বাংলা নিউজ > বায়োস্কোপ > রাখির স্বামী আগে থেকেই বিবাহিত, বাচ্চা আছে! এ কথা জেনে অবাক ভাই রাকেশ যা বললেন..
রাখি সাওয়ান্ত। (ছবি কালার্স)
রাখি সাওয়ান্ত। (ছবি কালার্স)

রাখির স্বামী আগে থেকেই বিবাহিত, বাচ্চা আছে! এ কথা জেনে অবাক ভাই রাকেশ যা বললেন..

  • বিবাহিত পুরুষকে অজান্তে বিয়ে করেছে মেয়ে, একথা জেনে অসুস্থ হয়ে পড়েছেন রাখির মা!

ব্যক্তিগত জীবন থেকে কেরিয়ার হামেশাই চর্চায় থাকেন রাখি সাওয়ান্ত। সম্প্রতি বিগ বস ১৪-র ঘরে স্বামী রীতেশকে নিয়ে প্রতিযোগি রাহুল বৈদ্যর সামনে নতুন বোমা ফাটালেন রাখি। তাঁর দাবি, স্বামী রীতেশ বিবাহিত। এমনকী, তাঁর একটি সন্তানও রয়েছে। যদিও এবিষয় সম্পর্কে কিছুই জানতেন না রাখির ভাই রাকেশ।

এক সাক্ষাৎকারে রাখির ভাই রাকেশ জানান, রীতেশ বিবাহিত এবং তাঁর বাচ্চা আছে জেনে তিনি নিজেই হতচকিত হয়ে যান। পাশাপাশি রাখির দাবি, রীতেশ বিবাহিত জেনেই তাঁর মা অসুস্থ হয়ে পড়েন। 

ইকোনমিক টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে রাকেশ জানিয়েছেন, এই খবর শোনার পর তিনি নিজেই অবাক হয়ে যান। তিনি আরও বলেন, রীতেশ বিবাহিত এবং তাঁর সন্তান আছে সেই সম্পর্কে তাঁর এবং তাঁর মায়ের কোনো ধারণা ছিল না। এটা সত্যি নয় বলে তিনি মনে করেন। 

আপাতত মায়ের খেয়াল রাখতে ব্যস্ত রাকেশ। তিনি মনে করেন বিগ বসের ঘরের এসব শোনার পর তাঁর মা সুস্থ হয়ে উঠতে আরও বেশি সময় লাগবে। 

২০১৯ সালে সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের ঘোষণা সারেন রাখি। ধীরে ধীরে স্বামীর পরিচয় প্রকাশ্যে আনছেন তিনি। বিগ বসের ঘরে সবথেকে আলোচ্য বিষয়ের অন্যতম রাখির বিয়ে। রাখি বারবার বলে এসেছেন এটা পাবলিসিটি স্টান্ট নয়, তিনি সত্যিই বিবাহিত। যদিও রাখির স্বামীর নাম ছাড়া বাকি আর কোনও তথ্যই জানা নেই কারুর। 

রাখি রুবিনা এবং অভিনব শুক্লাকে জানিয়েছেন, তাঁর স্বামী প্রায় দেড় বছর ধরে তাঁর সঙ্গে দেখা করেননি। তাই তিনি অভিনব শুক্লার সঙ্গে ফ্লার্ট করছেন তিনি। 

বন্ধ করুন