বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranveer Singh: হুডিতে মুখ ঢেকে বিমানবন্দরে ধরা দিলেন রণবীর! ‘ডন’ হওয়ার জন্য পাক্কা রেডি অভিনেতা

Ranveer Singh: হুডিতে মুখ ঢেকে বিমানবন্দরে ধরা দিলেন রণবীর! ‘ডন’ হওয়ার জন্য পাক্কা রেডি অভিনেতা

রণবীর সিং

Ranveer Singh: এ বিমানবন্দরে অন্য মেজাজেই ধরা দিলেন অভিনেতা রণবীর সিং। মাথা থেকে পা পর্যন্ত কালো হুডিতে ঢেকে তিনি। চোখে কালো চশমা, মুখ ঢাকা মাস্কে। ‘ডন’ হওয়ার জন্য প্রস্তুত রণবীর!

প্রায় দু’দশক পরে বড় পর্দায় ফিরছে ‘ডন’। ফারহান আখতারের পরিচালনায় তৈরি হচ্ছে ‘ডন ৩’। বলিউডের অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি হল ‘ডন’। ১৯৮৭ সালে প্রথম বড় পর্দায় মুক্তি পায় অমিতাভ বচ্চন অভিনীত ‘ডন’। তারপর ২০০৬ সালে পরিচালক ফারহান শাহরুখ খানকে নিয়ে বানান ‘ডন ২’। এবার ডন-এর আসনে বসবেন রণবীর সিং। তাঁর সঙ্গে কিয়ারা আডবানিও যে থাকছেন এই ছবিতে সেই কথাও কারও অজানা নয়।

এ বিমানবন্দরে অন্য মেজাজেই ধরা দিলেন অভিনেতা রণবীর সিং। মাথা থেকে পা পর্যন্ত কালো হুডিতে ঢেকে তিনি। চোখে কালো চশমা, মুখ ঢাকা মাস্কে। মুম্বই বিমানবন্দরে থেকে বেরিয়ে আসতেই পাপারাৎজ্জি লেন্সবন্দি করেন। পর্দায় আসার আগে পর্দার বাইরে একেবারে ডন অবতারে ধরা দেন রণবীর। নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে অভিনেতার এই ভিডিয়ো। নেটিজেনরা তাঁর মধ্যে খুঁজে পাচ্ছেন ‘ডন’কে। আরও পড়ুন: 'আমি বেঁচে আছি', বিভ্রান্তিকর মৃত্যুর খবরে মুখ খুললেন 'পঞ্চায়েত'-খ্যাত অভিনেত্রী

‘ডন’-এর তৃতীয় পর্বটিও ফারহান চেয়েছিলেন শাহরুখকে। কিন্তু শাহরুখ রাজি হননি। শাহরুখ প্রস্তাব ফেরানোয় ‘ডন ৩’-এর জন্য রণবীরকে নির্বাচিত করেন ফারহান। জানা গিয়েছে আগামী মাস থেকেই তাঁরা ট্রেনিং শুরু করবেন এই ছবির জন্য।

ডন হিসেবে প্রথমবারের জন্য দেখা মেলে অমিতাভ বচ্চনের। পরে তাঁকে সরিয়ে ডন হিসেবে নিজেকে তুলে ধরেন শাহরুখ খান। তাঁকে ডন ফ্র্যাঞ্চাইজির দুটো ছবিতে নাম ভূমিকায় দেখা গিয়েছিল। ছবি দুটো ২০০৬ এবং ২০১১ সালে মুক্তি পায়। এরপর এত বছরের গ্যাপে যখন আবারও ডন আসছে তখন সেখানে থাকছেন না শাহরুখ। তাঁকে সরিয়ে, সেই জায়গায় আসছেন রণবীর সিং। বির বাজেটও নাকি আকাশছোঁয়া। এই ছবিটি বানাতে নাকি ২৭৫ কোটি টাকার বাজেট ধার্য করা হয়েছে।

মিডডের একটি রিপোর্টে জানানো হয়েছে, মার্চের শেষ দিক থেকে নাকি রণবীর এবং কিয়ারা ‘ডন ৩’ ছবিটির জন্য প্রস্তুতি শুরু করবেন। এজিলিটি ট্রেনিং দিয়ে শুরু হবে। নিজেদের শারীরিক ভাবে প্রস্তুত করার এই প্রক্রিয়া তাঁরা মার্চের শেষ থেকে শুরু করবেন। এটার জন্য থাইল্যান্ড থেকে মার্শাল আর্টস বিশেষজ্ঞদের অনানো হচ্ছে। দুর্দান্ত সব অ্যাকশন দৃশ্য থাকবে বলেও জানিয়েছেন পরিচালক ফারহান আখতার জানিয়েছেন।

শুধু দেশে নয়, ‘ডন ৩’ গোটা বিশ্বব্যাপী সফল হোক। সেই উদ্দেশ্যেই এই ছবি তৈরি নিয়ে জান লড়িয়ে দিয়েছেন নির্মাতারা। সূত্রের খবর অনুযায়ী, ‘ডন ১ এবং ডন ২ অর্থাৎ যেখানে শাহরুখ খানকে দেখা গিয়েছিল সেই ছবি দুটো মোটামুটি কম বা ঠিকঠাক বাজেটে বানানো হয়েছিল। কিন্তু যেহেতু ডন ৩ ছবিটিকে ফারহান আখতার একটি বিশ্বমানের থ্রিলার ভাবতে চাইছেন এবং তিনি কেবল ভারতীয় ছবিগুলোর সঙ্গে সেটাকে টেক্কা দেওয়াতে চাইছেন না তাই এটির বাজেট অনেকটাই বেড়ে গিয়েছে। ফারহান আখতারের যে স্বপ্ন ডন ৩ কে বিশ্বমানের থ্রিলার হিসেবে গড়ে তোলার’।

বায়োস্কোপ খবর

Latest News

Bvlgari ইভেন্টে নয়া হেয়ারস্টাইলে দেশি গার্ল,নিমেষেই লাইমলাইট কাড়লেন প্রিয়াঙ্কা 'মমতা কত টাকায় বিক্রি হও?' মন্তব্যের জের, অভিজিতের বিরুদ্ধে কড়া পদক্ষেপ কমিশনের ভোট দেননি বিজেপি সাংসদ জয়ন্ত সিনহা, অবস্থান জানতে শোকজ নোটিশ পাঠাল দল পুরুলিয়ার নতুন SP হলেন আশিস মৌর্য, কন্টাইয়ের SDPO-র দায়িত্ব পেলেন আজহারউদ্দিন সরকার গঠনের ১৮ মাসের মধ্যে চতুর্থবার আস্থা ভোট, ফের জয়ী হলেন নেপালের PM প্রচণ্ড ব্যর্থ ঋদ্ধি, গড়পড়তা শাহবাজ, IPL 2024-এ বাংলার ধ্বজা তুলে ধরলেন অভিষেক-মুকেশ ৫ দফাতেই ৩১০ আসন পার BJP-র, দাবি শাহের, বাংলায় আসছে কত? ভোটের সাতকাহন- 'পর' আর ঘর কখনও এক হয় না, বিষ্ণুপুরে আমার প্রেস্টিজ ফাইট-সুজাতা কোন ৭ লক্ষণ দেখলে বুঝবেন যে রক্তাল্পতা হয়েছে? ‘আরভকে আটকাতে পারিনি…’, কী করল অক্ষয়ের ছেলে? কেন এমন বললেন অভিনেতা?

Latest IPL News

ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.