বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone: কালো শাড়িতে গর্জাস দীপিকা, রণবীর বললেন- ‘মরেই গেলাম’, তবে চর্চায় অন্য কেউ!
দীপিকা পাড়ুকোন (ছবি-ইনস্টাগ্রাম)
দীপিকা পাড়ুকোন (ছবি-ইনস্টাগ্রাম)

Deepika Padukone: কালো শাড়িতে গর্জাস দীপিকা, রণবীর বললেন- ‘মরেই গেলাম’, তবে চর্চায় অন্য কেউ!

  • দীপিকার ছবিতে ভিক্টোরিয়া বেকহ্যামের মন্তব্য ঘিরে শোরগোল নেটপাড়ায়!

শাড়িতেই সুন্দর নারী! একথা ফের একবার প্রমাণ করলেন দীপিকা পাড়ুকোন। বৃহস্পতিবার মুম্বইয়ের এক ইভেন্টে শামিল হয়েছিলেন রণবীর ঘরনি। কালো শাড়ি আর কালো রঙা ফ্লুল স্লিভজ ব্লাউজে পাওয়া গেল বলিউডের মস্তানিকে। তবে সবচেয়ে নজর কাড়ল দীপিকার কোমরের বেল্ট, যা ডিজাইনার সব্যসাচীর কালেকশনের। ইনস্টাগ্রামে নিজের এই গ্ল্যামারাস লুকের একগুচ্ছ ছবি শেয়ার করে নিয়েছেন দীপিকা। যেখানে ভিন্ন ভিন্ন পোজে ধরা দিলেন নায়িকা। 

দীপিকার সবচেয়ে বড় প্রশংসক যে খোদ তাঁর স্বামী একথা কারুর অজানা নয়। দীপিকার এই ছবিতে মুগ্ধ রণবীর। অভিনেতা কমেন্ট বক্স লেখেন, ‘ডেথ হি হো গায়ি’ (আমি মরেই গেলাম)। সঙ্গে জুড়ে দেন তীর দিয়ে হৃদয় ভেদ করা বেশ কিছু ইমোজি। দীপিকার এই গর্জাস লুক দেখে রণবীরের যে পাগলপাড়া অবস্থা তা বুঝে নিতে খুব বেশি অসুবিধা হওয়ার নয়। 

কিন্তু দীপিকার এই ছবিতে রণবীরের মন্তব্যকে ছাপিয়ে গেল অন্য কেউ! হ্যাঁ, ভাবতে অবাক লাগলেও এটাই সত্যি। দীপিকার এই ছবির মন্তব্য বাক্সে জ্বলজ্বল করছে ভিক্টোরিয়া বেকহ্যামের একটি কমেন্ট। সেখানে ‘0’ লিখেছেন ডেভিড বেকহ্যামের স্ত্রী। কিন্তু কেন? তা কিছুতেই মাথায় ঢুকছে না নেটিজেনদের। অনেকেই ভাবছেন হয়ত এই গায়িকা তথা ফ্যাশনিস্তা ভুলবশত দীপিকার কমেন্ট বক্সে ‘0’ (জিরো) লিখেছেন। কেউ কেউ আবার এই একটি অক্ষরের হাজারো মানে খুঁজছেন। 

নজরকাড়া দীপিকা 
নজরকাড়া দীপিকা 

বর্তমানে কেরিয়ারের অন্যতম সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন দীপিকা। শীঘ্রই রুপোলি পর্দায় ফিরছেন অভিনেত্রী। তাঁর পরবর্তী রিলিজ কবীর খানের ‘৮৩’। এই ছবিতে কপিল দেবের স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্রে অভিনয় করছেন দীপিকা। এই ছবির সুবাদে ফের একবার পর্দায় ধরা দেবে ‘দীবরীর’ জুটি। ছবিতে নজর কেড়েছে দীপিকার লুক, আপতত অপেক্ষা ২৪শে ডিসেম্বর ছবি মুক্তির। 

বন্ধ করুন