বাংলা নিউজ > বায়োস্কোপ > রাজকুমারের সিনেমার সিক্যুয়েল আসছে, জানেন না অভিনেতা!

রাজকুমারের সিনেমার সিক্যুয়েল আসছে, জানেন না অভিনেতা!

রাজকুমার রাও স্ত্রী ২ ছবির বিষয়ে কিছুই জানেন না

Rajkumar Rao: শ্রদ্ধা কাপুর জানিয়ে দিয়েছেন যে স্ত্রী ২ আসছে। এরপর দুদিন কেটে গিয়েছে। এদিকে রাজকুমার রাও বলছেন তাঁর কাছে এমন কোনও খবরই নেই! কেন?

রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুর অভিনীত হরর কমেডি ফিল্ম স্ত্রী-এর দ্বিতীয় ভাগ আসতে চলেছে। এই কথা স্বয়ং অভিনেত্রী শ্রদ্ধা কাপুর জানিয়েছেন। এরপর দুদিন কেটে গিয়েছে। তারপর এই ছবির মুখ্য অভিনেতা রাজকুমার রাও বলছেন তিনি এই বিষয়ে কিছুই জানেন না! কেউ নাকি তাঁকে এই বিষয় কিছুই বলেনি! একদিকে অভিনেত্রী বলছেন কদিন পর থেকে শ্যুটিং শুরু, আরেকদিকে অভিনেতা বলছেন তিনি কিছুই জানেন না!

২০১৮ সালে স্ত্রী ছবিটি মুক্তি পেয়েছিল। শুধু মুক্তি পেয়েছিল বললে, কম বলা হবে। ছবিটি বক্স অফিসে হিট করেছিল। এই ছবির গান আও কভি হাভেলি পে গানটি, এবং তার লিরিক্স দারুন জনপ্রিয় হয়েছিল।

অমর উজালাকে দেওয়া একটি ইন্টারভিউতে রাজকুমার রাও জানিয়েছেন, তাঁকে স্ত্রী ২ ছবির কথা কেউ কিছু জানায়নি। তিনি এই বিষয়ে বলেন, 'স্ত্রী একটি অত্যন্ত ভালো ছবি। এই ছবির সিক্যুয়েল অবশ্যই তৈরি হওয়া উচিত। তবে আমাকে এখনও পর্যন্ত এই ছবি সংক্রান্ত কোনও অফিসিয়াল কথা জানানো হয়নি।'

শ্রদ্ধা কাপুর যবে থেকে ভেড়িয়া ছবি থেকে তাঁর বিখ্যাত গান শেয়ার করেছেন, তবে থেকেই ভক্তরা আশা করছেন যে তাঁকে হয়তো এবার স্ত্রী ২ ছবিতে দেখা যাবে। শ্রদ্ধা ঠুমকেশ্বরী গানের শ্যুটিংয়ের দৃশ্য শেয়ার করেছিলেন। তিনি লেখেন যে, 'দারুন লাগছে। সেটে ফিরতে পারে খুব ভালো লাগছে। আমরা শীঘ্রই স্ত্রী ২ ছবির শ্যুটিং শুরু করতে চলেছি ভেবে আরও উত্তেজিতবোধ করছি।'

২০১৯ সালে দেওয়া একটি ইন্টারভিউতে স্ত্রী ছবির নির্মাতারা, অর্থাৎ রাজ নিদিমোরু এবং কৃষ্ণ ডিকে জানিয়েছিলেন যে তাঁরা দ্বিতীয় এবং তৃতীয় ভাগ বানাবেন এই ছবির। তাঁরা এই বিষয় নিয়ে ভাবনা চিন্তা করছেন বলেও জানান।

রাজকুমার রাও আপাতত তাঁর মনিকা, ও মাই ডার্লিং ছবি রিলিজের অপেক্ষায় রয়েছেন। এই ছবিটির পরিচালনা করেছেন ভাসান বালা। রাজকুমার রাও ছাড়াও এই ছবিতে দেখা যাবে হুমা কুরেশি, রাধিকা আপ্তে, আকাঙ্খা রঞ্জন কাপুর, সুকান্ত গোয়েল, প্রমুখকে। ছবিটি আগামী ১১ নভেম্বর নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে।

বন্ধ করুন