বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj-Subhashree Baby Girl: লক্ষ্মীবারে রাজকে উপহার দিয়েছেন কন্যা সন্তান, হাসপাতাল থেকে ছবি শেয়ার শুভশ্রীর

Raj-Subhashree Baby Girl: লক্ষ্মীবারে রাজকে উপহার দিয়েছেন কন্যা সন্তান, হাসপাতাল থেকে ছবি শেয়ার শুভশ্রীর

হাসপাতাল থেকে ছবি দিলেন মাম্মা শুভশ্রী। 

বৃহস্পতিবার সকালে হাসপাতাল যাওয়ার আগে ছবি শেয়ার করে নিয়েছিলেন রাজ আর শুভশ্রী। লক্ষ্মীবারেই জন্ম নিল মেয়ে ইয়ালিনি। হাসপাতাল থেকে ছবি দিলেন মাম্মা শুভ। 

টলিউডের পাওয়ার কাপল হিসেবে ধরা হয় রাজ চক্রবর্তী আর শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। তাঁদের মাখোমাখো প্রেমের ছবিতে ভরা থাকে সোশ্যাল মিডিয়া। তবে শুধু সেটাই নয়, রাজ-শুভশ্রীর গুছিয়ে সংসার করাও কিন্তু আলোচনার বিষয়। শুভশ্রীকে বিয়ে করেন রাজ ২০১৮ সালে। এরপর ২০২০ সালে জন্ম হয় প্রথম সন্তান ইউভানের। আর ২০২৩-এর শেষে লক্ষ্মী এল ঘরে।

বৃহস্পতিবার সকালে হাসপাতাল যাওয়ার আগে ছবি শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী ও তাঁর পরিচালক স্বামী। বিকেলের দিকে এল সুখবর। রাজ টুইট করে জানালেন মেয়ে হওয়ার কথা। আর সন্ধ্যার দিকে মেয়ের নাম সকলের সঙ্গে ভাগ করে নিলেন শুভশ্রী।

ছেলের সঙ্গে মিলিয়েই মেয়ের নাম রেখেছেন রাজশ্রী জুটি। ইউভানের ছোট বোনের নাম ইয়ালিনি। যার অর্থ হল সংগীত সুর। মা সরস্বতীর আরেক নাম ইয়ালিনি। এখন অপেক্ষা রাজ-কন্যার ছবি দেখার।

শুক্রবার সকালে হাসপাতাল থেকে একটি ছবিও শেয়ার করে নেন শুভশ্রী। তবে দুঃখের বিষয় তা খুদে ইয়ালিনির নয়। সম্ভবত হাসপাতালের বিছানায় শুয়ে বাইরের আকাশকে ক্যামেরা বন্দি করেছেন শুভ। আকাশে তখন সূর্যের লাল আভা সবেমাত্র ছড়িয়ে পড়ছে।

<p>শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি। </p>

শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি। 

জুন মাসে প্রথম দ্বিতীয় সন্তান আসার খবর শেয়ার করেছিলেন তাঁরা। তখনও তিনে পা রেখেনি ইউভান। তাই অনেকেই ভেবেছিলেন হয়তো বা আনপ্ল্যানড ছিল এই প্রেগন্যান্সি। তবে রাজ এরপর জানান, প্রথম থেকেই তাঁদের শখ দুই সন্তানের। আর ভেবে রেখেছিলেন ছেলে তিন বছরের হলেই নিয়ে আসবেন ভাই বা বোন। সেপ্টেম্বরে ৩ পূর্ণ করে ইউভান। আর নভেম্বরে এল ইয়ালিনি। দাদা পেল খেলার সঙ্গী। 

প্রথম থেকেই শুভশ্রীর মনে আশা ছিল ছেলের পর একটা মেয়ে আসুক তাঁর জীবনে। তাঁকে বলতে শোনা গিয়েছিল, ‘ঈশ্বর প্রতি মুহূর্তে নারী সৃষ্টি করছেন। এটা আমার তার কাছে অল্পই চাওয়া--আমি যেন কন্যা সন্তানের জন্ম দিই এবার।’ আর ভগবানও পূর্ণ করেছেন সেই মনস্কামনা। 

প্রেগন্যান্সিতে টানা কাজ করতে দেখা গিয়েছে তাঁকে। ৭-৮ মাস অবধি চলেছিল ডান্স বাংলা ডান্সের শ্যুট। শরীরচর্চাতেও দেননি ফাঁকি। বেবিবাম্প নিয়ে জিমে ঘাম ঝরানোর ভিডিয়ো, ছবি শেয়ার করেতেন সোশ্যালে নিয়মিত। শুধু হাতছাড়া হয়েছিল ন নেওয়ার মতো সিদ্ধান্ত তাঁর। এই জন্য সৃজিতের ‘দশম অবতার’-এর কাজ। তবে জীবনে এরকম সুযোগ আরও আসবে তা জানতেন অভিনেত্রী। তিনি যদিও প্রেগন্যান্সি নিয়েই শ্যুট করতে রাজি ছিলেন, তবে ঝুঁকি নিতে চাননি পরিচালক। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আম্বানিদের অনুষ্ঠানে মেয়ের মুখ দেখালেন রানি! জন্মের ৮ বছর পর দেখা মিলল আদিরার ভরা রাস্তায় অ্যাসিড হামলা! কর্ণাটকে আহত ৩ ছাত্রী, গ্রেফতার অভিযুক্ত যুবক সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.