বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj Chakraborty: রাজের 'আবার প্রলয়' থাকতে পারে বড়সড় চমক! অভিনয় করতে পারেন রাজ্যের এই মন্ত্রী

Raj Chakraborty: রাজের 'আবার প্রলয়' থাকতে পারে বড়সড় চমক! অভিনয় করতে পারেন রাজ্যের এই মন্ত্রী

'আবার প্রলয়'-এর শ্যুটিং সেটে রাজ চক্রবর্তী

Raj Chakraborty: বিধায়ক রাজের সিরিজে অভিনয় করতে পারেন রাজ্যে সেচ ও জল দফতরের মন্ত্রী পার্থ ভৌমিক। দীর্ঘ দিন ধরে থিয়েটারের সঙ্গে যুক্ত তিনি। অনেক দিন ধরেই অভিনয় করেন। এ বিষয় রাজ চক্রবর্তীর সঙ্গে তাঁর কথা হয়েছে। 

ওটিটি-র দুনিয়ায় পা রাখছেন পরিচালক রাজ চক্রবর্তী। পর্দায় ফিরছেন ‘প্রলয়’ নিয়ে। সিরিজের আকারে আসছে 'আবার প্রলয়'। বড় পর্দা নয়, সরাসরি ওটিটি প্ল্য়াটফর্ম জি ফাইভে মুক্তি পাবে এই ছবি। অভিনয় করবেন শাশ্বত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, দেবাশিস মণ্ডল, কৌশানী মুখোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, জুন মালিয়া এবং সায়নী ঘোষ প্রমুখ।

'আবার প্রলয়' সিরিজে কাস্টে থাকতে পারে বড়সড় চমক। এই সিরিজে অভিনয়ে দেখা যেতে পারে রাজ্যের এক মন্ত্রীকে। সেচ ও জল দফতরের মন্ত্রী পার্থ ভৌমিক অভিনয় করতে পারেন এই সিরিজে। দীর্ঘ দিন ধরে থিয়েটারের সঙ্গে যুক্ত তিনি। অভিনয় করেন। এ বিষয় রাজ চক্রবর্তীর সঙ্গে তাঁর কথা হয়েছে। যদিও অভিনয়ের বিষয় এখনও কিছু মনোস্থির করেননি বলেই জানিয়েছেন পার্থ ভৌমিক। এই মুহূর্তে একাধিক কাজ নিয়ে ব্যস্ত তিনি। সেচ ও জল দফতরের মন্ত্রীর কথায়, অভিনয় করলে সকলকেই জানাবেন।

আরও পড়ুন: রাজ-শুভশ্রীর কোলে কোলে শ্যুটিং দেখা, ‘আবার প্রলয়’-এর সেটে ঘুরল খুদে ইউভান, বিটিএস ছবি

পরিচালক রাজ চক্রবর্তীর কেরিয়ারের অন্যতম মাইলস্টোন ‘প্রলয়’। ছাত্রনেতা বরুণ বিশ্বাসের জীবন সংগ্রাম, তাঁর অকাল মৃত্যুকে নিয়ে এগিয়েছিল ‘প্রলয়’-এর কাহিনি। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল সেই ছবি। দশ বছর পর ‘প্রলয়'-এর যে সিক্যুয়েল আসছে। জানা যাচ্ছে, সুন্দরবনের নারী পাচার থেকে যাবতীয় দুর্নীতি দেখানো হবে এই সিরিজে।

প্রথম ওটিটি কনটেন্ট বানাবেন রাজ, সেই ছবি প্রযোজনায় তাঁর ‘পরিণীতা’ শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ‘ধর্মযুদ্ধ’, ‘বিসমিল্লা’-এর মতো ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী। ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ছবিতে একেবারে ভিন্ন অবতারে দেখা যাবে তাঁকে। এবার চেনা ছকের বাইরে তিনি প্রযোজকের ভূমিকায়।

নৈহাটিতে থাকেন সেচ ও জল দফতরের মন্ত্রী পার্থ ভৌমিক। অন্যদিকে হালিশহরের ছেলে রাজ চক্রবর্তী। তৃণমূলের বিধায়কের সঙ্গে রাজ্যের মন্ত্রীর বন্ধুত্ব দীর্ঘ দিনের। বিধায়কের সিরিজে কি অভিনয় করতে দেখা যাবে রাজ্যের মন্ত্রীকে? সবটাই সময় বলবে।

বন্ধ করুন