বাংলা নিউজ > বায়োস্কোপ > RARKPK Leaked Online: অনলাইনে ফাঁস ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’! বড় ক্ষতির আশঙ্কায় রণবীর-আলিয়ার ছবির নির্মাতারা

RARKPK Leaked Online: অনলাইনে ফাঁস ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’! বড় ক্ষতির আশঙ্কায় রণবীর-আলিয়ার ছবির নির্মাতারা

পাইরেসির কবলে রণবীর-আলিয়ার ছবি  (PTI)

Rocky Aur Rani Ki Prem Kahani leaked online: মুক্তির কয়েক ঘন্টার মধ্যেই অনলাইনে ফাঁস হয়ে গেল রণবীর-আলিয়ার ছবির এইচডি প্রিন্ট। কতখানি প্রভাব পড়বে ব্যবসায়?

পাইরেসির কবলে রণবীর-আলিয়ার ছবি! শুক্রবারই মুক্তি পেয়েছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’, আর কয়েকঘন্টার মধ্যেই একাধিক বেআইনি সাইটে দেখা যাচ্ছে গোটা ছবি! যার ফলে বড় ব্যবসায়িক ক্ষতির মুখে পড়বেন নির্মাতারা, আশঙ্কা এমনটাই। দীর্ঘ সময় ধরেই পাইরেসির সঙ্গে লড়াই চালাচ্ছে গোটা ইন্ডাস্ট্রি, শত চেষ্টা করেও হিন্দি ছবির পাইরেসি রুখতে ব্যর্থ নির্মাতা-ড্রিস্ট্রিবিউটর-হল মালিকরা। 

মুক্তির প্রথম দিন বক্স অফিসে ১১ কোটির ব্যবসা হাঁকিয়েছে করণ জোহর পরিচালিত ও প্রযোজিত এই ছবি। রকি ও রানির প্রথম দিনের পারফরম্যান্স যথেষ্ট সন্তোষজনক হলেও ছবি অনলাইনে লিক হয়ে যাওয়ায় তার অল্প-বিস্তর প্রভাব পড়বে ছবির কালেকশনে। জানা যাচ্ছে, পাইরেটেড ওয়েবসাইট গুলোতে ছবির এইচডি প্রিন্ট সহজেই মিলছে। কমবেশি সাতটি ওয়েবসাইটে নিখরচায় মিলছে গোটা ছবি, যার ভিডিয়ো কোয়ালিটি ৭২০ পিক্সেল ও ১০৮০ পিক্সেল। 

শুধু করণ জোহরের এই ছবিই নয়, তেলুগু ছবি ‘ব্রো' দেখা যাচ্ছে এই সকল ওয়েবসাইটে। এই ছবিতে লিড রোলে দেখা মিলেছে সাই তেজ ধরম ও পবন কল্যাণের। যদিও অনলাইনে ছবি ফাঁস হওয়া নিয়ে খুব বেশি মাথা ঘামাতে না-রাজ করণ জোহর। অনুরাগীদের উপর ভরসা রাখছেন তিনি, শুক্রবার রাতে ছবির মুক্তি সেলিব্রেট করতে নিজের বাড়িতে গ্র্যান্ড পার্টির আয়োজন করেছিলেন পরিচালক। সেখানে উপস্থিত ছিলেন ‘রানি’ আলিয়া, ‘রকি’ রণবীর-সহ দীপিকা পাড়ুকোন, দেখা মিলল কেজো ঘনিষ্ঠদের। 

এই ছবির সঙ্গে প্রায় সাত বছরের বিরতির পর বক্স অফিসে কামব্যাক করলেন করণ জোহর। চলতি বছর ইন্ডাস্ট্রিতে ২৫ বছর পূর্ণ করলেন পরিচালক। কেরিয়ারে হাতে গোনা ছবি পরিচালনা করেছেন করণ, যার বক্স অফিস সাফল্য প্রশ্নাতীত। ‘কুছ কুছ হোতা হ্য়ায়’ পরিচালকের সাত নম্বর সিরিজ রণবীর-আলিয়ার ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’।

২০১৬ সালে মুক্তি পেয়েছিল ‘অ্য়ায় দিল হ্যায় মুশকিল’। এরপর আর ফিচার ফিল্ম পরিচালনা করেননি করণ, প্রযোজনা-সঞ্চালনা নিয়েই ব্যস্ত থেকেছেন ধর্মা কর্ণধার। এর আগে ‘স্টুটেন্ড অফ দ্য ইয়ার’-এ আলিয়াকে ডিরেক্ট করেছেন করণ, প্রথমবার রণবীর সিং-এর সঙ্গে কাজ করলেন পরিচালক। রণবীর-আলিয়া ছাড়াও এই ছবির অংশ থেকেছেন শাবনা আজমি, ধর্মেন্দ্র, জয়া বচ্চন, টোটা রায়চৌধুরী, চূর্ণী গঙ্গোপাধ্যায়রা। পঞ্জাবি মুন্ডা রকি ও বাঙালি কন্যে রানির প্রেমের গল্প উঠে এসেছে এই ছবিতে। শিক্ষিত, সংস্কৃতিবান বাঙালি পরিবারের সাংবাদিক মেয়ে রানি, অন্যদিকে বেশি পড়াশোনা না জানা, ফিটনেস পাগল, ধনী পরিবারের ছেলে রকি। দুই ভিন্ন সংস্কৃতি এবং ভিন্ন মেরুর মানুষ পরস্পরের প্রেমে কীভাবে পড়বে এবং শেষমেশ তাঁদের প্রেম পূর্ণতা পাবে কিনা, তাই নিয়েই এগিয়েছে এই ছবি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গাজওয়া-ই-হিন্দ ফতোয়া! দারুল উলুম দেওবন্দের বিরুদ্ধে এইআইআর করার নির্দেশ সূর্যাস্তের সময় সাতপাক থেকে হলদি: রকুলপ্রীত-জ্যাকির বিয়ের কোন ৭ মুহূর্ত নজর কাড়ল? মেসিদের জন্য দরজা বন্ধ করল চিন, মার্কিন যুক্তরাষ্ট্রে খেলবে আর্জেন্তিনা সন্দেশখালিতে জনরোষের মুখে শাহজাহান ঘনিষ্ঠ TMC নেতা, ভাঙচুর হল বাড়ি জল্পনায় ইতি, ট্রিলজি নয় একক ছবি হিসেবেই আসছে রণবীরের শক্তিমান! উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের ৯০ শতাংশই পড়ুয়াই ফেল, বই দেখে লেখা যায়নি এবার! ‘কংগ্রেসের সঙ্গে আপের জোট হলেই কেজরিওয়াল গ্রেফতার হবেন’, আশঙ্কায় কেজরি শিবির ‘কুটুলিকে খুব ভালবাসি, ও আমার ভ্যালেন্টাইন…’, কে নতুন এল ‘ফুলকি’ দিব্যানীর জীবনে আগে সমর্থন পরে পাল্টে গেল সুর! অ্যানিম্যালে রণবীরের চরিত্র নিয়ে কী বললেন ভূমি? আমাদের সেরা ছয়ে ওঠার বাস্তব সম্ভাবনা এখনও আছে- স্বপ্নের জাল বুনছেন কুয়াদ্রাত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.