বাংলা নিউজ > বায়োস্কোপ > Rituraj Singh: ঋতুরাজ সিংয়ের শেষ যাত্রায় বলিউডের তারকাদের ভিড়, শ্রদ্ধা জানালেন আরশাদ ওয়ার্সি-নকুল মেহেতারা

Rituraj Singh: ঋতুরাজ সিংয়ের শেষ যাত্রায় বলিউডের তারকাদের ভিড়, শ্রদ্ধা জানালেন আরশাদ ওয়ার্সি-নকুল মেহেতারা

ঋতুরাজ সিংয়ের শেষ যাত্রায় বলিউডের তারকাদের ভিড়

Rituraj Singh Last Rites: প্যানক্রিয়েটিক রোগে দীর্ঘদিন ধরেই ভুগছিলেন ঋতুরাজ সিং। গত ২০ ফেব্রুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। তাঁর শেষ যাত্রায় শ্রদ্ধা জানাতে হাজির হয়েছিলেন বলিউডের একাধিক অভিনেতারা।

মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল বলিউডের জনপ্রিয় অভিনেতা ঋতুরাজ সিংয়ের। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৯ বছর। বুধবার ২১ ফেব্রুয়ারি তাঁর শেষকৃত্য হয় মুম্বইতে। সেখানে তাঁকে শ্রদ্ধা জানাতে হাজির হয়েছিলেন একাধিক বলিউড অভিনেতা। এসেছিলেন আরশাদ ওয়ার্সি, নকুল মেহেতা, প্রমুখ।

ঋতুরাজ সিংয়ের শেষযাত্রায় বলিউড তারকাদের ভিড়

আরশাদ ওয়ার্সি, মারিয়া জর্জেটি, দীপিকা আমিন, নকুল মেহেতা, হিতেন তেজওয়ানি, গৌরী প্রধান, অনুপ সোনি, প্রিয়াংশু চট্টোপাধ্যায়, প্রমুখ এসেছিলেন ঋতুরাজ সিংয়ের শেষযাত্রায়। এছাড়া আরও একাধিক বলিউড তারকাকেও দেখা গিয়েছিল সেখানে।

আরও পড়ুন: 'কাঞ্চনবাবুর সঙ্গে আমাদের...' তৃতীয়বার বিয়ের পিঁড়িতে কাঞ্চন, সন্তানকে মানুষ করা নিয়ে কী বললেন পিঙ্কি?

আরও পড়ুন: বামপন্থীদের অপমানে ভারত ছেড়ে বাংলাদেশে যেতে চান কবীর সুমন! লিখলেন, 'ওঁরা আমায় গানওয়ালা বলে...'

ঋতুরাজ সিং দীর্ঘদিন ধরে প্যানক্রিয়াসের রোগে ভুগছিলেন। কিছুদিন আগে তাঁকে হাসপাতালেও ভর্তি করানো হয়। তবে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর।

কারা কারা সমবেদনা জানিয়েছেন ঋতুরাজ সিংয়ের মৃত্যুতে?

মঙ্গলবার যখন প্রকাশ্যে আসে যে ঋতুরাজ সিং আর নেই তখন একাধিক বলিউড তারকা তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। বরুণ ধাওয়ান একটি ছবি পোস্ট করে লেখেন, 'আত্মার শান্তি কামনা করি ঋতুরাজ স্যার। কিছু মাস আগেই আপনার সঙ্গে দেখা হয়েছিল বেবি জনের সেটে। আপনার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দারুণ। ওম শান্তি।' বদ্রিনাথ কী দুলহানিয়া ছবিতেও তাঁরা একসঙ্গে কাজ করেছিলেন। সেখানে বরুণের বাবার চরিত্রে অভিনয় করেছিলেন ঋতুরাজ সিং।

আরও পড়ুন: বিশ্বজুড়ে ৩৫৬ কোটি আয়, ২০২৪-এর সর্বোচ্চ ব্যবসা করা ছবির তকমা হৃতিক - দীপিকার 'ফাইটার' - এর

আরও পড়ুন: 'এখনও অনেক কিছুই...' ৮৭-এ পা, সাবিত্রী চট্টোপাধ্যায়ের জন্মদিনে শুভেচ্ছা বার্তায় ভরালেন প্রসেনজিৎ - সুমনরা

কাজলও এদিন একটি ছবি পোস্ট করে শোকপ্রকাশ করেছেন। তিনি এদিন ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, 'ওঁর পরিবারকে আমার সমবেদনা জানাচ্ছি।' আরশাদ ওয়ার্সি লেখেন, 'ঋতুরাজ সিংয়ের মৃত্যুর খবর পেয়ে অত্যন্ত শোকাহত। আমরা একই বিল্ডিংয়ে থাকতাম। উনি আমার ছবির অংশ ছিলেন প্রযোজক হিসেবে। একজন বন্ধু, অভিনেতাকে হারালাম।'

আরও পড়ুন: আর্টিকেল ৩৭০ দেখার অনুরোধ প্রধানমন্ত্রী মোদীর! ধন্যবাদ জানিয়ে ইয়ামি লিখলেন, 'অত্যন্ত সম্মানের যে...'

বিবেক অগ্নিহোত্রীও এদিন শোকপ্রকাশ করেছেন ঋতুরাজ সিংয়ের মৃত্যুতে। তাঁর এই অকালে চলে যাওয়াটা মানতে পারেননি তিনিও।

বায়োস্কোপ খবর

Latest News

হঠাৎ আসা টাকায় ফুলবে পকেট, চাকরি-ব্যবসায় লাভ! সূর্য ও গুরুর যুতিতে লাকি ৩ রাশি সামনেই অন্নপূর্ণা পুজো, কীভাবে শুরু এই উৎসবের, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি এই দেশে পা রাখার আগেই টাটার সঙ্গে বড় চুক্তি টেসলার, দাবি রিপোর্টে ‘নিলাম হলে শাহজাহানের বাড়ি আমি কিনব’, সন্দেশখালিতে বললেন শুভেন্দু, কটাক্ষ TMC-র হাওড়া মেট্রো চালু হতেই যাত্রী কমেছে নদী জলপথে, বিকল্প রুটে ফেরি পরিষেবার ভাবনা ১৯-এ ছিল, ২৪-এ নেই! CAA নিয়ে অনড় থাকলেও NRC 'উধাও' BJP-র সংকল্প থেকে! MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর

Latest IPL News

‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.