বাংলা নিউজ > বায়োস্কোপ > সেরা উপহার! বিয়েতে আলিকে চমকে দিতে রিচা কী ট্যাটু করালেন, দেখুন ছবিতে

সেরা উপহার! বিয়েতে আলিকে চমকে দিতে রিচা কী ট্যাটু করালেন, দেখুন ছবিতে

বরের নামের ট্যাটু করালেন রিচা। 

বিয়েতে আলিকে বিশেষ উপহার দিলেন রিচা। বরের নামের ট্যাচটু করালেন কব্জিতে। সে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করে নিলেন তিনি। 

আইনি বিয়েটা আগেই হয়ে গিয়েছিল, এবার বেশ তামঝাম করে সারলেন সামাজিক বিয়ে। আলি ফাজল আর রিচা চাড্ডার বিয়ের রিসেপশন হয়েছিল দেশের তিন শহর দিল্লি, লখনৌ আর মুম্বইতে। আর বিয়ের উপহার হিসেবে বরকে মিষ্টি সারপ্রাইজ দিলেন এই সুন্দরী অভিনেত্রী। আর তার একঝলক ভাগও করে নিলেন সোশ্যাল মিডিয়ায় নিজের সব অনুরাগীদের সঙ্গে।

আলির নাম লেখালেন রিচা উর্দুতে। মেহেন্দি পরা হাতের নীচে দেখা গেল কব্জিতে রেখেছেন ভালোবাসার ছাপ। এর আগে, অন্য কব্জিতে মা-বাবার নাম লিখিয়েছিলেন তিনি। বিয়ের পর দুই তারকাকে একসঙ্গে দেখা যায় আয়ুষ্মান খুরানা আর তাহিরা কাশ্যপের বাড়ির দিওয়ালি পার্টিতে প্রথমবার।

২০১৩ সালে রিচার সঙ্গে আলির পরিচয়। সেখান থেকে বন্ধুত্ব এবং প্রেম। ২০১৭ সালে ভেনিস আর্ন্তজাতিক চলচ্চিত্র উত্সবের লাল গালিচায় নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দিয়েছিলেন এই জুটি। ২০১৯ সালে রেজিস্ট্রেশন হলেও করোনা ও ব্যক্তিগত নানা অঘটনের কারণে সামাজিক আনন্দানুষ্ঠান আর করা হয়ে উঠেনি। যা হল ২০২২-এ এসে।

রিচার হাতে আলির নাম।
রিচার হাতে আলির নাম।

GQ-কে দেওয়া এক সাক্ষাৎকারে আলিকে বলতে শোনা যায়, ‘আমার নিজের চারপাশে দেখা বেশিরভাগ বিয়েই সেভাবে টেকেনি। আর এটা আমি বদলাতে চাই। সঙ্গে আমার রিচার সঙ্গে একটা আধ্যাত্মিক যোগ রয়েছে। আর এটার জন্য আমি ওকেই ধন্যবাদ জানাই। কারণ ওর সঙ্গে মেশার পর থেকেই আমার মধ্যে আধ্যাত্মিকতা নিয়ে সচেতনাতা আরও বেড়েছে।’ খুব জলদি ‘ফুকরে ৩’-এও কাজ করার কথা রয়েছে তাঁদের একসঙ্গে।

 

বন্ধ করুন