বাংলা নিউজ > বায়োস্কোপ > আমেরিকাতেও গিয়ে মিলল না রেহাই, ফ্যানদের খপ্পরে 'থালাইভা'!
ফ্যানদের সঙ্গে মার্কিন মুলুকে 'থালাইভা'।  ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
ফ্যানদের সঙ্গে মার্কিন মুলুকে 'থালাইভা'।  ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

আমেরিকাতেও গিয়ে মিলল না রেহাই, ফ্যানদের খপ্পরে 'থালাইভা'!

এইমুহূর্তে মার্কিন মুলুকে নিজের স্বাস্থ্য পরীক্ষার জন্য রয়েছেন রজনীকান্ত। তারকাকে সেখানে দেখতে পেয়ে এগিয়ে গেছিলেন তাঁর ফ্যানেরা।হতাশ করেননি 'রজনী'।ছবি তোলার পাশাপাশি জমিয়ে আড্ডাও মেরেছেন তাঁদের সঙ্গে।

ওয়েস্ট ভার্জিনিয়া নামটা শুনলেই বিখ্যাত গায়ক জন ডেনভারের সেই বিখ্যাত গানখানা মনে পড়ে যাওয়াটাই স্বাভাবিক। সেই 'কান্ট্রি রোডস টেক মি হোম'। মনমাতানো রাখালিয়া সুর এবং ছবির মতো সুন্দর জায়গা, এই দুইয়ে মিলে মার্কিন মুলুকের এই গ্রামাঞ্চল অত্যন্ত পরিচিত একটি নাম সারা বিশ্বের অধিকাংশ মানুষের কাছে। এবার সেই ওয়েস্ট ভার্জিনিয়াতেই দেখা মিলল দক্ষিণী তারকা রজনীকান্তের!

প্রতি বছরই মার্কিন মুলুকে নিজের স্বাস্থ্য পরীক্ষা করতে যান 'রজনী'। ২০১৬ সালে আমেরিকায় কিডনিতে অস্ত্রোপচার হয়েছিল তাঁর। সেই থেকেই এই নিয়ম শুরু। চলতি বছরেও তাঁর অন্যথা হয়নি। শুধুমাত্র গত বছর করোনা অতিমারির কারণে সেদেশে যেতে পারেননি তিনি। এবারে আমেরিকা সফরে তাঁর সঙ্গে রয়েছে কন্যা ঐশ্বর্য্য।বর্তমানে এই 'ওয়েস্ট ভার্জিনিয়া' অর্থাৎ ভার্জিনিয়া দেশের পশ্চিমাঞ্চলেই রয়েছেন এই তারকা। তবে সেখানে গিয়েও ফ্যানদের খপ্পরে পড়লেন 'রজনী'। প্রিয় তারকাকে চোখের সামনে দেখতে পেয়েই এগিয়ে আসেন তাঁর অনুরাগীরা।

 

বরাবরই নিজের ফ্যানদের গুরুত্ব দিয়ে এসেছেন 'দরবার' তারকা। যেকোনও বয়সী অনুরাগীদের সঙ্গে তাঁর নম্র ব্যবহার পরিণত হয়েছে প্রাচীন অরণ্য প্রবাদে। মার্কিন মুলুকে এই ভারতীয় ফ্যানদের তাই মোটেই আশাহত হতে হয়নি। তাঁদের সঙ্গে চুটিয়ে গল্প আড্ডা মেরে ছবিও তোলেন 'থালাইভা'. সেইসব ছবিই নেটদুনিয়া প্রকাশ পাওয়া মাত্রই হয়েছে ভাইরাল। ছবিতে দেখা যাচ্ছে নীল রঙের শার্ট এবং ধূসর রঙে ট্রাউজার্স পরে হাসি মুখে নিজের ওই অনুরাগিসের সঙ্গে ছবি তুলছেন এই 'সুপারস্টার'! সস্নেহে হাতও রেখেছেন তাঁদের কাঁধে। আরও একটি ছবিতে দেখা যাচ্ছে তাঁদের সঙ্গে আড্ডা মারছেন 'রজনী'। তবে সেক্ষেত্রে করোনা নিয়মের কথা মাথায় রেখে তিনি এবং বাকিরা মেনেছেন সামাজিক দূরত্ব।

 

জানা গেছে, বর্তমানে আমেরিকায় হলিউড ছবি 'দ্য গ্রে ম্যান'-এর শুটিংয়ে ব্যস্ত ধনুষ। বিগত কয়েক মাস ধরেই তিনি সেখানে রয়েছেন। রজনী নাকি তাঁর সঙ্গেও একবার দেখা করে যাবেন। ওদিকে দক্ষিণী ছবির বিখ্যাত গীতিকার তথা বন্ধু ভাইরামুথুর সঙ্গে কিছুদিন আগেই কথা হয়েছে রজনীকান্তের। 'বন্ধু'-র শরীরের খোঁজ খবর নিয়েই সে বিষয়ে টুইট করে 'রজনী-ফ্যান'-দের আশ্বস্ত করেছেন তিনি।

 

বন্ধ করুন