বাংলা নিউজ > বায়োস্কোপ > Rakhi Sawant's Ex Husband: 'আমি তোমার সঙ্গে আছি...' বর্তমানের সঙ্গে ঝামেলায় রাখির পাশে দাঁড়ালেন প্রাক্তন

Rakhi Sawant's Ex Husband: 'আমি তোমার সঙ্গে আছি...' বর্তমানের সঙ্গে ঝামেলায় রাখির পাশে দাঁড়ালেন প্রাক্তন

বর্তমানের সঙ্গে ঝামেলায় রাখির পাশে দাঁড়ালেন প্রাক্তন

Rakhi Sawant's Ex Husband: বিয়ের কিছু মাসের মধ্যেই স্বামী আদিল খান দুরানির বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন রাখি। তাঁর উপর গার্হস্থ্য হিংসা, মারধরের অভিযোগে করেন অভিনেত্রী। এমন সময় তাঁর প্রাক্তন স্বামী, রীতেশ জানান তিনি তাঁর পাশে আছেন এই বিপদে।

কিছুদিন আগেই রাখি সাওয়ান্তের মা মারা গিয়েছেন। আর মা চলে যাওয়ার পরই তিনি তাঁর বর্তমান স্বামী আদিল খান দুরানির বিরুদ্ধে একটার পর একটা অভিযোগ আনতে থাকেন। তিনি গতকাল, ৮ ফেব্রুয়ারি অশিওয়ারা থানায় আদিলের নামে এফআই আর দায়ের করেন। গার্হস্থ্য হিংসা, এবং মারধরের অভিযোগ এনে তিনি এই অভিযোগ করেন।

রাখি যখন তাঁর বর্তমান স্বামীর বিরুদ্ধে একটার পর একটা অত্যাচারের অভিযোগ আনছেন তখন তাঁর প্রাক্তন স্বামী রীতেশ সিং জানালেন তিনি তাঁর পাশে আছেন। গোটা বিষয়টা নিয়ে মুখ খোলেন রীতেশ। এবং জানান যাই হয়ে যাক না কেন তিনি রীতেশের পাশে থাকবেন।

অভিনেত্রী রাখি সাওয়ান্তের প্রাক্তন স্বামী রীতেশ জানান তিন মাস আগেই রাখি তাঁর সঙ্গে যোগাযোগ করেন এবং গোটা বিষয়টা জানান। এরপর তিনি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি লাইভ করেন। আর সেখানেই তিনি রাখি আদিলের যে সম্পর্ক, যে জটিলতা তৈরি হয়েছে সেটা নিয়ে কথা বলেন। এখানেই তিনি জানান যে রাখি যতই তাঁকে কোনও কারণ ছাড়া ছেড়ে যান না কেন তিনি সব পরিস্থিতিতেই রাখির পাশে থাকবেন, কারণ তিনি প্রকৃত ভালোবাসার অর্থ জানেন।

এই ভিডিয়োতে তিনি বলেন, 'সত্যিটা কী সেটা রাখির চোখ দেখেই বোঝা যাচ্ছে। যদিও আসল ঠিক ভুল বিচার করবে কোর্ট। গোটা বিষয়টাই রাখি আমায় জানিয়েছে। তিন মাস আগে আমায় ফোন করে ও সবটাই বলেছে। এখন ও যেটা প্রকাশ্যে এনেছে সেটা মিথ্যে নয়। আমি ওকে বলতে চাই এবার বুঝলে তো মন ভাঙার কষ্টটা ঠিক কী? কেমন হয়? আমি তোমার সঙ্গে আছি। কিন্তু এটার মধ্যে দিয়ে আমিও গেছি। দু'বার ভালোবাসলাম আর দু'বারই কষ্ট পেলাম।'

তিনি আরও বলেন, 'আমি এমবিএ করেছি, আমার কাছে এমটেক ডিগ্রি আছে। এলএলবি ডিগ্রিও আছে। আমার একটা ভালো কর্মজীবন আছে, আমি সুপ্রতিষ্ঠিত। কোনও কিছুর কমতি নেই আমার। তবুও আমি আঘাত পেয়েছি। রাখি আমি তোমার সঙ্গে আছি। তোমার ভাইরা তোমার সঙ্গে আছে। তবে তোমার ঘটনাটা সেই সব মেয়েদের জন্য শিক্ষা যাঁরা এই লাভ জেহাদের চক্করে ফেঁসে যায়। আমি থাকব তোমার পাশে।'

রীতেশ রাখিকে বলেন তিনি যেন লাইভে এসে তাঁর প্রাক্তন সম্পর্কের বিষয়ে মুখ খোলেন। একই সঙ্গে জানান তিনি রাখিকে সব রকম সাহায্য করতে প্রস্তুত।

রাখি গতকাল থানায় গিয়ে আদিলের নামে অভিযোগ করে জানান আদিল তাঁকে ঠকাচ্ছেন। তিনি বহুবার এই সম্পর্ক বাঁচাতে চেয়েছেন কিন্তু পারেননি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

জিয়ে তো জিয়ে, চিঠি আয়ি হ্যায়:চলে গেলেন পঙ্কজ উদাস,তাঁর গাওয়া এই গান শুনেছেন IND vs ENG 4th Test: রোহিতের আউট বদলে গেল স্টাম্প থেকে ক্যাচে? কিন্তু কীভাবে? দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’ শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয়শেখর শর্মার ফেব্রুয়ারির মধ্যে কাজে ফিরতেই হবে, হুঁশিয়ারি দেওয়া হল চিকিৎসকদের বালাকোট এয়ার স্ট্রাইকের ঘটনা ফের পর্দায়! পাকিস্তানের বিরুদ্ধে হুঙ্কার জিমি-লারার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.