বাংলা নিউজ > বায়োস্কোপ > 'কাল হো না হো'র ফ্র্যাঙ্কি রামদয়ালকে মনে আছে? এখন সে আমির-রণবীরদের ফিটনেস কোচ
ফিটনেস ট্রেনার ধীপেশ
ফিটনেস ট্রেনার ধীপেশ

'কাল হো না হো'র ফ্র্যাঙ্কি রামদয়ালকে মনে আছে? এখন সে আমির-রণবীরদের ফিটনেস কোচ

  • ১৮ বছর ধরে নিজের চেহারার দারুণ পরিবর্তন করেছেন ধীপেশ। চিনতেই পারবেন না কল হো না হো-র ফ্র্যাঙ্কি রামদয়ালকে।

‘কাল হো না হো’র ফ্র্যাঙ্কি রামদয়ালকে মনে আছে? ছবিতে ডিজে-র ভূমিকায় অভিনয় করেছিলেন ফ্র্যাঙ্কি। প্রীতি জিন্টার বন্ধু সুইটুর পছন্দ হয়েছিল ফ্র্যাঙ্কিকে। আমান অর্থাৎ শাহরুখ খান সুইটুকে সাহায্য করেছিল ফ্র্যাঙ্কিকে প্রোপোজ করতে। সেই ছিপছিপে রোগা ছেলেটি এখন কেমন হয়েছে জানেন? দেখলে চিনতেই পারবেন না!

তাঁর আসল নাম ধীপেশ ভাট। বর্তমানে তিনি একজন সফল ফিটনেস ট্রেনার, অভিনয় কেরিয়ারকে চিরতরে বিদায় জানিয়েছেন। মুম্বইয়ে একাধিক জিম রয়েছে তাঁর। একই সঙ্গে বলিউডের তাবড় অভিনেতাদের ফিটনেস কোচ হিসেবে নামডাক রয়েছে তাঁর। ধীপেশের অভিনীত চরিত্র ফ্রাঙ্কি এত জনপ্রিয় হয়ে উঠছিল তবুও ধীপেশ অভিনেতা হিসাবে তার কেরিয়ারে একটি মাত্র ছবি করেছেন।

ধীপেশের ইনস্টাগ্রাম পেজ থেকে জানা যাচ্ছে, রণবীর কাপুর, আমির খান, জ্যাকলিন ফার্নান্ডেজ সহ একাধিক বলি তারকার ফিটনেস ট্রেনার তিনি। পানিপথ ছবিতে অর্জুন কাপুরের বডি এবং দঙ্গল ছবির জন্য আমির খানের বডি তৈরি করেছেন ধীপেশ। সুঠাম চেহারা, দুর্দান্ত শারীরিক গড়ন, গা ভর্তি ট্যাটু। এমনকি ভগবান শিবকে শ্রদ্ধা জ্ঞাপন করে সামাজিক মাধ্যমে তিনি নিজের নাম রেখেছেন, ‘শিবোহাম’।

লাল সিং চাড্ডা ছবির জন্যও আমিরকে গড়ে তুলেছেন ধীপেশ। বলিউডের সঙ্গে চিরতরে সম্পর্ক ছিন্ন করেননি তিনি। তবে কাজ করছেন অন্যরকমভাবে।

সেলিব্রিটি ট্রেনার বৃন্দা মেহেতাকে বিয়ে করেছেন ধীপেশ। স্বামী-স্ত্রী’র যৌথ উদ্যোগে তাঁরা জিম খুলেছেন, ‘শিবফিট’। চলতি মাসে ধীপেশের জন্মদিনে তাঁর স্ত্রী বৃন্দা একটি ছবি শেয়ার করেন সামাজিক মাধ্যমে। সেখানে তাঁদের বিয়ের পুরনো ছবি শেয়ার করেছেন তিনি।

২০০৩ সালে মুক্তি পেয়েছিল ‘কাল হো না হো’। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ খান, প্রীতি জিন্টা এবং সইফ আলি খান। নিখিল আডবানি পরিচালিত এবং ধর্মা প্রোডাকশন হাউস প্রযোজিত এই ছবি বক্স অফিসে দারুণ সাফল্য লাভ করেছিল। আটটি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডও জিতেছিল। 

বন্ধ করুন