বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj-Subhashree: ‘দুটো বাচ্চা হয়ে গেছে, নতুন করে…’, প্রেমে পড়া বারণ নয়, কেন বলছেন রাজ?

Raj-Subhashree: ‘দুটো বাচ্চা হয়ে গেছে, নতুন করে…’, প্রেমে পড়া বারণ নয়, কেন বলছেন রাজ?

প্রেমে পড়া বারণ নয়! বলছেন রাজ 

Raj-Subhashree: ভেঙেছে বিয়ে, বারবার প্রেমে পড়লেও শুভশ্রীতেই থিতু হয়েছেন রাজ। প্রেমের সংজ্ঞা জানতে চাওয়া হলে বেফাঁস মন্তব্য করলেন পরিচালক। কী জানালেন তিনি? 

প্রেমে পড়া বারণ নয়! বরং টুপটাপ প্রেমে পড়ুন। দেবচন্দ্রিমা-অনিন্দ্যর আসন্ন ওয়েব সিরিজ ‘প্রেমে পড়া বারণ’-এর টিজার লঞ্চে এসে একথাই জানালেন রাজ চক্রবর্তী। শুভশ্রীর সঙ্গে তাঁর মাখোমাখো প্রেম কারুর অজানা নয়। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই সেই প্রেমের বহিঃপ্রকাশ করে থাকেন তাঁরা। রাজশ্রীর ঠোঁটে ঠাসা চুমু থেকে রোম্যান্টিক নাইট আউটের ছবি নিমেষে ভাইরাল হয়।

শুভশ্রী অবশ্য রাজের জীবনের প্রথম প্রেম নন। ডিভোর্সি রাজ একটা সময় চুটিয়ে প্রেম করেছেন মিমি চক্রবর্তীর সঙ্গে, তাঁর নাম জড়িয়েছিল অভিনেত্রী পায়েল সরকারের সঙ্গেও। ‘প্রেমে পড়া বারণ’-এর ট্রেলার লঞ্চে বিশেষ অতিথি হিসাবে হাজির ছিলেন পরিচালক। প্রেমের সংজ্ঞা দিতে বলতেই বেফাঁস রাজ। সংবাদমাধ্যমকে বললেন, ‘আমার কাছে প্রেমের ডেফিনেশন…, যা দেওয়ার তো দিয়ে দিয়েছি। দুটো বাচ্চা হয়ে গেছে। এরপর নতুন করে প্রেমের ডেফিনেশন চাস না। তবে যাদের বাচ্চা-কাচ্চা হয়নি, তাঁরা প্রেমে পড়া বারণ- এটা না শুনে যে করেই হোক প্রেমে পড়ুন। বিয়ে করুন, বুঝতে পারবেন প্রেমের মজাটা। বিয়ের পর এক ধরণের প্রেম, বিয়ের আগে আরেক ধরণের। দুই ধরণের প্রেমেই একটা গ্ল্যামার রয়েছে, কোন গ্ল্যামারটা আপনারা বেশি উপভোগ করতে চান, সেটা আপনাদের উপর নির্ভর করছে।’

প্রেমে পড়া বারণ পরিচালনার দায়িত্বে রয়েছেন অরিজিৎ চক্রবর্তী (টোটোন)। একটা সময় রাজের সহকারী হিসাবে কাজ করতেন তিনি। সিরিজের প্রশংসা করে রাজ জানালেন, ‘এই গল্পটা দুর্দান্ত। এটা অরিজিৎ চক্রবর্তী বানিয়েছে। আমার সঙ্গে কাজ করেছে প্রথম দিন থেকে, একটা সময় আমার মনে হয়েছিল ও একা বলতে পারবে। দেবচন্দ্রিমার তো আমার হাত ধরেই শুরু, এছাড়া অনিন্দ্য (সেনগুপ্ত) রয়েছে ওকে আমার খুব ভালো লাগে। সবাই মিলে দারুণ কাজ করেছে'।

রোম্যান্টিক জঁর বরাবরই পছন্দ রাজের। ‘চিরদিনই তুমি যে আমার’, ‘বোঝে না সে বোঝে না’র মতো কিছু না-ভোলা প্রেমের গল্প দর্শকদের উপহার দিয়েছেন রাজ চক্রবর্তী। খানিক আফসোসের সুরেই বললেন, ‘প্রেম-টেম নিয়ে ওয়েব সিরিজ খুব একটা হয় না। আমাদের বেঙ্গলি কনটেন্ট বড্ড সিরিয়াস। সারাক্ষণ খুঁজে যাচ্ছে কিছু, কী খুঁজছে আমি জানি না। আমি সাধুবাদ জানাই গোটা টিমকে। দেবচন্দ্রিমা-অনিন্দ্যকে খুব সুন্দর লাগছে, অসাধারণ অভিনয় করেছে শুনাম। ১৪ ফেব্রুয়ারির অপেক্ষায় রয়েছি’।

রণ আর মিতুলের গল্প বলবে ‘প্রেমে পড়া বারণ’। তবে এই প্রেমের গল্পে বিরহ রয়েছে, যন্ত্রণা রয়েছে ভরপুর। আগামী ১৪ই ফেব্রুয়ারি স্ট্রিমিং শুরু হবে এই সিরিজ।

প্রসঙ্গত, ইতিমধ্যেই নিজের আগামী প্রোজেক্ট বাবলির ঘোষণা সেরেছেন রাজ। এই ছবিতে জুটিতে দেখা যাবে শুভশ্রী-আবিরকে। থাকছেন সৌরসেনী মৈত্র। 

 

বায়োস্কোপ খবর

Latest News

রেশন লাইনে থাকা ৪ মধ্যবিত্ত মহিলার থেকে, গণিকারা আমায় বেশি আকৃষ্ট করে: বনশালি কেন পালন করা হয় আন্তর্জাতিক জাদুঘর দিবস? জানুন মজার কিছু তথ্য ঝকঝকে কেরিয়ার, ব্যাটার হিসেবে মহেন্দ্র সিং ধোনির সেরা ৫টি IPL মরশুমে চোখ রাখুন CBSE পরীক্ষায় আরও নম্বর উঠত? দ্বাদশের আবেদন শেষের মুখে, শুরু হবে দশমের, কত টাকা? ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.