বাংলা নিউজ > বায়োস্কোপ > Randeep Hooda-Sarabjit Singh: 'কর্মফল...' সর্বজিৎ হত্যাকারীকে গুলি করে খুন, কী প্রতিক্রিয়া দিলেন রণদীপ?

Randeep Hooda-Sarabjit Singh: 'কর্মফল...' সর্বজিৎ হত্যাকারীকে গুলি করে খুন, কী প্রতিক্রিয়া দিলেন রণদীপ?

সর্বজিৎ হত্যাকারীকে গুলি করে খুন, কী প্রতিক্রিয়া দিলেন রণদীপ?

Randeep Hooda-Sarabjit Singh: পাকিস্তানে গুলি করে হত্যা করা হয়েছে সর্বজিৎ সিংয়ের হত্যাকারীকে। রবিবার আমির তানবা খুন হওয়ার পর কী প্রতিক্রিয়া দিলেন রণদীপ হুডা?

২০১৬ সালে মুক্তি পেয়েছিল সর্বজিৎ। সেই ছবিতে পাকিস্তানে বন্দি থাকা অবস্থায় খুন হওয়া সর্বজিৎ সিংয়ের কথা তুলে ধরা হয়েছিল। মুখ্য ভূমিকায় ছিলেন রণদীপ হুডা। সদ্যই সেই সর্বজিতের হত্যাকারীদের অন্যতম আমির তানবাকে পাকিস্তানে গুলি করে হত্যা জোড়া হয়। আর সেই ঘটনার বিষয়ে এবার মুখ খুললেন রণদীপ।

খুন সর্বজিৎ হত্যাকারী, কী বললেন রণদীপ?

রবিবার, ১৪ এপ্রিল পাকিস্তানে আমির তানবা জিনি কিনা সর্বজিৎ সিংয়ের অন্যতম হত্যাকারী ছিলেন তাঁকে এক ব্যক্তি গুলি করে হত্যা করেন। এদিন আমির তানবা তাঁর লাহোরের ইসলামপুরার বাড়ির সামনেই যখন দাঁড়িয়েছিলেন তখন বাইকে করে এসে এক ব্যক্তি তাঁর উপর গুলি চালান। আর তাতেই গুরুতর আহত হন তিনি। এবং তারপর তাঁর মৃত্যু হয়। আমির তানবার এই মৃত্যুকে অনেকেই প্রতিশোধ নেওয়ার জন্য হত্যা করা হয়েছে বলে মনে করছেন। তাঁদের দাবি প্রতিশোধ নিতে ভাড়াটে খুনি দিয়েই হত্যা করা হয় এদিন তাঁকে।

আরও পড়ুন: বাইকে বসেই সলমনের বাড়িকে তাক করে গুলি বিষ্ণোই গ্যাংয়ের! প্রকাশ্যে সেই হাড়হিম করা সিসিটিভি ফুটেজ

আর এই ঘটনা প্রকাশ্যে আসার পরই সেটা নিয়ে মুখ খুললেন রণদীপ হুডা। বললেন সবটাই কর্মফল। রণদীপ এদিন এই প্রসঙ্গে জানান, 'আমি যখন সর্বজিতের বায়োপিকে অভিনয় করছিলাম তখন ভীষণ খারাপ লাগছিল। যখন ভারত এবং তাঁর পরিবার মিলে তাঁকে দেশে ফিরিয়ে আনার আপ্রাণ চেষ্টা করছিল তখনই তাঁকে জেলে খুন করা হয়। এটা তারই কর্মফল। আমি নিশ্চিত এই খবর যদি সর্বজিতের দিদি পেতেন খুব খুশি হতেন। ভাবতেন তাঁর ভাই কিছুটা হলেও ন্যায় বিচার পেল।' প্রসঙ্গত ২০২২ সালে সর্বজিতের দিদি দলবীর কৌর মারা যান। তাঁর মৃত্যুর পর শেষকৃত্যে রণদীপ সামিল হয়েছিলেন।

আরও পড়ুন: সেলসের চাকরি ছেড়ে গানের জগতে এসেই পান তুমুল খ্যাতি, শ্রীকান্তের জীবনের গল্প শুনে সৌরভ বললেন, ‘দুর্ঘটনা আর ভাগ্য ছাড়া…’

আরও পড়ুন: 'না না, সে আরেকজন...' রচনার বর্ণনার সঙ্গে মিল নেই শ্রীতমার প্রেমিকের! 'পুতুল'- এর মনের মানুষের গল্প ফাঁস মানালি-স্নেহার

কী ঘটেছিল সর্বজিতের সঙ্গে?

১৯৯০ সালে মদ্যপ অবস্থায় পাকিস্তান চলে যান সর্বজিৎ সিং। কিন্তু তাকে ভারতীয় চর বলে বন্দি করে নির্মম অত্যাচার চালানো হয়। বাড়ির লোকের কাছে অনেক কষ্ট পরবর্তীতে খবর পৌঁছন তিনি। কিন্তু শত চেষ্টা করেও তাঁকে ফেরানো যায়নি। উল্টে ২০১৩ সালে তাঁকে পাকিস্তানের জেলের মধ্যেই হত্যা করা হয়। এই নিয়ে ২০১৬ সালে একটি ছবিও বানানো হয়। ওমং কুমারের বানানো সেই ছবিতে রণদীপ হুডা, ঐশ্বর্য রাই, প্রমুখ ছিলেন।

বায়োস্কোপ খবর

Latest News

প্রথম অ্যাকশন ছবিতেই বাজিমাত করেছেন কাজল! কী বললেন পরিচালক? IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার যাদবপুর বিশ্ববিদ্যালয়ে র‌্যাগিংয়ের জেরেই ছাত্রমৃত্যু ঘটে, শাস্তিতে সিলমোহর পঞ্চম দফার ভোটের পর আনন্দবাজারের মাস্টহেড ব্যবহার করে ছড়ালো ভুয়ো স্ক্রিনশট সকাল থেকেই চড়া রোদ, তবে ঘূর্ণিঝড়ের জেরে একধাক্কায় ৬ ডিগ্রি নামবে কলকাতার পারদ বাংলায় পে কমিশনের রিপোর্ট নিয়ে বড় আপডেট, আদালতে জোর ধাক্কা খাবে রাজ্য? করণের ৫২ বছরের জন্মদিনের পার্টিতে চাঁদের হাট! কে কে ছিলেন অতিথি তালিকায়? ইজরায়েলের প্রেসিডেন্ট হওয়ার কথা ছিল আইনস্টাইনের! তারপর… চারিদিকে হেমা-ধর্মেন্দ্রর ছবি, বিশাল নাচের ঘর, জুহুর বাংলোর অন্দরমহল দেখালেন এষা 'ওঠা পড়া সবটাই দেখেছি...', অনিশ্চয়তায় ভরা পেশা নিয়ে কী জানালেন মাফিন?

Latest IPL News

IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.