু দাদা’। কেউ কেউ অবশ্য রাজকে ট্রোল করতেও ছাড়েননি। আনন্দের এই মুহূর্ত দেখে বিধায়ক তাঁর দায়িত্ব-কর্তব্য সম্পর্কে ওয়াকিবহাল নন, এমন কটাক্ষও ধেয়ে আসে। একজন লেখেন- ‘বিধায়ক ব্যারাকপুরের কোন কাজ করছে না। প্রতিনিয়ত ঘন্টার পর ঘন্টা কারেন্ট থাকে না ব্যারাকপুরে’।

কটাক্ষের অবশ্য পালটা জবাব দেননি রাজ চক্রবর্তী। এই মুহূর্তে সাফল্যেই মাতোয়ারা তিনি। এদিন রাজের দেখা মিলল সবুজ রঙা শার্ট আর সাদা প্যান্টে। প্রেগন্যান্ট শুভশ্রী সেজেছিলেন কালো রঙা টু-পিসে। বেবি বাম্প আড়ালে রাখলেন বেইজ রঙা ব্লেজারে। প্রযোজকের মুখে সাফল্যের চওড়া হাসি।

পার্টিতে হাজির ছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়, সন্দীপ্তা সেনরা। দেখা মিলল কৌশানি-র প্রেমকি বনি সেনগুপ্তর। অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে হাজির ছিলেন গৌরব চক্রবর্তীও। পৌঁছেছিলেন সোহিনী সেনগুপ্ত, জুন মালিয়ারাও। রাত বাড়তেই হাজির কেক। তা কেটে চলল সেলিব্রেশন। 

প্রসঙ্গত, রাজ চক্রবর্তীর ‘পারবো না আমি ছাড়তে’ তোকের হাত ধরেই অভিনয় কেরিয়ার শুরু হয়েছিল কৌশানির। এরপর ইন্ডাস্ট্রিতে ৮ বছর পার করে ফেলেছেন বনি-প্রিয়া। কিন্তু ‘আই ক্যান্ডি’ কৌশানিকে এই প্রথম চ্যালেঞ্জিং রোলে দেখল দর্শক। সেই পরীক্ষায় সাফল্যের সঙ্গে পাশ করেছেন তিনি, তা বলতেই হবে। 

 

বন্ধ করুন