বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Singh-Johnny Sins Add: অ্যাডাল্ট স্টার জনি সিনসের সঙ্গে মজার বিজ্ঞাপনে রণবীর! দেখে কী বলছেন বি-টাউন সেলেবরা

Ranveer Singh-Johnny Sins Add: অ্যাডাল্ট স্টার জনি সিনসের সঙ্গে মজার বিজ্ঞাপনে রণবীর! দেখে কী বলছেন বি-টাউন সেলেবরা

জনি সিনসের সঙ্গে জুটি বেঁধে পুরুষদের যৌন স্বাস্থ্য নিয়ে বার্তা রণবীরের

Ranveer Singh-Johnny Sins Add: পর্নস্টার জনি সিনসের সঙ্গে রণবীর সিংয়ের বিজ্ঞাপন দেখে প্রতিক্রিয়া জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, জোয়া আখতার, অর্জুন কাপুর, ঋতাভরী চক্রবর্তী এবং নকুল মেহতা সহ অনেক সেলিব্রিটি। কার কী মন্তব্য-

পুরুষদের যৌন স্বাস্থ্য নিয়ে বার্তা দিলেন রণবীর সিং। বিখ্যাত পর্নস্টার জনি সিনসের সঙ্গে একটি বিজ্ঞাপনের মাধ্যমে সেই বার্তা দিয়েছেন অভিনেতা। যৌন সমস্যা মেটানোর এক প্রোডাক্টের বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছেন দু'জন। তাতেই হইহই কাণ্ড। দুজনে মিলে মজার ছলে, একেবারে দেশি ফ্লেভরে এক গভীর বার্তা দিয়েছেন।

প্রিয়াঙ্কা চোপড়া, জোয়া আখতার, অর্জুন কাপুর, ঋতাভরী চক্রবর্তী এবং নকুল মেহতা সহ অনেক সেলিব্রিটি পর্নস্টার জনি সিনসের সঙ্গে রণবীর সিংয়ের এই বিজ্ঞাপন দেখে প্রতিক্রিয়াও জানিয়েছেন। খোদ রণবীর শেয়ার করেছেন বিজ্ঞাপনের ভিডিয়োটি। যা একেবারে ভারতীয় টেলিভিশনের শাশুড়ি-বউমার ড্রামার মেজাজে রসিকতা করে তৈরি করা হয়েছে। আরও পড়ুন: নেহার বাড়ির পার্টিতে লুই ভিতোঁর ব্যাগ নিয়ে হাজির রিয়া, দাম শুনলে চোখ কপালে উঠবে

প্রিয়াঙ্কা, বিক্রান্ত, জোয়া, অর্জুনদের প্রতিক্রিয়া

বিজ্ঞাপনে জনি সিনসের দাদার চরিত্রে অভিনয় করেছেন রণবীর। জনির চরিত্রের (চরিত্রের নামও জনি) যৌন সমস্যা। ইনস্টাগ্রামে বিজ্ঞাপনের ভিডিয়ো শেয়ার করে রণবীর লিখেছেন, ‘যত্ন করা সাহসের’। পোস্টটিতে প্রতিক্রিয়া জানিয়ে কমেন্টে প্রিয়াঙ্কা মাথার খুলি এবং হাত তুলে হাসছেন এবং চোখে হৃদয়ের ইমোজি দিয়েছেন। জোয়া আক্তার লিখেছেন, ‘তুমি সেরা’। অর্জুন কাপুর বলেছেন, ‘বাবা, তুমি এই কাজ করার জন্য সাহসী এবং সুন্দর’। অমৃতা রাও লিখেছেন, ‘প্রেজেন্টেশন’।

বিক্রান্ত ম্যাসিও কমেন্টে হেসে কুটোপাটি খাওয়ার ইমোজি দিয়েছেন। বিজয় ভার্মা মন্তব্য করেছেন, ‘জনিকে সাহায্য করার জন্য জেঠজি আমার ২০২৪ সালের বিঙ্গো কার্ডে ছিল না’।

আরও অনেক সেলিব্রিটি রণবীরের প্রশংসা করেছেন

কমেন্টে হেসে কুটোপাটি খাওয়ার মন্তব্য করেছেন মিনি মাথুর। ঋতভরী চক্রবর্তী বলেছেন, ‘খুব ভালো’। নকুল মেহতা লিখেছেন, ‘দিনের কাজ এবং কীভাবে কাজ করা যায়’। করণ কুন্দ্রা, মেইং চাং সহ আরও অনেকে রণবীরের পোস্টে মজার মন্তব্য করেছেন।

রণবীর এবং জনির বিজ্ঞাপন সম্পর্কে

যৌথ পরিবারের ঝগড়া ঝামেলার দৃশ্য ফুটে উঠেছে এই বিজ্ঞাপনে। বিজ্ঞাপনে জনি সিনসের দাদার চরিত্রে অভিনয় করেছেন রণবীর। জনির চরিত্রের (চরিত্রের নামও জনি) যৌন সমস্যা। মিলনে তৃপ্ত নয় তাঁর বউ টিসু। তাই ঘর ছাড়ার সিদ্ধান্ত নেয়। এই নিয়েই অশান্তি। এর পরই চাঞ্চল্যকর মোড় নেয় গল্প। শাশুড়ির চড় খেয়ে ব্যালকনি থেকে পড়ে যাচ্ছিল টিসু। তাকে বাঁচাতে ঝাঁপ দেয় জনি। ভাইয়ের দিকে আবার যৌন সমস্যা মেটানোর ওষুধ ছুঁড়ে দেয় রণবীরের চরিত্র। তার পরই মিলন। টিসু-জনির মুখে তৃপ্তির হাসি। ভারতীয় সিরিয়ালের হাস্যরস ও ড্রামাটিক অ্যাঙ্গেলে নির্মিত বিজ্ঞাপনটি প্রকাশের পরপরই ব্যাপক সাড়া ফেলেছে।

এই উদ্যোগের লক্ষ্য হল পুরনো কুসংস্কার ভেঙে ফেলা, নিষিদ্ধ বিষয়গুলিকে স্পটলাইটে আনা এবং একটি স্পষ্ট বার্তা পাঠানো যে ‘আপনি একা নন, আপনার সাহায্যে সর্বদা কাউকে পাচ্ছেন।’ হাস্যকর বিজ্ঞাপনটি লিখেছেন তন্ময় ভাট, দেবাইয়া বোপান্না এবং তাঁদের টিম।

বিজ্ঞাপন নিয়ে যা বলেছেন রণবীর

রণবীর একটি বিবৃতিতে বলেছেন, ‘সচেতনতা বাড়াতে এবং একটি ইতিবাচক প্রভাব তৈরি করার জন্য আমি আমার প্রভাব ব্যবহার করার আন্তরিক অভিপ্রায় নিয়ে এসেছি৷ বোল্ড কেয়ার প্রচারাভিযানটি কথা বলার চেয়েও বেশি কিছু; এটি একটি মিশন যার সঙ্গে আমি গভীরভাবে যুক্ত, এবং আমি এখানে একটি পরিবর্তন আনতে এসেছি যে আমরা কীভাবে পুরুষরা কীভাবে যৌন স্বাস্থ্যর সঙ্গে মোকাবিলা করি, বাস্তব সমাধানের লক্ষ্যে এবং সারা দেশে লক্ষ লক্ষ জীবন প্রভাবিত হয়’।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ISL 2023 (Hyderabad vs Punjab) Live Updates: ‘‌আদিবাসী আর মাহাতোদের মধ্যে ঝগড়া লাগাবেন না’‌, পুরুলিয়া থেকে বার্তা মমতার ফুটপাত থেকে দাদাগিরি, অরুণদার বেগুন সুন্দরীর দাম শুনে ভিরমি খেলেন সৌরভ! আপনারা আমাদের ক্ষমতায় আনুন, আমরা আপনাদের মাসে ৫০০০ টাকা করে দেব, ঘোষণা খাড়গের IND vs ENG: জুরেল শুধু ভারতের নয়, ইংলিশ প্লেয়ারদেরও ক্রাশ, নাম জানালেন স্টোকস কী মর্মান্তিক! চাকরি হারানোর আশঙ্কা, চরম পথ বেছে নিলেন পেটিএমের ফিল্ড ম্যানেজার এই হিট গানটি নাকি গাইতেই চাননি পঙ্কজ! শিল্পীর পুরনো গল্প শোনালেন মহেশ ভাট নজর সোশ্যাল মিডিয়ায়, জোর কদমে আইটি সেলে নিয়োগ চলছে তৃণমূলে তুলসী গাছে পিঁপড়ের উপদ্রব? কীরকম মাটিতে পোঁতা উচিত এই গাছ? রইল যত্নের ৫ টিপস চা পাতায় কি ক্ষতিকর রাসায়নিক থাকে?টেনশন করবেন না, বিবৃতি দিয়েছে চা শিল্পের সংগঠন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.