বাংলা নিউজ > বায়োস্কোপ > Rhea Chakraborty: ‘ছোট্ট টিপ, হালকা লিপস্টিক’, সঙ্গে ১০০ বছরের পুরনো এটা কার শাড়ি কেন পরলেন রিয়া!

Rhea Chakraborty: ‘ছোট্ট টিপ, হালকা লিপস্টিক’, সঙ্গে ১০০ বছরের পুরনো এটা কার শাড়ি কেন পরলেন রিয়া!

রিয়া চক্রবর্তী

রিয়া লিখেছেন, 'এটা আমার দিদার শাড়ি। ১০০ বছরের পুরোনো। এটা আমি আমার পূর্বপুরুষদের কাছ থেকে পেয়েছি, যা আমার কাছে বিশেষ কিছু'। লালপাড়, সাদা শাড়ির সঙ্গে সোনার কানের দুল আর ছোট্ট টিপে দেখা যাচ্ছে রিয়াকে। তাঁর মাথার চুল খোঁপা করে বাঁধা। এক্কেবারে ছিমছাম সাজেও নেটপাড়ার বহু নাগরিককে মুগ্ধ করেছেন রিয়া। 

পুজো শেষ, সকলেই ব্যস্ত দেবী বরণ করে 'মা' দুর্গাকে এই বছরের মতো বিদায় জানাতে। চলছে বিজয়ার শুভেচ্ছা বিনিময়। এদিকে এই বিজয়া দশমীতে বিশেষ কারণে চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। কারণটা, আর কিছুই নয়, বিজয়া দশমীতে রিয়া চক্রবর্তীর সাজ-পোশাক। কিন্তু কী এমন পরেছেন রিয়া!

দশমীতে রিয়া পরেছিলেন তাঁর দিদার ১০০ বছরের পুরনো একটা শাড়ি। যেটা বংশ পরম্পরায় রিয়া চক্রবর্তী পেয়েছেন। বিজয়া দশমীতে নিজের সাজগোজের ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে রিয়া লিখেছেন, ‘শুভ বিজয়া দশমী’,লিখেছেন, 'এটা আমার দিদার শাড়ি। ১০০ বছরের পুরোনো। এটা আমি আমার পূর্বপুরুষদের কাছ থেকে পেয়েছি, যা আমার কাছে বিশেষ কিছু'। লালপাড় সাদা শাড়ির সঙ্গে সোনার কানের দুল আর ছোট্ট টিপে দেখা যাচ্ছে রিয়াকে। তাঁর মাথার চুল খোঁপা করে বাঁধা। 'ছোট্ট টিপ, হালকা লিপস্টিক আর শাড়ি', এক্কেবারে ছিমছাম সাজেও নেটপাড়ার বহু নাগরিককে মুগ্ধ করেছেন রিয়া। বহু নেটনাগরিকই রিয়ার বাঙালি সৌন্দর্যের প্রশংসা করেছেন।

আরও পড়ুন-৪কোটির ল্যাম্বরগিনি কিনে ইসকনে গিয়ে পুজো করালেন, ট্রোলিংয়ের মুখে শ্রদ্ধা

আরও পড়ুন-বিজয়া দশমী! সোহাগে-আদরে-সিঁদুরে মাখামাখি, ঢাক বাজালেন গৌরব, নাচলেন দেবলীনা

এদিকে ব্যক্তিগত ক্ষেত্রে শোনা যাচ্ছে রিয়া চক্রবর্তী নাকি ব্যবসায়ী নিখিল কামাতের সঙ্গে প্রেম করছেন। যে নিখিল কামাতের সঙ্গে বেশকিছুদিন আগে বিশ্ব সুন্দরী মানুষী চিল্লারের সম্পর্ক ভেঙেছে। এর আগে ২০১৯-এ এক বিদেশিনীকে বিয়েও করেছিলেন নিখিল কামাত তবে সেই বিয়ে টেকেনি। এখন শোনা যাচ্ছে, রিয়া আর নিখিল কামাত নাকি শীঘ্রই বিয়ে পিঁড়িতে বসতে চলেছেন। আপাতত নিখিল কামাতের সঙ্গেই নাকি থাকছেন রিয়া।

প্রসঙ্গত, ২০২০তে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক মামলায় রিয়া চক্রবর্তীর নাম জড়িয়ে যাওয়ার কথা অনেকেরই জানা। তবে সুশান্তের মৃত্যুর পর রিয়ার জীবনের সেই কালো অধ্যায় এখন অতীত। আপাতত নতুন জীবন শুরু করতে প্রস্তুত রিয়া। 

বায়োস্কোপ খবর

Latest News

Euro 2024: বেলিংহ্যামের গোলে সার্বিয়াকে হারিয়ে জয় দিয়ে অভিযান শুরু করল ইংল্যান্ড ধনু ,মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কাদের ভাগ্য খুলছে? রইল ১৭ জুনের রাশিফল ইদ উল আদাহ ২০২৪ এর শুভেচ্ছা ঝটপট পাঠিয়ে নিন প্রিয়জনকে, রইল ১৫ মেসেজ 12 ওভার শেষে Sri Lanka-র স্কোর 90/3 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে লাকি কারা? রইল ১৭ জুন সোমবারের রাশিফল 2 ওভার শেষে Nepal-র স্কোর 9/0 মেষ, বৃষ, কর্কট, মিথুনের মধ্যে আজ কারা লাকি! সোমবার ১৭ জুনের রাশিফল দেখে নিন পাকিস্তান ডুবলেও ধোনিকে টপকে T20 বিশ্বকাপে ইতিহাস অধিনায়ক বাবরের! পেলেন সিংহাসন গোল করেও স্বপ্নের প্রত্যাবর্তন হল না এরিকসনের, স্লোভেনিয়া ম্যাচ ড্র করল ডেনমার্ক PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর

T20 WC 2024

PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.