বাংলা নিউজ > বায়োস্কোপ > Rajdeep Gupta New Serial: পঞ্চমী বিতর্ক অতীত, নতুন সিরিয়ালে ফিরছেন রাজদীপ, সঙ্গী এই হট নায়িকা

Rajdeep Gupta New Serial: পঞ্চমী বিতর্ক অতীত, নতুন সিরিয়ালে ফিরছেন রাজদীপ, সঙ্গী এই হট নায়িকা

নতুন মেগায় রাজদীপ 

Rajdeep Gupta-Jesmin Roy: ব্রেক শেষে ফিরছেন রাজদীপ। পঞ্চমী অধ্যায় অতীত, এবার সান বাংলার পর্দায় দেখা যাবে অভিনেতাকে। 

শেষ হয়েছে ‘পঞ্চমী’র সফর। কিন্তু এই মেগা শেষ হওয়ার মাস দুয়েক আগেই বিদায় নেন রাজদীপ। সেই নিয়ে কম বিতর্ক হয়নি। যদিও রাজদীপ স্পষ্ট জানিয়েছেন কোনওরকম ঝামেলা নয়, তাঁর মাঝপথে বিদায় নেওয়াটা নাকি পূর্বনির্ধারিত ছিল। তবে গল্পে নতুন হিরোর এন্ট্রি বিতর্ক ফের উস্কে দিয়েছিল। সেইসব আপতত অতীত! নতুন গল্পে ফিরছেন রাজদীপ গুপ্ত। আরও পড়ুন-'মানসিক অবসাদে ভুগছি, তাই পঞ্চমী ছেড়েছি এমন খবরও রটেছে’, বিরক্ত রাজদীপ

খবর, সান বাংলার নতুন মেগায় হিরোর চরিত্রে থাকছেন রাজদীপ রায়। রুকমা রায়ের ‘রূপ সাগরে মনের মানুষ’-এর জেরে বর্তমানে আলোচনার কেন্দ্রে সান বাংলা। ফের দুটো জুটির গল্প পর্দায় নিয়ে আসবে চ্যানেল। খবর, এই সিরিয়ালে লিড রোলে অভিনয় করবেন রাজদীপ ও জ্যাসমিন রায়। তবে জুটিতে দেখা যাবে না তাঁদের। রাজদীপের নায়িকা ও জ্যাসমিনের নায়ক হিসাবে একাধিক তারকার নাম উঠে আসছে। তবে কোনওকিছুই চূড়ান্ত হয়নি। ইন্ডাস্ট্রির একাংশের কথায়, একাধিক জুটিকে নিয়ে কাহিনি বিন্যাস এখন টেলিপাড়ার নতুন ট্রেন্ড। সেই পথেই হাঁটতে চাইছেন নির্মাতারা। 

ছোটপর্দার অতি পরিচিত মুখ জ্যাসমিন রায়। সম্প্রতি ‘গাঁটছড়া’ ধারাবাহিকে তানির চরিত্রে দেখা গিয়েছে জ্যাসমিনকে। যদিও সেটি পার্শ্ব চরিত্রে। লিড রোলে জ্যাসমিনের শেষ মেগা ছিল সান বাংলারই ‘আমার সোনা চাঁদের কোনা’।  

আরও পড়ুন-এই মাসেই আসছে জুনিয়র গৌরব, প্রয়াত মায়ের ছবি আগলে সাধ খেলেন ঋদ্ধিমা! দেখুন অন্দরের ছবি

পেশাদার জীবনের পাশাপাশি চর্চায় থাকে জ্যাসমিনের ব্যক্তিগত জীবনও। একটা সময় অভিনেতা গৌরব মন্ডলের সঙ্গে প্রেম সম্পর্ক ছিল তাঁর। এখন জ্যাসমিনকে ভুলে বিদেশিনীতে মজেছেন গৌরব, অন্যদিকে জ্যাসমিনের সঙ্গেও নাম জড়িয়েছে কো-স্টার রবি শ-এর। তবে এই বন্ধুত্বকে এখনও প্রকাশ্যে বিশেষ সম্পর্কের নাম দেননি দুজনেই। 

সান বাংলায় নতুন সিরিয়াল নিয়ে প্রাথমিক কথাবার্তা হওয়ার কথা মেনে নিয়েছেন রাজদীপ, তবে কোনওকিছুই পাকা হয়নি জানান অভিনেতা। ‘ওগো বধূ সুন্দরীর’র ঈশান হিসাবে কেরিয়ারের শুরুতেই ছক্কা হাঁকিয়েছেন রাজদীপ। হালে ওটিটির প্রতি বেশি ঝোঁক দেখা গিয়েছে তাঁর। তবে পাঁচ বছরের অপেক্ষা শেষে গত বছরের শেষে ‘পঞ্চমী’র সঙ্গে ছোটপর্দায় ফেরেন নায়ক। এবার ভক্তদের আর বেশিদিন অপেক্ষা করাবেন না রাজদীপ। ছোটপর্দায় কামব্যাক প্রসঙ্গে দিন কয়েক আগে হিন্দুস্তান টাইমসকে অভিনেতা জানান, ‘কোনও বাদবিচার নেই, যে প্ল্য়াটফর্ম থেকে ভালো কাজের অফার আসবে আমি সেখানেই কাজ করতে আগ্রহী।’ সুতরাং সব ঠিক থাকলে সান বাংলার নতুন মেগায় রাজদীপ-জ্যাসমিনকে একসঙ্গে দেখতে তৈরি থাকুন। 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

পাল্টে গেল DD নিউজের লোগো, DD ইন্ডিয়ার পর গেরুয়ার ছোঁয়া সরকারি খবরের চ্যানেলে প্রথম দফার নির্বাচন, সকাল সকাল বুথে লাইন দিয়ে ভোট দিলেন রজনীকান্ত, ধনুশ, বিজয়রা ‘আবগারি দুর্নীতির ৫০ কোটি তো BJP-র’, কেজরি জেলে থাকলে নড্ডা নয় কেন? তোপ অভিষেকের জলপাইগুড়িতে বিজেপির বুথ অফিসে ঢুকে পড়লেন তৃণমূল প্রার্থী, কী ঘটল সেখানে?‌ PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও ‘অনেক মুসলিমের নাম নেই তালিকায়’, UP-তে বুথ দখলের অভিযোগ BJP-র নামে একটি IPL-এ টেল-এন্ডার হিসেবে সব থেকে বেশি রান আশুতোষের, দেখুন সেরা ৫-এর তালিকা ভয়ানক দুর্ঘটনার মুখোমুখি দিব্যাঙ্কা, ভেঙেছে হাতের দুটি হাড়, করাতে হবে অপারেশন একটু পরেই মাধ্যমিক রেজাল্ট ঘোষণা ঝাড়খণ্ড বোর্ডের, কীভাবে দেখবেন? পাশমার্ক কত? 'আমি তো সংসার করছিই...' করেননি বিয়ে, তাও কেন এমনটা জানালেন মিমি?

Latest IPL News

PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.