বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss OTT: সলমন আসতে চাহিদা বেড়েছে, আর বিনা পয়সায় দেখা যাবে না বিগ বস ওটিটি?

Bigg Boss OTT: সলমন আসতে চাহিদা বেড়েছে, আর বিনা পয়সায় দেখা যাবে না বিগ বস ওটিটি?

সলমন খানের বিগ বস ওটিটি দেখা যাবে না বিনা খরচে?

করণ জোহর আনতে পারেননি টিআরপি। সলমন দায়িত্ব নেন বিগ বস ওটিটি দ্বিতীয় সিজন থেকেই। এখন খবর, আর সেটি দেখা যাবে না বিনা পয়সায়।

বিগ বস ওটিটি নিয়ে চর্চা শেষই হচ্ছে না। শোনা গিয়েছিল, জুন বা জুলাই মাসে প্রিমিয়র হবে নতুন সিজনের। আর এখন শোনা যাচ্ছে, আগের দুটো সিজনের মতো আর বিনামূল্যে দেখা যাবে না বিগ বস ওটিটি ৩। খবর বলছে, বিগ বস ওটিটি-র সেট নির্মাণের কাজও শুরু হয়ে গিয়েছে। 

কিছুদিন আগে একটি পোস্ট শেয়ার করা হয় অনলাইনে। যেখানে লেখা হয়েছিল, ‘বিনোদন ও নাটকের জন্য প্রস্তুত? #biggbossotts3 পরবর্তী সিজনে আপনি কাকে দেখতে চান’। যদিও পোস্টটি কয়েক ঘণ্টার ভিতরে মুছে ফেলা হয়েছিল।

প্রথম সিজনটি Voot-এ সম্প্রচারিত হয়েছিল এবং চলচ্চিত্র নির্মাতা করণ জোহর সঞ্চালনা করেছিলেন। বিগ বস ওটিটি ২-এর সঞ্চালক হিসেবে করণের পরিবর্তে চলে আসেন সলমন খান। সেই সিজনের বিজেতা হন এলভিশ যাদব। 

গত ১৪ এপ্রিল মুম্বইয়ের বান্দ্রায় সলমনের বাসভবন গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে গুলি চালানোর ঘটনা খবরের শিরোনামে উঠে আসে। তারপর থেকে শোনা যেতে শুরু করে, হয়তো ওটিটিতে আর হোস্ট হিসেবে দেখা যাবে না দাবাং খানকে। রবিবার ভোর পাঁচটা নাগাদ গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে মোটরবাইকে করে আসা দুই দুষ্কৃতী চার রাউন্ড গুলি চালিয়ে পালিয়ে যায়।

আরও পড়ুন: ‘কাল ছাড়লাম, আজ ধরলাম…’! শোভন-সোহিনীর বিয়ে-চর্চা, কীভাবে বিচ্ছেদ সামলান স্বস্তিকা

সিসিটিভি ফুটেজে দেখা গেছে যে, উভয় অভিযুক্তই টুপি পরেছিল এবং ব্যাকপ্যাক বহন করেছিল। ক্লিপটিতে অভিনেতার বাড়ির দিকে তাদের গুলি চালাতেও দেখা গেছে। উল্লেখযোগ্যভাবে, ২০২২ সালের নভেম্বর থেকে, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এবং গোল্ডি ব্রারের হুমকির পরে সালমানের সুরক্ষা স্তরটি ওয়াই-প্লাসে উন্নীত করা হয়েছিল। অভিনেতা একটি ব্যক্তিগত আগ্নেয়াস্ত্র বহনের অনুমতিও পেয়েছিলেন এবং অতিরিক্ত সুরক্ষার জন্য ব্যবহার করছেন বুলেটপ্রুফ গাড়ি।

আরও পড়ুন: ‘আপনারা প্লিজ ভদ্র হবেন?’, জয়া বচ্চনের ঢঙে রেগে কাঁই শাহিদ, লাগালেন ধমক

ঘটনার তদন্তে মুম্বই পুলিশ গ্রেফতার করেছে দু জনকে। তারা বিহারের বাসিন্দা। মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চ জানিয়েছে, কোনওভাবেই ২ অভিযুক্ত চায়নি সলমন খানকে খুন করতে, বরং ভয় দেখানোর উদ্দেশেই এই হামলা। এমনকী, ভাইজানের পানভেলের ফার্মহাউজেও রেইকি করেছিল তারা। 

আরও পড়ুন: ‘দু দশক ধরে এই লাইনে নেমেই আছি, ওঠা হল না’! শাড়ি বিতর্কের পর ফের বিস্ফোরক স্বস্তিকা, কার দিকে ইঙ্গিত

কাজের ফ্রন্টে, সলমনকে সর্বশেষ থ্রিলার ছবি টাইগার ৩-এ দেখা গিয়েছে। যা বক্স অফিসে দুর্দান্ত পারফর্ম করেছিল। মনীশ শর্মা পরিচালিত এই ছবিতে ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন। আগামীতে তাকে দেখা যাবে সিকান্দার ছবিতে।

বায়োস্কোপ খবর

Latest News

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে বিরাটের ভয় জবুথবু ছিল অজিরা, রহস্য ফাঁস নিজেদের 'হয় শুধরে নেবে নাহলে…' সোনারপুরের কাউন্সিলরদের একাংশকে সতর্ক করলেন মমতা Tolywood: ৬ মাসের অন্তঃসত্ত্বা! বেবি বাম্পের দিলেন 'মোহর’ খ্যাত অভিনেত্রী পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো Self Care: ঘাড়, কনুই এবং হাঁটুর কালোভাব দূর হবে এইভাবে ২-৩ ঘণ্টার মধ্যে ল্যান্ডফল শুরু ঘূর্ণিঝড় রেমালের! ১৩৫ কিমিতে তাণ্ডব, কোথায় কত? আগামিকাল কেমন কাটবে? বৃষ্টির দিনে ভালো কিছু হবে আপনার সঙ্গে? রইল ২৭ মে’র রাশিফল ভূস্বর্গে হাত ধরাধরি! রাতুল-রূপাঞ্জনা বলছেন, 'কলঙ্ক নেহি, ইয়ে ইশক হ্যায়...' 'মিমি… মেয়ে, আমাদের দোষ ছিল,' সায়নীর প্রচারে গিয়ে সবটা জানিয়ে দিলেন মমতা একদিন পর্দার ‘যুধিষ্ঠি’র বিরুদ্ধে গর্জে ওঠেন, FTII-এর ছাত্রী পায়েলের নামে FIR হয়

Latest IPL News

পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.