বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai Update: ‘মিঠাই’ নাকি এপ্রিলে শেষ হয়ে যাচ্ছে? সকাল-সকাল খারাপ খবরে ঘুম ভাঙল ভক্তদের

Mithai Update: ‘মিঠাই’ নাকি এপ্রিলে শেষ হয়ে যাচ্ছে? সকাল-সকাল খারাপ খবরে ঘুম ভাঙল ভক্তদের

মিলছে মিঠাই শেষ হয়ে যাওয়ার খবর। 

একটা ধারাবাহিকের সঙ্গে অনেকটা আবেগ জড়িয়ে থাকে। কোনও কোনও ক্ষেত্রে সেটা ভালোবাসা হয়ে যায়। মিঠাই-এর ক্ষেত্রেও ঠিক তেমনটাই হয়েছে!

দুটো বছর ধরে দর্শক মনে জায়গা করে নিয়েছে মিঠাই ধারাবাহিক। একসময় টানা ৩০ সপ্তাহেরও বেশি সময় ধরে জায়গা করে নিয়েছিল টিআরপি তালিকার টপে। আদৃত আর সৌমিতৃষার জুটিকে নিজেদের ঘরের মানুষ করে নিয়েছে বাংলার মানুষ। তবে বৃহস্পতিবার রাত থেকে শোনা যাচ্ছে বন্ধ হতে চলেছে মিঠাই ধারাবাহিক খুব জলদি। খবর বলছে, এপ্রিলের মাঝামাঝি শেষ হয়ে যাবে এটি। 

খবর বলছে, জি বাংলা প্রোডাকশনের তরফেই আসছে নতুন ধারাবাহিক ‘ফুলকি’। আর তাতে মুখ্য চরিত্রে থাকবে নবাগত দুই মুখ। খুব সম্ভবত ক্রিকেটকে কেন্দ্র করেই হবে এই সিরিয়াল। মিঠাইয়ের স্লটই দেওয়া হবে ‘ফুলকি’-কে। 

এই খবর সামনে আসতেই আশাহত মিঠাই-ভক্তরা। কারণ গত বছরের শেষে স্লট পরিবর্তন হয় মিঠাই-এর। প্রাইম টাইম থেকে সরিয়ে পাঠানো হয় বিকেল ৬টায়। তবে নতুন সময়ে এসেও স্লট লিড করতে থাকে মিঠাই একটানা। এমনকী, টিআরপি-র সেরা দশেও জায়গা করে নিতে থাকে, বাদ গিয়েছে মাত্র দু-তিনবার। চলতি সপ্তাহেও মিঠাই-এর টিআরপি ৫.৭, রয়েছে ১১ নম্বরে। এরকম হাই টিআরপি দেওয়া সিরিয়াল হঠাৎ বন্ধ করে দেওয়ায় চ্যানেলের উপর রেগে লাল দর্শকরা। জি-র উপর চলছে ক্ষোভ উগড়ে দেওয়া। অনেকে তো জি বয়কট করার ডাক দেওয়াও শুরু করে দিয়েছে।  আরও পড়ুন: পর্ণা-সৃজনের মধ্যে দূরত্ব! ‘বাবুর মার’ সঙ্গে নিজের শাশুড়ির মিল পাচ্ছে নেটপাড়া

আপাতত দেখা হচ্ছে মিঠি ডিভোর্স দিতে চায় সিদ্ধার্থ মোদককে। গোটা মোদক পরিবার ও হল্লা পার্টি ক্রমাগত চেষ্টা করে চলেছে মিঠাই-এর স্মৃতি ফিরিয়ে আনার। এদিকে মিঠাই-সিদ্ধার্থের মেয়ে মিষ্টিও বাবা হিসেবে মেনে নিয়েছে সিডকে। খুব সম্ভবত হ্যাপি এন্ডিং দিয়েই শুরু হবে গল্প এবার। আর স্মৃতি ফিরে পেয়ে মিঠাই হয়তো ধরিয়ে দেবে আদিত্য আগরওয়ালকে। মিষ্টির কারখানায় বিস্ফোরণের সব স্মৃতি তাঁর মনে পড়ে যাবে। 

এদিকে জি বাংলায় আরও দুটো ধারাবাহিক নিয়ে সংশয় তৈরি হয়েছে। যার মধ্য়ে রয়েছে সোহাগ জল আর তোমার খোলা হাওয়া। এর মধ্য়ে তোমার খোলা হাওয়ার জায়গায় আসছে মুকুট। তবে স্বস্তিকা দত্তের ধারাবাহিক বন্ধ হবে না স্লট চেঞ্জ তা স্পষ্ট নয়। কারণ অনুরাগের ছোঁয়ার বিপরীতে টিআরপিতে নম্বর বাড়াতেই পারছে না এই অসব বয়সের প্রেমের গল্প। বিয়ে, কিডন্যাপিং কিছুই বাঁচাতে পারেনি। অন্য দিকে সোহাগ জলের টিআরপি অপেক্ষাকৃত বেশি। তবে গল্পে রয়েছে পরকীয়ার মোড়। এখন দেখার চ্যানেল কী সিদ্ধান্ত নেয়। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

বাংলার নিট পরীক্ষার্থীকে ছেঁড়া OMR, ফুটেজ দেখেই চোখ কপালে! সন্ধ্যায় বসছে কোর্ট অবৈধভাবে তাঁর জমি দখল করেছেন IAS অফিসার, বিস্ফোরক অভিযোগ গায়ক লাকি আলির,কী ঘটেছে বিশ্ব সঙ্গীত দিবসে বিরাট চমক! পর্দায় মুক্তি পেল পার্বতী বাউলের জীবনের গল্প IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো টসে জিতল England , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| অভিষেকের পর এবার মমতা, হাসপাতালে গেলেন মুখ্য়মন্ত্রী, হতে পারে অপারেশন বরফমোড়া উপত্যকা থেকে জলপথ... ভারতীয় সেনার যোগ দিবস উদযাপন কাড়ল নজর যোগ দিবস ২০২৪: NDRFএর প্রশিক্ষিত কুকুর জিম্মি কাড়ল নজর Video: যোগ দিবস ২০২৪ উদযাপনে দেশের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, টুকরো দৃশ্য একনজরে ঐন্দ্রিলার স্মৃতি বুকে নিয়েই কাজে ফিরেছিলেন, এবার অটুট সব্যসাচী-পায়েল জুটি

T20 WC 2024

IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.