বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Samara: রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে?

Ranbir-Samara: রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে?

রণবীরের পাশে দাঁড়ানো কিশোরীকে চেনেন?

Ranbir-Samara: বোনপো জেহ-র জন্মদিনে রাহার পাশাপাশি এই কিশোরীকেও সারাক্ষণ আগলে রাখলেন রণবীর। জানেন ১২ বছরের এই কন্যে কে হন রণবীরের? 

খুড়তুতো দিদি করিনার ছোট ছেলের জন্মদিনে মেয়ে রাহাকে কোলে নিয়ে পৌঁছেছিলেন রণবীর কাপুর। জেহ-র বার্থ ডে পার্টিতে বাবা-মেয়ের মিষ্টি ছবি ভাইরাল হয়েছে সোশ্যালে। তবে সেই ছবির পাশাপাশি সইফিনা পুত্রের জন্মদিনের আসরে রণবীরের পাশে সাদা ক্রপ টপ, নিয়ন জ্যাকেট আর ডেনিমে দেখা মিলেছে এক সুন্দরীর।

রণবীরের পাশে দাঁড়ানো এই কিশোরী আচমকাই চর্চার কেন্দ্রে। কে এই কন্যে? রণবীরের সঙ্গে কী তাঁর সম্পর্ক? জানলে চমকে যাবেন। রণবীরের দিদি ঋদ্ধিমা কাপুর সাহানির একমাত্র মেয়ে সামারা। ঋদ্ধিমা ও ভরতর সন্তান সে। কাপুর পরিবারের সদস্য হওয়ার সুবাদে ছোট থেকেই গ্ল্যামার আর ফ্যাশন জগতের সঙ্গে সুপরিচিত সামারা। এই কিশোর স্টাইল স্টেমেন্ট নজর কাড়ল জেহ-র জন্মদিনের পার্টিতে।

সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ড অ্যাক্টিভ সামারা। মায়ের মতোই সুন্দরী সে। কাপুর পরিবারের রক্ত বইছে শরীরে তাই মিডিয়ার ক্যামেরা ফেস করার জাদুমন্ত্র ভালো ভাবেই জানেন তিনি। সোশ্যালে প্রাইভেট ইনস্টগ্রাম প্রোফাইল রয়েছে ১২ বছরের সামারা-র। সেখানে তাঁর ফলোয়ার সংখ্যা ৬৪ হাজারেও বেশি। মা ঋদ্ধিমা, দিদি নীতু কাপুর থেকে শুরু করে মামিমা আলিয়া, সকলেই ফলো করেন তাঁকে।

জেহ-র জন্মদিনের পার্টির জন্য ঋদ্ধিমাই মেয়ের আউটফিট পছন্দ করেছিলেন, জানান সামারা। সোশ্যালে মেয়ের সঙ্গে রণবীরের মিষ্টি ছবি মাঝেমধ্যেই পোস্ট করেন ঋদ্ধিমা। তবে ছোট্ট সামারা যেন আচমকাই বড় হয়ে গিয়েছে। নীতুর কথায় মামার মতোই সবকিছু নিয়ে গভীরে চিন্তা করেন সামারা।

বৃহস্পতিবার এয়ারপোর্টে লেন্সবন্দি হন রণবীরের বোনঝি। সেখানে অবশ্য মামা নয়, মায়ের সাথে দেখা মিলল সামারার। ঋষি কাপুর ও নীতু কাপুরের দুই সন্তান ঋদ্ধিমা ও রণবীর। দিল্লির ব্যবসায়ী ভরত সাহানিকে বিয়ে করেছেন ঋদ্ধিমা। তাঁর নিজস্ব জুয়েলারির ব্যবসা রয়েছে।

রাহার পিসতুতো দিদি সামারা। রাহার জন্মের পর ভালোবাসায় ভরিয়ে দিয়েছিল সে। লিখেছিলস ‘রাহা তোমাকে অনেক ভালোবাসি, অনেক আলিঙ্গন, তোমার বড় দিদি স্যাম’। কপিল শর্মা শো-তে এসে মেয়ের কীর্তি ফাঁস করেছিলেন ঋদ্ধিমা।

ঋদ্ধিমা জানান, স্কুলে মামা রণবীরের ফোন নম্বর ফাঁস করার চেষ্টা করেছিল সামারা। মায়ের কাছে সে আবদার করে বলেছিল, ‘স্কুলে মামার নম্বরটা লিক করে দেব, আমাকে সকলে ভোট দিয়ে দেবে’। ক্লাসে ক্যাপ্টেন নির্বাচনের লড়াই জিততে এমন ভাবনা এসেছিল সামারার মনে। কিন্তু মায়ের নিষেধ শুনে আর সে দিকে এগোয়নি।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.