বাংলা নিউজ > বায়োস্কোপ > Riddhi-Surangana: 'শব্দ এবং নীরবতার মধ্যে…', সম্পর্কের বয়স পার করল ৯, কীভাবে শুরু হয়েছিল ঋদ্ধি-সুরঙ্গনার প্রেম

Riddhi-Surangana: 'শব্দ এবং নীরবতার মধ্যে…', সম্পর্কের বয়স পার করল ৯, কীভাবে শুরু হয়েছিল ঋদ্ধি-সুরঙ্গনার প্রেম

যতটা ভালোবাসা আছে, ততটাই আছে বন্ধুত্ব, কীভাবে শুরু হয়েছিল ঋদ্ধি-সুরঙ্গনার প্রেম

Riddhi-Surangana Love Anniversary: ‘ওপেন টি বায়োস্কোপ’-এ কাজ করার সময়তেই প্রথমবার ঋদ্ধি সেন আর সুরঙ্গনা বন্দ্যোপাধ্য়ায়কে একসঙ্গে দেখা গিয়েছিল। বন্ধুত্বের হাত ধরেই তাঁদের প্রেমের সূত্রপাত।

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় জুটি ঋদ্ধি সেন আর সুরঙ্গনা বন্দ্যোপাধ্য়ায়। সম্পর্ক নিয়ে কোনও দিনই লুকোচুপি করেননি তাঁরা। ১৫ এপ্রিল সম্পর্কের বয়স ৯ বছর পূর্ণ করল তাঁদের। বন্ধুত্বের হাত ধরেই তাঁদের প্রেমের সূত্রপাত।

ভালোবাসার বয়স পেরিয়ে ৯

‘ওপেন টি বায়োস্কোপ’-এ কাজ করার সময়তেই প্রথমবার ঋদ্ধি সেন আর সুরঙ্গনা বন্দ্যোপাধ্য়ায়কে একসঙ্গে দেখা গিয়েছিল। সেই থেকেই শুরু হয়েছিল দুজনের বন্ধুত্বও। পরে ধীরে ধীরে প্রেমে গড়ায়। দেখতে দেখতে ভালোবাসার বয়সও পেরিয়ে হয়েছে নয় বছর। সম্পর্কে ঠিক যতটা ভালোবাসা আছে, ততটাই আছে বন্ধুত্ব।

ঋদ্ধি-সুরঙ্গনার পোস্ট

বিশেষ দিনে ইনস্টাগ্রামে একটি যৌথ পোস্ট করেছেন ঋদ্ধি-সুরঙ্গনা। গাড়িতে পাশাপাশি বসে রোম্যান্টিক মেজাজে জুটি। ক্যাপশনে লেখা, ‘শব্দ এবং নীরবতার মধ্য দিয়ে এগিয়ে চলা। এবং নীরবতার শব্দ স্পর্শ করলাম। বিশৃঙ্খলা এবং শান্তি, বিভ্রান্তি এবং স্বচ্ছতা, প্রেম এবং আনন্দ-দুঃখের মধ্যে বেড়ে ওঠা’। সঙ্গে হ্যাসট্যাগে জানিয়েছে, ১৫ এপ্রিল ৯ বছর পূর্ণ করেছে তাঁদের সম্পর্কের বয়স। পোস্টে শুভেচ্ছা এবং ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন: বউকে পাশে নিয়ে কেক কাটলেন নীলাঞ্জন, বরকে জন্মদিনে কী সারপ্রাইজ দিলেন ইমন

আরও পড়ুন: প্রয়াত প্রবীণ কন্নড় অভিনেতা-পরিচালক-প্রযোজক দ্বারাকীশ, বয়স হয়েছিল ৮১ বছর

আরও পড়ুন: একটি কারণের জন্য আজও সিঙ্গেল মিমি, ‘আলাপ’-এর প্রচারে এসে মনের কথা ফাঁস করলেন নায়িকা

ঋদ্ধি-সুরঙ্গনার পরিচয়

কীভাবে হয়েছিল এই ভালোলাগার শুরু? কখন বুঝেছিলেন তাঁরা যে একে-অপরকে ভালোবেসে ফেলেছেন? পুরনো এক সাক্ষাৎকারে ঋদ্ধি জানিয়েছিলেন, মোটেও 'ওপেন টি বায়োস্কোপ'-এর সেটে প্রেমের শুরুটা হয়নি। তখন তাঁরা শুধুই ভালো বন্ধু। ছবির প্রচার যখন চলছে তখন সুরঙ্গনার স্কুলের একটা ছেলেকে ভালো লাগত। কিন্তু সুরঙ্গনার অন্য কোনও ছেলেকে ভাল লাগে শুনে, কেমন একটা কষ্ট হয়েছিল ঋদ্ধির।

প্রেম প্রস্তাব

'তোর জন্য' গানটা মুক্তি পাওয়ার পর ঋদ্ধির মনে হতে শুরু করে, ‘এই প্রেমটা কি শুধু বড়পর্দায় আর স্বপ্নেই থেকে যাবে? কখনও বাস্তবে হবে না?’ অভিনেতা আরও জানান, বোঝেন সেই সময়তে বদল আসছে সুরঙ্গনার ব্যবহারে। সেইসময় ঋদ্ধি-সুরঙ্গনার প্রেমে মধ্যস্থতা করত ঋতব্রত, তারপরে রাজর্ষী। তারপর ওঁদের সাহসেই লিখে ফেললেন প্রেমপত্র। চিঠি লিখে বইয়ের ফাঁকে গুঁজে তা দিয়ে আসেন সুরঙ্গনাকে।

সাহস করে চিঠি তো দিয়ে এলেন। এবার উত্তরের অপেক্ষা। মনে মনে চিন্তা, সুরঙ্গনা রাগ করবে না তো? ছিঁড়ে ফেলে দেবে না তো? এরপর ৪-৫ ঘণ্টা পর মেসেজে আসে একটা ছোট্ট উত্তর-- 'হ্যাঁ'। ঋদ্ধি জানিয়েছিলেন, সুরঙ্গনার প্রেমে পড়ার পরও ‘ইনফ্যাচুয়েশন’ এসেছে তাঁর জীবনে। তবে সেকথা মোটেই লুকিয়ে রাখেননি। বরং সুরঙ্গনাকে জানিয়েছেন। উলটোটা সুরঙ্গনার ক্ষেত্রেও প্রযোজ্য। এমনকী, দুজনে এই নিয়ে একে-অপরের পিছনে লাগার সুযোগও ছাড়েন না।

বায়োস্কোপ খবর

Latest News

পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো Self Care: ঘাড়, কনুই এবং হাঁটুর কালোভাব দূর হবে এইভাবে ২-৩ ঘণ্টার মধ্যে ল্যান্ডফল শুরু ঘূর্ণিঝড় রেমালের! ১৩৫ কিমিতে তাণ্ডব, কোথায় কত? আগামিকাল কেমন কাটবে? বৃষ্টির দিনে ভালো কিছু হবে আপনার সঙ্গে? রইল ২৭ মে’র রাশিফল ভূস্বর্গে হাত ধরাধরি! রাতুল-রূপাঞ্জনা বলছেন, 'কলঙ্ক নেহি, ইয়ে ইশক হ্যায়...' 'মিমি… মেয়ে, আমাদের দোষ ছিল,' সায়নীর প্রচারে গিয়ে সবটা জানিয়ে দিলেন মমতা একদিন পর্দার ‘যুধিষ্ঠি’র বিরুদ্ধে গর্জে ওঠেন, FTII-এর ছাত্রী পায়েলের নামে FIR হয় ডিপ্রেশনের উপর কাঁচি চালান, এই ৯টি উপায়ে সরিয়ে ফেলুন মানসিক অবসাদকে ‘রোহিতদের কোচ হওয়ার সময় নেই’, আইপিএলের মোহে ভারতের কোচ হতে চাননা প্রাক্তন তারকা কেন মে মাসেই আছড়ে পরে ঘূর্ণিঝড়? ইয়াস, আয়লা, রেমাল এই মাসেই ওরা কেন আসে?

Latest IPL News

পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.