বাংলা নিউজ > বায়োস্কোপ > Rajanya Haldar: সামনে ভোট কিন্তু রিলস বানাচ্ছেন রাজন্যা! তবুও ভুলতে পারছেন না রাজনীতিকে

Rajanya Haldar: সামনে ভোট কিন্তু রিলস বানাচ্ছেন রাজন্যা! তবুও ভুলতে পারছেন না রাজনীতিকে

সামনে ভোট কিন্তু রিলস বানাচ্ছেন রাজন্যা!

Rajanya Haldar: তৃণমূল কংগ্রেসের যুবনেত্রী রাজন্যা হালদার এবার রাজনীতির পাশাপাশি মন দিলেন রিলসে! নতুন ভিডিয়োতে কোন রূপে ধরা দিলেন তিনি?

তৃণমূল কংগ্রেসের যুবনেত্রী রাজন্যা হালদার বারবার তাঁর বক্তৃতা বা কাজ দিয়ে নজর কেড়েছেন। এবার তিনি একটি নতুন ভিডিয়ো পোস্ট করে সকলকে তাক লাগিয়ে দিলেন।

আরও পড়ুন: জওয়ানের গানে মঞ্চ কাঁপালেন মোহনলাল, মুগ্ধ শাহরুখ প্রশংসা করে লিখলেন 'তুমিই জিন্দা বান্দা', কী উত্তর দিলেন দক্ষিণী তারকা

কী বললেন রাজন্যা?

রাজন্যা নিজে একজন নেত্রী, আর নেত্রীদের সঙ্গে প্রেম করার কী কী সুবিধা অসুবিধা আছে সেটাই তিনি এই নতুন ভিডিয়োতে তুলে ধরলেন। তাঁর সঙ্গে দেখা গেল সোশ্যাল মিডিয়া তারকা সৈকত দে-কে।

আরও পড়ুন: 'গণতন্ত্রের কাতিল' মুখ্যমন্ত্রী! চাকরি বাতিল নিয়ে সরব রুদ্রনীল, বললেন, 'এরপরও ঘুম কি আসে আপনার প্রতি রাতে?'

আরও পড়ুন: ভিড় থেকে দূরে থাকতে চাইছেন অমিতাভ? অযোধ্যার পর আলিবাগে জমি কিনে প্রাসাদ বানাচ্ছেন বিগ বি

ভিডিয়োতে দেখা যাচ্ছে প্রেমিকের সঙ্গে রাস্তায় বেরিয়ে যেই সাংবাদিকদের দেখেছেন অমনি নেত্রী তাঁর প্রেমিককে ধাক্কা মেরে সরিয়ে দেন। এছাড়া রাস্তায় কোনও গণ্ডগোল হলেই দু চারটে ছেলে হাজির হয়ে যায়। কখনও আবার দেখা যাচ্ছে প্রেমিক যদি নেত্রীকে ঘরের কাজ করার নির্দেশ দেন তখনও নিজের সাগরেদদের ডেকে ভয় দেখায় কাজ না করার জন্য।

তবে নেত্রীর সঙ্গে প্রেম করলে যে কেবল নেতিবাচক দিক আছে সেটা নয়। নেত্রীর প্রভাব খাটিয়ে অনেক সুবিধা পাওয়া যেতে পারে, ইত্যাদি। যদিও সবটাই নিতান্তই মজা করা বানানো হয়েছে। ভিডিয়োতে রাজন্যাকে সাদা ঢাকাই শাড়ি এবং অলিভ ব্লাউজ পরে থাকত দেখাচ্ছে। সঙ্গে সৈকতের পরনে সাদা টিশার্ট এবং কালো প্যান্ট।

এই ভিডিয়ো পোস্ট করে সৈকত লেখেন, 'তোমাদের প্রেমিক বা প্রেমিকা যদি রাজনৈতিক নেতা হতো তাহলে কেমন হতো?' কয়েক ঘণ্টা আগেই পোস্ট করা হয়েছে এই ভিডিয়োটি। এরই মধ্যে বেশ কয়েক হাজার ভিউজ এবং কমেন্ট পেয়েছে। লাইকও হয়েছে এক হাজারের বেশি।

আরও পড়ুন: বক্স অফিসে ভরাডুবি LSD 2 - দো অউর দো পেয়ারের, দুর্বল প্রতিদ্বন্দ্বীদের ভিড়ে ৮০ কোটির গণ্ডি টপকাল করিনার ক্রু

আরও পড়ুন: 'প্রথমেই না করে দেয়...' ফিল্মি কায়দায় প্রোপোজ, রিজেকশনের পরেও কী করে জমলো স্বর্ণ - অর্পিতার প্রেম?

কে কী বলছেন?

এক ব্যক্তি মজা করে লেখেন, 'দরকার নেই বাবা। এই সুখে আছি।' কেউ আবার লেখেন, 'এ আবার আজকাল এসবও করছে?'

বায়োস্কোপ খবর

Latest News

একদিন পর্দার ‘যুধিষ্ঠি’র বিরুদ্ধে গর্জে ওঠেন, FTII-এর ছাত্রী পায়েলের নামে FIR হয় ডিপ্রেশনের উপর কাঁচি চালান, এই ৯টি উপায়ে সরিয়ে ফেলুন মানসিক অবসাদকে ‘রোহিতদের কোচ হওয়ার সময় নেই’, আইপিএলের মোহে ভারতের কোচ হতে চাননা প্রাক্তন তারকা কেন মে মাসেই আছড়ে পরে ঘূর্ণিঝড়? ইয়াস, আয়লা, রেমাল এই মাসেই ওরা কেন আসে? সুনীলের শেষ ম্যাচকে স্মরণীয় করে রাখতে ছক কষে ফেলেছেন স্টিম্যাচ IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' EVM-র তথ্যে কোনও গড়বড় নেই তো? কীভাবে বুঝবেন? হাতেকলমে বোঝালেন কংগ্রেস নেতা ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের আগে এবারও এলেন কান্তি, সুন্দরবনের কাদামাখা রাস্তায় আজও ‘কমরেড’

Latest IPL News

IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.