পাঁচ বছর ধরে আলাদা থাকছিলেন এই জুটি, অবশেষে ডিভোর্সের মামলা দায়ের
পাঁচ বছর ধরে আলাদা থাকছিলেন এই জুটি, অবশেষে ডিভোর্সের মামলা দায়ের

ডিভোর্সের মামলা দায়ের: পাঁচ বছর ধরে আলাদা থাকছিলেন কঙ্কনা-রণবীর

  • পাঁচ বছর আগেই আলাদা হয়ে গিয়েছিলেন অভিনেতা রণবীর শোরে এবং কঙ্কনা সেনশর্মা। অবশেষে আইনি পথে বিবাহবিচ্ছেদের মামলা করলেন এই প্রাক্তন জুটি।

পাঁচ বছর আগেই আলাদা হয়ে গিয়েছিলেন অভিনেতা রণবীর শোরে এবং কঙ্কনা সেনশর্মা। অবশেষে আইনি পথে বিবাহবিচ্ছেদের মামলা করলেন এই প্রাক্তন জুটি। মিউচুয়্যাল ডিভোর্সের আবেদন জানিয়েছেন রণবীর ও কঙ্কনা। স্পটবয় সূত্রে খবর বিবাহবিচ্ছেদের মামলার আবেদনের আইনি প্রক্রিয়া ইতিমধ্যেই শেষ হয়েছে। আগামী ছয় মাসের মধ্যে আইনিভাবে আলাদা হয়ে যাবেন রণবীর-কঙ্গনা।

সংসার ভাঙলেও সব সম্পর্ক শেষ হয়ে যায়নি এই জুটি। সূত্রের খবর ডিভোর্সের পর তাঁদের আট বছরের পুত্র হারুনের দায়িত্বে একসঙ্গেই ভাগ করে নেবেন তাঁরা। স্পটবয়কে এক সূত্র জানিয়েছে, এটা আমার দেখা সবচেয়ে বন্ধুসুলভ বিচ্ছেদ মামলা। তবে দুঃখের বিষয় একটাই দুজন মানুষ একসঙ্গে থাকতে পারবেন না’।

২০১০ সালে বিয়ের পর্ব সেরেছিলেন এই জুটি (সৌজন্যে-ফেসবুক)
২০১০ সালে বিয়ের পর্ব সেরেছিলেন এই জুটি (সৌজন্যে-ফেসবুক)


২০১০ সালে বিয়ের পর্ব সেরেছিলেন অপর্না সেন কন্যা কঙ্কনা এবং রণবীর। ২০১৫ সালের সেপ্টেম্বর মাসে টুইটারে আলাদা পথচলার সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন কঙ্কনা। 'আমি এবং রণবীর সহমত হয়ে আলাদা হয়ে যাবার সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু আমার ভালো বন্ধু থাকব এবং আমাদের ছেলের মা-বাবাও। আমাদের সমর্থন একান্ত কাম্যা'।



নিজেদের ব্যক্তিগত জীবন পেজ থ্রি-র গসিপের বিষয় হয়ে উঠুক তেমনটা চাননি কঙ্কনা, তাই টুইটারে এই খবর নিজেই জানিয়েছিলেন। ২০১৫ সালে হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাত্কারে এমনটাই জানিয়েছিলেন অভিনেত্রী।

ট্রাফিক সিগন্যাল, মিক্স ডবলস, আজা নাচলে, গৌর হরি দাসতান-এর মতো ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন রণবীর-কঙ্কনা।

২০১৭ সালে তিতলির ট্রেলার লঞ্চে রণবীর শোরে জানিয়েছিলেন, বিয়ে ভাঙার জন্য তিনি নিজেকেই দায়ী করেন। তিনি বলেন, ‘হ্যাঁ, আমরা সহমত হয়েই আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছি। তবে আমি বিয়ে নামক সমাজিক প্রতিষ্ঠানে আজও ভরসা রাখি।... আমার বিচ্ছেদের জন্য আমি নিজেকেই দায়ী করি’। বিয়ে ভাঙার পরও কঙ্কনা পরিচালিত প্রথম ছবি দ্য ডেথ ইন দ্য গঞ্জ ছবিতে একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেন রণবীর। সেই সময় কঙ্কনা জানিয়েছিলেন এই চরিত্রটার জন্য অভিনেতা রণবীর শোরেকে ছাড়া তাঁর পরিচালক সত্ত্বা অন্য কাউকে নিতে রাজি হত না। তিনি খুশি যে এই ছবিটা করতে রাজি হয়েছেন রণবীর।

.

বন্ধ করুন