বাংলা নিউজ > বায়োস্কোপ > অনলাইনে ফাঁস রাজকুমার-পত্রলেখার বিয়ের কার্ড, আজই বিয়ের পিঁড়িতে তারকা জুটি!
রাজকুমার-পত্রলেখার বাগদানের অনুষ্ঠানের ছবি
রাজকুমার-পত্রলেখার বাগদানের অনুষ্ঠানের ছবি

অনলাইনে ফাঁস রাজকুমার-পত্রলেখার বিয়ের কার্ড, আজই বিয়ের পিঁড়িতে তারকা জুটি!

  • ১৫ নভেম্বর, ওয়বেরয় সুখবিলাস, চণ্ডীগড়ে বসছে রাজকুমার-পত্রলেখার রাজকীয় বিয়ের আসর!

শনিবার বাগদান সারেন অভিনেতা রাজকুমার রাও এবং পত্রলেখা। জানা যাচ্ছে, চণ্ডীগড় বসবে তারকা জুটির রাজকীয় বিয়ের আসর। জুটির বিয়ের তোড়জোড়ের একটি ছবিও এখনও পর্যন্ত বাইরে আসেনি। কিন্তু বাগদান পর্ব থেকে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে হবু বর-কনেকে সাদা উজ্জ্বল পোশাকে দেখা গেছে। হাঁটু মুড়ে বসে পত্রলেখাকে বিয়ের প্রস্তাব দিতে দেখা যায় রাজকুমারকে। 

অন্যদিকে, সামাজিক মাধ্যমে রাজকুমার-পত্রলেখার বিয়ের কার্ড ইতিমধ্যে ফাঁস হয়েছে। টুইটারে একটি ফ্যান পেজ থেকে মেয়ের বাড়ির তরফের, তারকা জুটির বিয়ের কার্ড হু হু করে নেটমাধ্যমে ভাইরাল। ইন্ডিগো রঙের বিয়ের কার্ডের উপর লেখা রয়েছে, ‘রাও পরিবার এবং পাল পরিবার আমন্ত্রণ জানাচ্ছে পত্রলেখা (অজিত পাল এবং পাপরি পালের মেয়ে) সঙ্গে রাজকুমারের (কমলেশ যাদব এবং সত্যপ্রকাশ যাদবের ছেলে) বিয়ে। সোমবার ১৫ নভেম্বর, ওয়বেরয় সুখবিলাস, চণ্ডীগড়’।

নিউ চণ্ডীগড়ের ওবেরয় সুখবিলাস স্পা রিসোর্টে রাজকুমার ও পত্রলেখার বাগদান সম্পন্ন হয়। হবু বর কনের বাগদানের ভিডিয়ো নিমেষে ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমে। এদিন হাঁটু মুড়ে বসে পত্রলেখাকে বিয়ের প্রস্তাব দিতে দেখা যায় রাজকুমারকে। তবে পরের মুহূর্তটি ছিল আরও চমকের। প্রেমিকের জন্য স্লিট গাউন পরেই হাঁটু মুড়ে বসে পরলেন পত্রলেখা। প্রশ্ন করলেন, ‘রাজকুমার তুমি কি আমাকে বিয়ে করবে?’ নায়ক হ্যাঁ বলবার সঙ্গে সঙ্গে পত্রলেখা তাঁর হাতে আংটি পরিয়ে দেন, এরপর রাজকুমারও প্রেমিকার হাতে আংটি পরান।

এদিন সাদা কুর্তা আর চুড়িদার এবং ম্যাচিং জ্যাকেটে পাওয়া গেল রাজকুমারকে, পত্রলেখা পরেছিলেন কাঁধখোলা স্লিট গাউন। সঙ্গে ছিল হীরের নেকপিস। সেলিব্রেশনের অংশ নিয়েছিলেন পরিচালক-কোরিওগ্রাফার ফারহা খান এবং অভিনেতা শাবিক সালিম।

হিমালয়ের পাদদেশে অবস্থিত বিয়ের স্থানটি পুরনো বিশ্বের আকর্ষণের জন্য পরিচিত। এটি সিসওয়ান ফরেস্ট রেঞ্জের ৮ হাজার একর জুড়ে বিস্তৃত।

প্রায় ১০ বছরের সম্পর্ক রাজকুমার-পত্রলেখার। ‘সিটি লাইটস’ ছবিতে এক গ্রাম্য দম্পতির চরিত্রে অভিনয় করেছিলেন রাজকুমার-পত্রলেখা। এরপর ‘বোস: ডে়ড অর অ্যালাইভ’ ওয়েস সিরিজেও একসঙ্গে কাজ করেন দুজনে।

 

 

বন্ধ করুন