বাংলা নিউজ > বায়োস্কোপ > Katrina-Vicky: কাহিনিতে টুইস্ট! রাজস্থানে নয়,আগামী সপ্তাহে এই শহরে বিয়ের পর্ব সারছেন ক্যাট-ভিকি
ক্যাটরিনা-ভিকি 
ক্যাটরিনা-ভিকি 

Katrina-Vicky: কাহিনিতে টুইস্ট! রাজস্থানে নয়,আগামী সপ্তাহে এই শহরে বিয়ের পর্ব সারছেন ক্যাট-ভিকি

  • রাজস্থানে বিয়ের পিঁড়িতে বসবার আগেই ক্যাটরিনার নামের সঙ্গে জুড়ে যাবে ভিকির নাম। 

গত কয়েক মাস ধরে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের খবরে তোলপাড় নেটদুনিয়া। তাঁদের চর্চিত বিয়ের তারিখ, ভেন্যু সবই প্রকাশ্যে। তবে এখনও আনুষ্ঠানিকভাবে এই বিয়ে নিয়ে মুখ খোলেননি চর্চিত প্রেমিক যুগল। কিন্তু মাস কয়েক আগেই জানা গিয়েছে রাজস্থানের ৭০০ বছর পুরোনো দুর্গে বসবে ক্যাটরিনা-ভিকির রাজকীয় বিয়ের আসর। আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে জুটির বিয়ে হবে তেমনটাই জানা গিয়েছিল। কিন্তু কাহিনিতে বড়সড় টুইস্ট। এবার জানা যাচ্ছে ধর্মীয় রীতিনীতি মেনে বিয়ে সারবার আগেই কোর্ট ম্যারেজ সারছেন ক্যাটরিনা-ভিকি কৌশল। 

ইটিটাইমস সূত্রে খবর, বিয়ের আচার-অনুষ্ঠান শুরুর জন্য রাজস্থানে উড়ে যাওয়ার আগে আগামী সপ্তাহে মুম্বইতে আইনি বিয়ের পর্ব সেরে ফেলবেন তারকা দম্পতি। রাজস্থানে গিয়ে যখন হাতে এক লাখি মেহেন্দি লাগাবেন ক্যাটরিনা, তখন আগেভাগেই মিসেস ভিকি কৌশল হয়ে যাবেন বলিউডের শিলা। এমনিতে একথা কারুরই অজানা নয় ক্যাটরিনা ভারতের নাগরিক নন। তাঁর ব্রিটিশ পাসপোর্ট রয়েছে, স্বভাবতই ভিকি-ক্যাটের আইনি বিয়ের প্রক্রিয়া একটু আলাদা হবে। সেই সব ঝক্কি শেষ করেই রাজস্থানে ডেস্টিনেশন ওয়েডিং-এর জন্য রওনা দেবেন দুজনে। 

বিয়ে নিয়ে রহস্য বজায় রাখছেন ক্যাটরিনা-ভিকি। বিশেষ দিনের সমস্ত মুহূর্ত যাতে ইন্টারনেটে ফাঁস না হয়ে যায় তার জন্য বিশেষ উদ্যোগ নিয়েছেন দুজনে, তেমনই খবর ক্যাট-ভিকির ঘনিষ্ঠমহল সূত্রে। জানা গিয়েছে বিয়ের ছবি ফাঁস হওয়া আটকাতে ক্যাটরিনা-ভিকির বিয়ের কার্ডেই বিশেষ শর্ত জুড়ে দেওয়া হয়েছে। দুই পরিবার ও কাছের মানুষদের উপস্থিতিতেই বিয়ে করবেন ক্যাটরিনা-ভিকি। তাঁদের কাছে বর-কনের অনুরোধ বিয়েবাড়িতে যেন কেউ মোবাইল ফোন ব্যবহার না করে। হ্যাঁ, বিয়ের ভেন্যুতে মোবাইল নিয়ে এক্কেবারেই ঢোকা যাবে না। যে ইভেন্ট ম্যানেজমেন্ট তাঁদের বিয়ের দায়িত্ব নিয়েছে, তাদেরও কড়া বার্তা দিয়েছেন দুজনে। এমনকি যাঁরা বিয়ের ছবি তুলবেন তাঁরাও ক্যাটরিনা ও ভিকির অনুমতি ছাড়া ছবি আপলোড করতে বা অন্য কাউকে হস্তান্তর করতে পারবেন না।

বলিপাড়া সূত্রে খবর, বিয়ের দিন সব্যসাচীর পোশাকে সাজবেন মিঁয়া-বিবি। এখন ক্যাটরিনা-ভিকির এই বহুচর্চিত বিয়ের দিকেই তাকিয়ে সকলে। কনের সাজে কেমন লাগবে ক্যাটরিনাকে? ভেবেই উত্তেজিত ভক্তরা। 

বন্ধ করুন