বাংলা নিউজ > বায়োস্কোপ > 'শুধু টাকার জন্যই বিগ বসের ঘরে গিয়েছিলাম' বিস্ফোরক মন্তব্য রিমির
রিমি সেন
রিমি সেন

'শুধু টাকার জন্যই বিগ বসের ঘরে গিয়েছিলাম' বিস্ফোরক মন্তব্য রিমির

  • কত টাকা পেয়েছিলেন অভিনেত্রী! বিগ বস শো-এর আসল উদ্দেশ্য কী? মুখ খুললেন অভিনেত্রী।

‘টাকার জন্য’ বিগ বসে অংশগ্রহণ করেছিলেন, নিজেই স্বীকার করলেন অভিনেত্রী রিমি সেন। বিগ বসের নয় নম্বর সিজেনের প্রতিযোগী ছিলেন সলমন খানের ‘কিঁউ কি’ কো-স্টার। সলমন খানের সিদ্ধান্তেই বেরিয়ে যেতে হয় রিমিকে, কারণ শো-তে তাঁর বিশেষ কোনেও আগ্রহ নজরে আসেনি। 

এক সাক্ষাৎকারে রিমি জানিয়েছিলেন, বিগ বসের ঘরে প্রায় ৫০ দিন কাটানোর জন্য প্রায় ২ কোটি টাকার বেশি তিনি পেয়েছিলেন। তিনি আরও বলেন, অনেকেই বিগ বসের নিয়ম কানুন বুঝে উঠতে পারে না। কেউ ভাবে এটা শুধুমাত্র ঝগড়া-বিতর্কের সৃষ্টি করে এমন একটা জায়গা। আসলে দুনিয়ার সামনে নিজের আসল ব্যক্তিত্বকে তুলে ধরা। 

এক সংবাদ মধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ‘কেউ খ্যাতির জন্য এই শোতে অংশ নেই, আর অনেকে টাকার জন্য। তবে আমি বিগ বসের ঘরে গিয়েছিলাম শুধুমাত্র টাকার জন্য। ঘরের ভিতর ৪৯ দিন কাটানোর জন্য তাঁরা আমাকে ২ কোটি ২৫ লক্ষ টাকা দিয়েছিল। এত অল্প সময় কেউই এত টাকা কামাতে পারবে না’।

রিমি আরেও বলেন, অনেকেই বিগ বসের আসল ধারণাটা বুঝতে পারেন না। এ শো-টা শুধুমাত্র ঝগড়া-অশান্তি অথবা নিজেকে হাইলাইট করা অথবা কন্টেন্ট সরবারাহ করার মতো বিষয়ের ওপর নয়। নিজের ভিতরের ব্যক্তিত্বকে তুলে ধরাই শো-এর মূল উদ্দেশ্য। প্রত্যেকের ভিতরে কিছু খারাপ দিক রয়েছে, সেগুলোই তাঁরা বাইরে বের করে দেখানোর চেষ্টা করে, এগুলোই তাঁদের আসল রূপ। যখন শো-এর অফার আসে আমার কাছে, এই ধারণাটা আমার খুব পছন্দ হয়। প্রসঙ্গত, তাঁরা তোমাকে এমন কাজ দেবে যাঁর ফলে তোমার ভিতরের সব থেকে খারাপ ব্যক্তিত্ব প্রকাশ পাবে সকলের সামনে। কিন্তু সেভাবেই তোমাকে সকলের সামনে নিজেকে তুলে ধরে প্রকাশ করতে হবে’।

তিনি আরও বলেন, যেদিন থেকে বিগ বসের শো-তে তিনি অংশগ্রহন করেছে, সেদিন থেকে বিগ বসের প্রতি তাঁর ধারণা বদলে গেছে। তাঁর কথায়, ‘আমি জানি আমি টাকার জন্য এসেছি। আমাকে ভালো ব্যবহার করে ভালো ভাবমূর্তির সঙ্গে বাইরে বেরোতে হবে। যেটা আমি অল্প হলেও করতে পেরেছি’।

হাঙ্গামা এবং ধুমের মতো ছবিতে অভিনয় করেছেন রিমি। ২০১৫ সালে হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে রিমি জানিয়েছিলেন, ‘টাকাই সব থেকে বড় একটা বিষয়, যাঁর জন্য বিগ বসে অংশগ্রহণ করেছিলেন তিনি। তবে তাঁকে কত টাকা বেতন দেওয়া হয়েছিল সেই কথা স্পষ্ট করে বলেননি তিনি। অভিনেত্রীর কথায়, ‘আমি আমার চুক্তি লঙ্ঘন করে কত টাকা বেতন পেয়েছি সেটা জানাতে পারব না। কারণ সেটা ঠিক হবে না। তবে এটা ঠিক, শো-তে যোগদান করার জন্য অনেক টাকাই তাঁরা দিয়েছে। এটা তাঁদের কৌশল, এভাবেই তাঁদের লোক পেতে সাহায্য হয়। যদিও আমার স্বভাব সম্পূর্ণ আলাদা, তবুও আমি নিশ্চিত করে গিয়েছিলাম’। 

বন্ধ করুন