বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika-Ranveer: দীপিকার উপর খচে লাল রণবীরের ভক্তরা, কী এমন করলেন বাজিরাওয়ের মস্তানি!

Deepika-Ranveer: দীপিকার উপর খচে লাল রণবীরের ভক্তরা, কী এমন করলেন বাজিরাওয়ের মস্তানি!

দীপিকার উপর কেন রাগল রণবীরের ভক্তরা?

দীপিকা আর রণবীরের জুটিকে ভালোবেসে ‘দীপবীর’ নাম দিয়েছেন ভক্তরা। বৃহস্পতিবার ছিল অভিনেতার জন্মদিন। কী এমন করলেন দীপিকা, যে খচল রণবীরের ভক্তরাই!

৬ জুলাই বৃহস্পতিবার ছিল রণবীর সিং-এর ৩৮তম জন্মদিন। পর্দার বাজিরাওকে শুভেচ্ছা-ভালোবাসায় ভরিয়ে দেন তাঁর সহকর্মী থেকে অনুরাগীরা। তবে সবাইকে অবাক করে দিয়ে নির্বাক থাকেন দীপিকা পাড়ুকোন। অন্তত, অনলাইনে বরকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর কোনও চেষ্টাই করেননি ‘মস্তানি’। যা দেখে কপালে ভাঁজ পড়েছে অনেকেরই।

সোশ্যাল মিডিয়ায় পিডিএ (লোক দেখানো ভালোবাসা পড়তে পারেন নিশ্চিন্তে) করতে সিদ্ধহস্ত দু' পক্ষই। তাই ভক্ত মনে প্রশ্ন, হঠাৎ কী হয়ে গেল। ‘দীপবীর’ ভক্তরা তো কেউ কেউ একটু মনোক্ষুন্নও হয়েছেন।

দিন দুই আগে আইসক্রিম খাওয়ার ছবি ইনস্টায় দিয়েছিলেন অভিনেত্রী। তার কমেন্ট সেকশনে গিয়েই মন্তব্য করা শুরু করেন কেউ কেউ। একজন লেখেন, ‘আমি সারাদিন দীপিকার ইনস্টাগ্রামে রণবীরের জন্মদিনের শুভেচ্ছা জানানো পোস্ট আসার অপেক্ষা করে আছি।’ আরেকজন লিখলেন, ‘আপনার স্বামীর জন্মদিনে কিছু তো অন্তত পোস্ট করুন।’ তৃতীয়জনের মন্তব্য, ‘রণবীরকে নিয়ে কিছুই বলার নেই আপনার আজ? একটা ছবিও নেই?’

<p>দীপিকার পোস্টে রণবীরের এক ভক্তের মন্তব্য। </p>

দীপিকার পোস্টে রণবীরের এক ভক্তের মন্তব্য। 

শুক্রবার অবশ্য পোস্ট করেছেন দীপিকা। যদিও তাতে তাঁর বরের কোনও কথা নেই। সেই পোস্ট আসলে প্রোজেক্ট কে-র টিজার পোস্টার। লিখেছেন, ‘ভারতের প্রথম কমিক-কন সিনেমার অংশ হতে পেরে উত্তেজিত। আসছে প্রোজেক্ট কে।’ অমিতাভ বচ্চন ও প্রভাসকে ট্যাগও করেছেন তিনি।

২০১৮-র নভেম্বরে ইতালিতে লেক কোমোতে রাজকীয় বিয়ে হয় দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং-এর। বিয়ের খবর মিডিয়ার থেকে গোপন রাখতে কত কাণ্ডই না করেছিলেন দুই তারকা। ছবি যাতে বাইরে না আসে তা নিয়ে ছিল কড়া নিষেধাজ্ঞাও। যদিও মুম্বই, বেঙ্গালুরুতে এরপর রিসেপশন পার্টি দেন তাঁরা। যাতে বলিউডের তামাম তারকারা নিমন্ত্রিত ছিলেন। ছিলেন প্রকাশ পাড়ুকোনের বহু কাছের মানুষও। 

প্রসঙ্গত, চলতি বছরের মার্চে রটেছিল দীপবীর জুটির বিয়ে ভাঙার খবর। এক অনুষ্ঠানে পাপারাৎজিদের সামনে ঝটকা মেরে রণবীরের হাত সরিয়ে দিয়েছিলেন দীপিকা। সেই থেকেই লেগে পড়েছিল নিন্দুকরা বিবাহ বিচ্ছেদের জল্পনা নিয়ে। যদিও সম্প্রতি এক সাক্ষাৎকারে বরের প্রসঙ্গে দীপিকাকে বলতে শোনা যায়, ‘আমি এবং আমার স্বামী একসঙ্গে সময় কাটাতে ভালোবাসি। আমি আমার সবচেয়ে ভালো বন্ধুকে বিয়ে করেছি। আমি মনে করি যে আমরা একে অপরের জন্য নির্বোধের মতো আচরণ করি। ওর সামনে নিজেকে সবচেয়ে দুর্বল মনে হয়, মনে হয় আনাড়ি, ওর সামনেই আমি সবকিছু প্রকাশ করতে পারি। হ্যাঁ, আমরা একে অপরকে এখন প্রায় ১০ বছর ধরে চিনি, তাই...এটা আমার কাছে আনন্দের জায়গা।’

১০-১১ বছর তাঁরা একসঙ্গে আছেন দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং। আর বিয়ের বয়স সাড়ে ৪ বছর। কিন্তু জন্মদিনের পোস্ট না আসার কারণ কী? ব্যস্ততা, কোনও কারণে অভিমান, নাকি দেখনদারিতে বিশ্বাস হারিয়েছেন!

বায়োস্কোপ খবর

Latest News

সৃজিতের প্রথম ছবির নায়িকা, আছে অমর্ত্য সেনের সঙ্গে নিবিড় যোগ, বলুন তো কে? জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল লোকসভা ভোটের আগে বিস্ফোরণ রাজ্যে, রামনবমীর রাতে বিকট আওয়াজে কাঁপল জামুড়িয়া জুড়তে পারে আরও ৬ লাইন! ৫ মিনিট ছাড়া মেট্রো চালাতে পরিকল্পনা ইস্ট-ওয়েস্ট করিডরে বিতর্কের আবহে বদলাবে আকবর ও সীতার 'পরিচয়', দুই সিংহের নয়া নামের প্রস্তাব বাংলার রাত ২ টোয় স্নান করতে যান দিব্যাণী! অজানা গল্প ফাঁস 'ফুলকি'র দিদার সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের আফগানদের বিরুদ্ধে T20I সিরিজে না অজিদের, পালটা বিগ ব্যাশে না খেলার হুমকি রশিদের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট ঘুঘুডাঙা থেকে লস্করের চিঠি পাঠানো হয়েছিল শান্তনু ঠাকুরকে! তদন্তে উঠে এল নয়া তথ্য

Latest IPL News

জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.