বাংলা নিউজ > বায়োস্কোপ > Rooqma Ray: ‘স্টেজ থেকে নেমে যান’, খানাকুলে মাচা শো করতে গিয়ে হেনস্থার শিকার! রেগে গিয়ে চরম সিদ্ধান্ত রুকমার

Rooqma Ray: ‘স্টেজ থেকে নেমে যান’, খানাকুলে মাচা শো করতে গিয়ে হেনস্থার শিকার! রেগে গিয়ে চরম সিদ্ধান্ত রুকমার

রুকমা রায় (ছবি-ফেসবুক)

Rooqma Ray: ভক্তদের সঙ্গে সেলফি তোলাই কাল! আয়োজক কমিটির সদস্যের দুর্ব্যবহার সহ্য করলেন না রুকমা। নিলেন গুরুত্বপূর্ণ পদক্ষেপ। জানুন ঠিক কী ঘটেছিল? 

বাংলা টেলিভিশনের অতি পরিচিত নাম রুকমা রায়। ‘কিরণমালা’ ধারাবাহিকের সুবাদে রাতারাতি তারকা হয়ে যান রুকমা। পরবর্তীতে কখনও ‘দেশের মাটি’র মাম্পি, আবার কখনও ‘খড়কুটো’র তিন্নি হিসাবে দর্শকদের নজর কেড়েছেন তিনি। সম্প্রতি মাচা শো-তে গিয়ে চরম দুর্ব্যবহারের শিকার হলেন রুকমা। 

টেলিভিশন তথা ছবির জগতের তারকাদের ইনকামের একটা বড় সোর্স স্টেজ শো, যা ইন্ডাস্ট্রির অন্দরে মাচা শো নামে পরিচিত। মা লক্ষ্মীর দাক্ষিণ্যের পাশাপাশি দর্শকদের সঙ্গে সরাসরি সংযোগ স্থাপনের মাধ্যমও এইসব অনুষ্ঠান। মাচা শো'তে বেসুরো গান গেয়ে অনেক সময়ই টলি নায়িকাদের ট্রোলড হতে দেখা যায়। দিন কয়েক আগেই কৌশানির তেমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছিল সোশ্যালে। কিন্তু রুকমা যে সুঅভিনেত্রীর পাশাপাশি সুগায়িকাও বটে তা কারুর অজানা নয়। তাহলে রুকমার সঙ্গে কী এমন ঘটল যে তাঁকে স্টেজ থেকে নেমে যেতে বলা হল? 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রুকমার সঙ্গে ঘটা সেই অপ্রীতিকর ঘটনার ভিডিয়ো। গত ২৪শে মে হুগলি জেলার খানাকুলের উদয়পুরের কালীপুজোর একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন রুকমা। প্রিয় কিরণমালাকে দেখতে উপচে পড়েছিল ভিড়। সব ঠিকঠাকই চলছিল, কিন্তু তাল কাটল রুকমার কাছে আসা সেলফির আবদার ঘিরে। দর্শকদের তরফ থেকে বারবার সেলফি তোলার অনুরোধ আসছিল। হতাশ করেননি অভিনেত্রী, তবে শর্ত দিয়ে বলেন 'আমি কিন্তু একজনের ফোন থেকেই সেলফি তুলব'। সেইমতো ছবিও তোলেন। এরপরই ঘটে আসল ঘটনা। আয়োজক কমিটির এক সদস্য এই ঘটনায় বিরক্তির সুরে চেঁচিয়ে উঠেন। আর বলেন, ‘আপনাকে নিজের অ্যাড দিতে পয়সা দিয়ে আমরা নিয়ে আসিনি’। এমন কথা শুনে মেজাজ হারান রুকমাও। তিনি পালটা বলেন, ‘তাহলে আপনি করে নিন (অনুষ্ঠানটা)’। এরপর আয়োজক কমিটির ওই সদস্য সটান বলেন- ‘আপনি স্টেজ থেকে এক্ষুণি নেমে যান’। 

এক সেকেন্ডও দেরি করেননি রুকমা। ওই ব্যক্তির হাতেই মাইক ধরিয়ে স্টেজ থেকে হুড়মুড়িয়ে নেমে যান তিনি। এরপর সোজা উঠে পড়েন গাড়িতে। এই ঘটনা প্রসঙ্গে স্থানীয় সংবাদমাধ্যম তাঁর কাছে জানতে চাইলে কোনওরকম মন্তব্য করেননি রুকমা। এই ঘটনার জেরে তাজ্জব দর্শকরা। অভিনেত্রী চলে যেতেই দর্শকশূন্য হয়ে যায় গোটা মাঠ। কমিটির অন্য এক সদস্য কার্তিক পাত্র খানাকুল নিউজকে জানান, ‘আসলে অভিনেত্রীর আসার কথা ছিল ১০টার সময়। উনি ১২টার সময় আসলেই হয়ত রাগে উনি (অভিযুক্ত কমিটি মেম্বার) মেজাজ হারিয়েছেন’। 

সোশ্যাল মিডিয়ায় গোটা ঘটনার ভিডিয়ো ভাইরাল হতে খচে লাল রুকমা ভক্তরা। অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে তাঁরা লেখে, ‘দিদি একদম ঠিক করেছো। তারকাদের টাকা দিয়ে অনুষ্ঠান করতে ডাকা মানে তাঁদের কিনে নেওয়া নয়’। অপর একজন লেখেন, ‘লোকটা চূড়ান্ত অভদ্র, এইভাবে কোনও মহিলাকে অপমান করা ঠিক হয়নি’। 

প্রসঙ্গত, ছোটপর্দায় তাঁকে শেষ দেখা গিয়েছে জি বাংলার ‘লালকুঠি’তে। আপতত টেলিভিশন থেকে দূরে রুকমা, খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে হইচইয়ের ওয়েব সিরিজ ‘নষ্টনীড়’-এ। 

বায়োস্কোপ খবর

Latest News

হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার জাঙ্গিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, গ্রেফতার কেন্দ্রীয় বাহিনীর জওয়ান IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে এতদিন ছিলেন কানাডার নাগরিক! প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার, ‘যোগ্য প্রার্থীকে..’ ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন উঠে যাচ্ছে এশিয়ান কোটা, বাড়ছে স্যালারি ক্যাপ, বড় পরিবর্তনের ইঙ্গিত ISL-এ ইশান, শ্রেয়সদের NCA-র হাই পারফরম্যান্স মনিটরিং প্রোগ্রামের আওতায় আনল BCCI বিশাল বিরল রাজযোগ! ৩০ বছর পরে ফিরবে সৌভাগ্য, এত ভালো সময় আগে পায়নি এই ৩ রাশি

Latest IPL News

হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.