বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1: 'প্রথমেই না করে দেয়...' ফিল্মি কায়দায় প্রোপোজ, রিজেকশনের পরেও কী করে জমলো স্বর্ণ-অর্পিতার প্রেম?

Didi No 1: 'প্রথমেই না করে দেয়...' ফিল্মি কায়দায় প্রোপোজ, রিজেকশনের পরেও কী করে জমলো স্বর্ণ-অর্পিতার প্রেম?

কী করে জমলো স্বর্ণ-অর্পিতার প্রেম?

Didi No 1: দিদি নম্বর ওয়ানে খেলতে এসেছিলেন স্বর্ণদীপ্ত ঘোষ ওরফে অর্পিতা মণ্ডল ঘোষ। সেখানে এসেই তাঁরা তাঁদের প্রেমের বিষয়ে নানা অজানা গল্প জানালেন।

দিদি নম্বর ওয়ানে সম্প্রতি টেলি দুনিয়ার অভিনেতা অভিনেত্রীরা তাঁদের বাস্তব জীবনের সঙ্গীদের সঙ্গে এসেছিলেন। এই চার জুটির অন্যতম ছিলেন স্বর্ণদীপ্ত ঘোষ এবং অর্পিতা। লক্ষ্মী কাকিমা ধারাবাহিক করতে হয়ে তাঁদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। কয়েক বছর চুটিয়ে প্রেম করার পর গত বছর তাঁরা সাতপাকে বাঁধা পড়েন। কিন্তু কীভাবে শুরু হয়েছিল তাঁদের প্রেম কাহিনি এদিন সেটাই সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে ভাগ করে নিলেন তাঁরা।

দিদি নম্বর ওয়ানে স্বর্ণদীপ্ত এবং অর্পিতা

এদিন স্বর্ণদীপ্ত তাঁদের সম্পর্কের কথা ফাঁস করে রচনা বন্দ্যোপাধ্যায়কে বলেন, 'আমরা মাঝে মধ্যেই ডেটে যেতাম। কয়েকবার বার যাওয়ার পর ঠিক করি, অনেক হয়েছে আর নয়। এবার বলতেই হবে আমি ওকে ভালবাসি। তো একদিন শ্যুটিংয়ের পর ওকে বলি লং ড্রাইভে যাবি? ও রাজি হয়। তো আমরা রাজারহাটের কাছের একটা ক্যাফেতে গিয়েছিলাম। যদিও শেষ পর্যন্ত আর ক্যাফেতে ঢোকা হয়নি। ওকে গাড়িতেই প্রোপোজ করি। কিন্তু জানো ও আমায় প্রথমেই না করে দিয়েছিল।'

আরও পড়ুন: সুদূর ফ্রান্সে বসেও এই ফরাসি কন্যা মজে বাংলা গানে! গলা ছেড়ে গাইলেন অরিজিৎ সিংয়ের কোন গান?

আরও পড়ুন: গান নয়, এবার সোজা মন্ত্রপাঠ! খেলতে খেলতে শুভশ্রীকে কোন মন্ত্র পড়ে শোনাল ছোট্ট ইউভান?

বরের এই কথা শুনেই ফুলকির ননদ বলে ওঠে, 'না গো দিদি না বলিনি।' তখন স্বর্ণ আবার বলেন, 'প্রোপোজের উত্তর হ্যাঁ হয় বা না হয়। ও কী বলেছিল জিজ্ঞেস করো?' উত্তরে অর্পিতা বলেন, 'আমি ওকে খালি বলেছিলাম আগে আমায় আরও একটু জানো চেনো তারপর।' স্বর্ণদীপ্ত স্ত্রীর কথা শুনে বলেন, 'আসলে ওর কনফিডেন্স ছিল না যে আমি ওকে ভালবাসতে পারি।' এটা শুনে সকলেই হেসে ফেলেন।

রচনা তারপর অর্পিতাকে জিজ্ঞেস করেন, 'তাহলে এখন কী মনে হচ্ছে? সিদ্ধান্ত ঠিক ছিল?' অভিনেত্রীর সেই প্রশ্নের জবাবে সম্মতি জানান।

আরও পড়ুন: নীল সমুদ্রের সৌন্দর্য উপভোগ নয়, পাড়ে বসে প্লাস্টিক কুড়োতে ব্যস্ত মিমি! কী হল হঠাৎ?

আরও পড়ুন: এই প্রথমবার একসঙ্গে প্রসেনজিৎ - জিৎ! কোন সিরিজের হাত ধরে OTT - তে ডেবিউ করছেন বাংলার 'বস'?

দিদি নম্বর ওয়ান প্রসঙ্গে

দিদি নম্বর ওয়ান বাংলার অন্যতম পুরনো রিয়েলিটি শো। রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত এই শো প্রতি সোমবার থেকে শনিবার পর্যন্ত বিকেল পাঁচটা থেকে সম্প্রচারিত হয়। অন্যদিকে রবিবার রাত আটটা থেকে দেখা যায় এই শো।

বায়োস্কোপ খবর

Latest News

আইপিএলের ফাইনালে হারলেও একাধিক পুরস্কার পেল সানরাইজার্স হায়দরাবাদ IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় আইপিএলে অধিনায়ক হিসেবে কেমন পারফরমেন্স শ্রেয়সের? গাড়ি, সম্পত্তি কেনার ইচ্ছা হবে পূরণ, বাড়বে টাকাও! জুনের আগেই লাকি বৃষ সহ কারা? 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! বাজারে নয়া স্মার্টওয়াচ নিয়ে এল Honor, জানুন আছে কী কী বৈশিষ্ট্য জানুন T20 World Cup 2024 Warm up match-র সম্পূর্ণ সূচি! কোন ম্যাচ কীভাবে দেখবেন IPL শেষ হতেই নতুন লুকে ধোনি, খোশমেজাজেই স্যাঁলোতে চালালেন পুরনো দিনের গান কত যৌতুক পেতে পারেন, হিসেব দিচ্ছে জনপ্রিয় ওয়েবসাইট, শেষে আছে ট্যুইস্ট ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে?

Latest IPL News

IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.