বাড়ি > বায়োস্কোপ > 'আমার হিরো..অনেক সাহস নিয়ে আজ তোমায় দেখব',দিল বেচারা মুক্তির আগে বার্তা রিয়ার
রিয়া চক্রবর্তীর হোয়াটসঅ্যাপ ডিপিতে সুশান্ত 
রিয়া চক্রবর্তীর হোয়াটসঅ্যাপ ডিপিতে সুশান্ত 

'আমার হিরো..অনেক সাহস নিয়ে আজ তোমায় দেখব',দিল বেচারা মুক্তির আগে বার্তা রিয়ার

  • 'আমি সেলিব্রেট করব তোমাকে এবং তোমার ভালোবাসাকে, আমার জীবনের হিরো..আমি জানি তুমি আমাদের সবার সাথে এই ছবিটা দেখবে’- দিল বেচারা মুক্তির আগে বললেন রিয়া চক্রবর্তী। 

সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারা মুক্তির অপেক্ষায় প্রহর গুনছে গোটা দেশ। নিজেদের প্রিয় তারকার শেষ ছবি দেখাটা সহজ হবে না। আবেগের ঘন মেঘ জমেছে সুশান্ত ভক্তদের মনের আকাশে। দিল বেচারা মুক্তির আগে আবেগঘন সুশান্তের গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তীও। এই প্রথম সুশান্তের দিল বেচারা নিয়ে কিছু কথা লিখলেন রিয়া। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় ‘ম্যানি’র ছবি শেয়ার করে রিয়া সুশান্তকে নিজের জীবনের হিরো বলে উল্লেখ করেন। লেখেন, তিনি নিশ্চিত আজ সুশান্তও এই ছবিটা দেখবে বাকি সকলের সঙ্গে। 

রিয়ার কথায়, ‘আমার শরীরের ভিতরের সব শক্তি দিয়ে আজ আমি এই ছবিটা দেখব। তুমি আমার সঙ্গেই আজ আমি জানি। জানা আছে তুমিও….. আমি সেলিব্রেট করব তোমাকে এবং তোমার ভালোবাসাকে, আমার জীবনের হিরো..আমি জানি তুমি আমাদের সবার সাথে এই ছবিটা দেখবে’।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঠিক ৪০ দিনের মাথায় মুক্তি পাচ্ছে এই ছবি। দিল বেচারা পরিচালনার দায়িত্বে রয়েছেন মুকেশ ছাবরা। পরিচালক হিসাবে এটাই তাঁর প্রথম ছবি। দিল বেচারায় সুশান্তের লিডিং লেডি হিসাবে দেখা মিলবে সঞ্জনা সাংঘির। এছাড়াও থাকছেন সাহিল বেদ, স্বস্তিকা মুখোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায় ও সইফ আলি খান। শুক্রবার, ভারতীয় সময় সন্ধ্যা ৭.৩০ টা থেকে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে শুরু হবে  দিল বেচারার স্ট্রিমিং।

সুশান্ত সিং রাজপুতের পেশাদার জীবনের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন সবসময়ই থেকেছে চর্চার কেন্দ্রবিন্দুতে। ২০১৯ মার্চ-এপ্রিল নাগাদ থেকেই বলিউড নায়িকা রিয়া চক্রবর্তীর সঙ্গে সুশান্তের প্রেমের গুঞ্জন শুরু হয়। পাপারাতজিদের ক্যামেরায় হামেশাই একসঙ্গে লেন্সবন্দি হতে শুরু করেন দুজনে। একসঙ্গে ইভেন্টে যাওয়া বা জিমে যাওয়া-সবটাই চলেছে পুরোদমে। কখনও লাদাঘ তো কখনও প্রেমের শহর প্যারিস কিংবা ইতালিতে একসঙ্গে ঘুরেও বেড়িয়েছেন তাঁরা। কিন্তু কোনওদিন এই সম্পর্কে আনুষ্ঠানিক স্বীকৃতি দেননি দুজনেই। সুশান্তের মৃত্যুর পরেই তাঁদের সম্পর্ক নিয়ে কাটাছেঁড়া চলেছে। সুশান্তের মৃত্যুর প্রায় একমাস পর, গত ১৬ জুলাই সোশ্যাল মিডিয়া পোস্টে নিজেকে সুশান্তের গার্লফ্রেন্ড বলে পরিচয় দেন রিয়া। সেই প্রথম তিনি প্রকাশ্যে স্বীকার করে নেন তাঁদের সম্পর্কের কথা। 

সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্তের আর্জি জানিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর উদ্দেশে ইনস্টাগ্রাম ও টুইটারে পোস্ট করে রিয়া চক্রবর্তী। অভিনেতা লেখেন,'আমি রিয়া চক্রবর্তী, সুশান্ত সিং রাজপুতের গার্লফ্রেন্ড। এক মাস হল ওর আচমকা চলে যাওয়ার। আমার সরকারের প্রতি পূর্ন আস্থা রয়েছে। তবুও সঠিক বিচারের স্বার্থে আমি হাতজোড় করে প্রার্থনা করছি দয়া করে সিবিআই তদন্তের অনুমতি দেওয়া হোক। আমি শুধু বুঝতে চাই কোন চাপে পড়ে এই ধরণের একটা সিদ্ধান্ত ও নিল। সত্যমেব জয়তে'।

বন্ধ করুন