বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়েতে নিমন্ত্রিতদের কাছে ক্ষমা চাইলেন ঋতাভরী, জানালেন দিদি চিত্রাঙ্গদার পর মা শতরূপাও করোনা পজিটিভ
চিত্রাঙ্গদার পর করোনা আক্রান্ত ঋতাভরীর মা শতরূপা।
চিত্রাঙ্গদার পর করোনা আক্রান্ত ঋতাভরীর মা শতরূপা।

বিয়েতে নিমন্ত্রিতদের কাছে ক্ষমা চাইলেন ঋতাভরী, জানালেন দিদি চিত্রাঙ্গদার পর মা শতরূপাও করোনা পজিটিভ

  • নতুন বছরে মন খারাপ ঋতাভরীর!

শুক্রবারই শতরূপা সান্যাল সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছিলেন তাঁর বড় মেয়ে চিত্রাঙ্গদা করোনায় আক্রান্ত। সঙ্গে এটাও জানিয়েছিলেন জানুয়ারি মাসের ৯ তারিখ চিত্রাঙ্গদা আর সম্বিতের যে বিয়ের আয়োজন করা হয়েছিল সেটাও পিছিয়ে দেওয়া হয়েছে। এবার এই নিয়ে ছোট্ট একটা ভিডিয়ো বার্তা শেয়ার করলেন ঋতাভরী ইনস্টাগ্রামে। 

পরিচালক শতরূপা সান্যাল শুক্রবার জানিয়েছিলেন, করোনা রিপোর্ট পজিটিভ আসার পর তাঁর মেয়ে আর হবু জামাই একসাথে এই সিদ্ধান্ত নেন। কারণ, তাঁরা চাননি কোনও অতিথি সংক্রমিত হোক। তাই বিয়ে পিছিয়ে দিয়েছেন। করোনা পরিস্থিতি আবার স্বাভাবিক হলে পর তাঁরা পরবর্তী দিনক্ষণ ঠিক করবেন। বিচক্ষণতার সাথে নেওয়া এই সিদ্ধান্তের জন্য তিনি ভালোবাসাও জানিয়েছিলেন দু'জনকে। 

রাতের দিকে ঋতাভরী তাঁর ভিডিয়ো বার্তায় জানান, ‘আর কিছুক্ষণের মধ্যেই আমরা ২০২২ সালে পা রাখব। কিন্তু একটা খারাপ খবর হল দিদির পর মা-ও করোনা পজিটিভ। আমার করোনা রিপোর্ট নেগেটিভ। তবে, ভালো ব্যাপার হল দু'জনেরই সমক্রমণ সামান্য। আমার পরিবারের কাছে এটা খুব কঠিন সময়।’ 

ঋতাভরী সবার কাছে ক্ষমা চেয়ে নেন যাঁদের কাছে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছিল বিয়ের আমন্ত্রণ। সঙ্গে সকলকে করোনা পরিস্থিতি নিয়ে সজাগ থাকার এবং সাবধান থাকার বার্তা দেন।

প্রসঙ্গত, দেশের করোনা পরিস্থিতি এরই মধ্যে মারাত্মক আকার ধারণ করেছে। ইতিমধ্যেই বেশ কিছু রাজ্য আংশিক লকডাউনের পথে হেঁটেছে। শাহিদ কাপুরের ‘জার্সি’ সিনেমার মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে। সাথে করে, দিল্লিতে বন্ধ করে দেওয়া হয়েছে সব প্রেক্ষাগৃহ।

বন্ধ করুন