বাংলা নিউজ > বায়োস্কোপ > Shovan-Sohini Wedding: শোভন-সোহিনীর বিয়ের নেকলেসের দামই নাকি ৩ লাখ, অনুষ্ঠানের মোট বাজেট কত?

Shovan-Sohini Wedding: শোভন-সোহিনীর বিয়ের নেকলেসের দামই নাকি ৩ লাখ, অনুষ্ঠানের মোট বাজেট কত?

নভেম্বরেই নাকি বিয়ে শোভন আর সোহিনীর।

কেউ বলছে শোভন-সোহিনীর বিয়ে জুলাই-তে। তো কারও মত নভেম্বরে। তবে তারিখ যাই হোক, খবর বিয়ের কেনাকাটা শুরু। বেশ দামি একটা গলার হারও নাকি অর্ডার দেওয়া হয়ে গিয়েছে। 

টলিপাড়ায় এখন পরপর বিয়ের খবর। মে মাসেই সাতপাক ঘুরতে চলেছেন আদৃত রায় আর কৌশাম্বি চক্রবর্তী। চলতি বছরে ছাদনাতলায় যাচ্ছেন বলে শোনা যাচ্ছে সোহিনী সরকার আর শোভন গঙ্গোপাধ্যায়ও। অনেকগুলো ব্যর্থ সম্পর্ক থেকে বেরিয়ে এসে, অবশেষে দুজনেই পাকাপাকি ভাবে থিতু হতে চান বলে খবর রটছে। 

শোনা যাচ্ছে, বিয়ের শপিংও নাকি শুরু হয়ে গিয়েছে সোহিনীর। পর্দায় এর আগে হয়তো বহুবার কনে সেজেছেন। তবে বাস্তবে তো এই প্রথম! কলকাতার এক নামী গয়নার দোকান থেকে তিনি নাকি অর্ডার করে ফেলেছেন বিয়ের নেকলেসও। আর সোহিনীর মনের মতো সেই নেকলেসটির মূল্য শোনা যাচ্ছে, ৩ লাখ টাকা। 

আরও পড়ুন: সলমনের পর নিশানায় শাহরুখ? আঁটসাঁট নিরাপত্তায় কিং খান, ঘিরে থাকল নিরাপত্তারক্ষীরা

শোভন-সোহিনীর সম্পর্কের খবর চলছে বছরখানেক ধরেই। প্রথম-প্রথম অনেক লুকিয়ে রাখার চেষ্টা করেছিলেন। তবে কখনও শোভন ‘ভুল করে’ ছবি দিয়ে দেন সোশ্যাল মিডিয়াতে, আবার কখনও নায়িকার বাড়ির অনুষ্ঠানে গায়কের উপস্থিতি দেখে সন্দেহ হয় নেট-নাগরিকদের। সব মিলিয়ে প্রেমের খবর ছড়িয়ে পড়েছে ছাই চাপা আগুনের মতো। কিছুদিন আগে তো একত্রে সুইডেনও ঘুরে এসেছেন। একই লোকেশন থেকে একই সময়ে শেয়ার করেছেন দুজনে একাধিক ছবি। 

কেন এত গোপনীয়তা? কদিন আগে এক সাক্ষাৎকারে সোহিনী বলেন, এবারে বেশি তাড়াহুড়ো করতে চান না। পুরনো সম্পর্কের থেকেই নাকি নিয়েছেন এই শিক্ষা। তবে হ্যাঁ, মেনে নেন একে-অপরের ভালোবাসায় ‘ভালো আছেন’ দুজনায়। 

আরও পড়ুন: ‘দরকার নতুনের…’! ৫৬ লাখ খোরপোশ, ২য় বিয়ের জল্পনা! কী লিখল কাঞ্চন-প্রাক্তন পিঙ্কি

সেহিনীর এর আগের সম্পর্ক ছিল রণজয় বিষ্ণুর সঙ্গে। শোনা যায়, লিভ ইনেও ছিলেন তাঁরা। তবে এত আগল ছিল না সে সম্পর্কে। সোহিনীর বিয়ের খবর ছড়াতেই রণজয় জানিয়েছিলেন, ‘২০১৩ থেকে সোহিনীর সঙ্গে বন্ধুত্ব। ২০১৯-এ আমাদের সম্পর্ক শুরু। সোহিনীকে সত্যি ভালবাসি। মন থেকে চাই, শোভনের সঙ্গে ভাল থাকুক। জানি না বিয়ে করছেন কি না, তবে চাইব, আগামী দিনে ভাল থাক। সুস্থ থাক।’ শোভন এর আগে প্রেম করেন গায়ক ইমন চক্রবর্তী আর অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে। 

আরও পড়ুন: ছেলের সেক্স লাইফ জেনেও ভরল না মন! আরবাজের নাম নিয়ে আরহানকে ‘কটাক্ষ’ মালাইকার

প্রথমে শোনা গিয়েছিল, জুলাইতেই এক হবে চার হাত। তবে পরে জানা যায়, জুলাই নয় আরও কয়েক মাস পিছিয়ে আগামী নভেম্বরেই ঘুরবেন সাত পাকে। তবে তারিখ যাই হোক, শোভন-সোহিনীকে বর-কনের সাজে দেখতে আর অপেক্ষা করতে পারছে না তাঁদের অনুরাগীরা। 

বায়োস্কোপ খবর

Latest News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ মা হলেন ইয়ামি গৌতম, হিন্দুশাস্ত্র মেনে সন্তানের নাম, ছেলে হল না মেয়ে? হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার জাঙ্গিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, গ্রেফতার কেন্দ্রীয় বাহিনীর জওয়ান IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে এতদিন ছিলেন কানাডার নাগরিক! প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার, ‘যোগ্য প্রার্থীকে..’ ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন উঠে যাচ্ছে এশিয়ান কোটা, বাড়ছে স্যালারি ক্যাপ, বড় পরিবর্তনের ইঙ্গিত ISL-এ

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.