বাংলা নিউজ > বায়োস্কোপ > Rani Mukherji 2nd Baby: ‘পারলাম না..’, ৭ বছর ধরে চেষ্টার পর প্রেগন্যান্ট, গর্ভেই নষ্ট হয় রানির ২য় সন্তান

Rani Mukherji 2nd Baby: ‘পারলাম না..’, ৭ বছর ধরে চেষ্টার পর প্রেগন্যান্ট, গর্ভেই নষ্ট হয় রানির ২য় সন্তান

রানি মুখোপাধ্যায় (ছবি-ইনস্টাগ্রাম)

Rani Mukherji 2nd Baby: আদিরার যখন দেড় বছর বয়স, তখন থেকে দ্বিতীয় সন্তানের জন্য চেষ্টা চালাচ্ছেন রানি-আদিত্য। সাত বছরের ব্যর্থ চেষ্টা পর রানি বললেন, ‘আর মা হওয়ার বয়স নেই..’। 

৪৬-এ পা দিয়েছেন রানি মুখোপাধ্যায়। স্বামী-সন্তান নিয়ে সুখের সংসার তাঁর। ২০১৪ সালে গোপনে যশ রাজ ফিল্মসের কর্ণধার, প্রযোজক আদিত্য চোপড়াকে বিয়ে করেন বাঙালি নায়িকা। পরের বছরই কন্যা সন্তানের মা হয়েছিলেন বলিউডের ‘মর্দানি’। এখন আদিরার বয়স ৮ বছর। 

মেয়েকে লাইমলাইট থেকে দূরেই রাখেন রানি। ৩৭ বছর বয়সে মা হয়েছিলেন রানি। অনেকের চোখেই সেটা ‘বেশি বয়সে মা হওয়া’ নিজের মুখে জানিয়েছেন অভিনেত্রী। তাঁর ইচ্ছে ছিল আদিরার একটা খেলার সঙ্গী আসুক। তাই মেয়ের জন্মের এক বছরের মধ্যেই ফের গর্ভবতী হওয়ার চেষ্টা শুরু করেন রানি। কিন্তু বারবার ব্যর্থ হন। 

মিসক্যারেজের কথা গত বছর প্রথম সামনে এনেছিলেন অভিনেত্রী। এবার গালাট্টা ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে দ্বিতীয়বার মা হওয়ার তাগিদ নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। রানির কথায়, ‘আমি প্রায় সাত বছর ধরে দ্বিতীয় সন্তানের জন্য চেষ্টা করেছি। আমার মেয়ের বয়স এখন আট বছর। যখন আদিরার বয়স দেড় বছর, সেই সময় থেকে দ্বিতীয় সন্তানের জন্য চেষ্টা চালাচ্ছি। যখন আমি অবশেষে অন্তঃসত্ত্বা হলাম কিন্তু গর্ভেই সন্তান নষ্ট নয়। সেটা আমার জন্য, পুরো পরিবারের জন্য খুব কঠিন সময় ছিল। আমি তো আর যুবতী নেই, বয়স হয়েছে’। 

এখন আর মা হওয়ার বয়স নেই! শারীরিকভাবে সেই সময় পেরিয়ে এসেছেন রানি। তাঁর আক্ষেপ, 'খুবই যন্ত্রণাদায়ক আমার পক্ষে এই ভাবনাটা, যে আমার মেয়েকে একটা ভাই বা বোন দিতে পারলাম না। সত্যি কষ্ট হয়। কিন্তু আমাদের ভগবান যা দিয়েছেন তার জন্যই কৃতজ্ঞ। কী নেই সেটা না ভাবাটাই বাঞ্ছনীয়। আমার কাছে আদিরা মিরাকেল চাইল্ড। 

সদ্যই অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে ঝলক দেখা গিয়েছে আদিরার। রজনীকান্তের সঙ্গে আলাপ সারছিল খুদে। এমনিতে মেয়েকে পাপারাৎজিদের ক্যামেরা থেকে শত হাত দূরে রাখেন রানি। অভিনেত্রী বলেন, ‘আদিরাই আমার সব। আমি নিজেকে সেটাই বোঝাই’।

গোপনে প্রেম করার পর ইতালিতে সবার নজর এড়িয়ে বিয়ে করেন রানি-আদিত্য। বলিউডের অন্দরের মানুষ হলেও ক্যামেরার সামনে আসেন না যশ রাজ কর্ণধার। আজ পর্যন্ত আদিত্য-রানির বিয়ের ছবি পর্যন্ত দেখার সুযোগ হয়নি ভক্তদের। বক্স অফিসে রানির শেষ রিলিজ ছিল ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। এই ছবি বক্স অফিসে ৩৫ কোটি টাকার ব্যবসা করেছে। 

আগামিতে ‘মর্দানি ৩’তে দেখা যাবে অভিনেত্রীকে। জানা যাচ্ছে এই ছবির চিত্রনাট্য চূড়ান্ত করে ফেলেছেন আদিত্য চোপড়া। এই বছরেই শুরু হবে শ্যুটিং। 

বায়োস্কোপ খবর

Latest News

দরজা বন্ধ করে বসেছিলাম,পাথর ছুঁড়ছিল ওরা,কিরঘিজস্তানে ভারতীয় পড়ুয়াদের উপর হামলা সংসদ থেকে বিল নিয়ে ছুটে পালানোর চেষ্টা MPর! যাতে তা পাশ না হয়ে যায়, কোথায় ঘটল? বর্ষার সঙ্গেই আসছে কনজাংটিভাইটিস! আটকাতে আগেভাগেই খান এই খাবারগুলি ‘‌অভিষেকের একটি ছবি থাকলেও ভাল হতো’‌, সুদীপকে নিশানা করে মোনালিসার খোঁচা পাঞ্জাবি গানে ওয়ার্কআউট ভিকির, ইন্টারনেটে আগুনের মতো ছড়িয়ে পড়ল ভিডিয়ো জুড়ছে আরও ২ দল, IPL-র সঙ্গেই খেলা হবে PSL! প্লেয়ার পাবে তো পাকিস্তান? সৌদি আরবের বুকে তৈরি হল নতুন ইতিহাস! সুইমস্যুট পরে ব়্যাম্পে হাঁটলেন মডেলরা প্রতিদ্বন্দ্বীরা হার মানবে, হঠাৎ আসবে টাকা! শনির নক্ষত্র গোচরে লাকি মীন সহ কারা? দুই সন্তান কোলে ‘চতুর্থ’ বিয়ে সারলেন বাঙালি গায়িকা,২ বছর আগেই মৃত্যু ২য় স্বামীর শেষ ম্যাচে নেতা বদলাচ্ছে পঞ্জাব কিংস, নতুন ক্যাপ্টেন বেছে নিল প্রীতি জিন্টার দল

Latest IPL News

শেষ ম্যাচে নেতা বদলাচ্ছে পঞ্জাব কিংস, নতুন ক্যাপ্টেন বেছে নিল প্রীতি জিন্টার দল মুম্বই পর্ব অতীত,এখন T20 বিশ্বকাপ নিয়ে ভাবছেন,বাউচারকে তুড়ি মেরে ওড়ালেন রোহিত মাঠের বাইরে ওকে নিয়ে ভক্তদের ক্ষোভ হার্দিকের খেলার প্রভাব ফেলেছে-যুক্তি বাউচারের আগ্রাসন দেখিয়ে বল তাক করলেন অর্জুন, হেসে সচিন-পুত্রকে উড়িয়ে দিলেন স্টইনিস ২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.