বাংলা নিউজ > বায়োস্কোপ > Abantika Biswas: একটু বুড়ো হলেন ‘রসগোল্লা’র ক্ষীরোদমণি দেবী, জন্মদিনে কী উপহার পেলেন অবন্তিকা?
অবন্তিকা বিশ্বাস (ছবি-ইনস্টাগ্রাম)
অবন্তিকা বিশ্বাস (ছবি-ইনস্টাগ্রাম)

Abantika Biswas: একটু বুড়ো হলেন ‘রসগোল্লা’র ক্ষীরোদমণি দেবী, জন্মদিনে কী উপহার পেলেন অবন্তিকা?

  • কলেজের প্রথম বর্ষের ছাত্রী অবন্তিকা বিশ্বাস, তবে পুতুল খেলতে আজও সবচেয়ে ভালোবাসেন অভিনেত্রী। 

একগাল মিষ্টি হাসি, নাকে নথ আর গোলগাল চেহারা… বিয়ের পর জমিয়ে সংসার করতেও ওস্তাদ এই দস্যি মেয়ে। ‘রসগোল্লা’য় এমনই এক পাকা গিন্নীকে দেখেছে দর্শক। পাভেলের এই ছবির সুবাদে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে পরিচিত নাম অবন্তিকা বিশ্বাস। শুক্রবার ছিল পর্দার ক্ষীরোদমণি দেবীর জন্মদিন। অবন্তিকার এই বিশেষ দিনটা খাস করে তুলল তাঁর কাছের মানুষরা।

আসলে জন্মদিনটা কম-বেশি সবার জীবনেই স্পেশ্যাল। এইবার কেমনভাবে অবন্তিকা জন্মদিনটা পালন করলেন সেই ঝলক উঠে এসেছে ইনস্টাগ্রামের দেওয়ালে। বেলুন, ফেস্টুন দিয়ে সাজানো ঘর- মাথায় ক্রাউন পরে রেডি প্রিন্সেস অবন্তিকা। তবে নাকে ট্রেডমার্ক নথ পরতে ভোলেননি তিনি, পরনে স্লেট রঙা পোশাক- মুখের হাসিটা আজ আরও চওড়া। 

কেমনভাবে কাটল জন্মদিন? অবন্তিকা এক সাক্ষাত্কারে জানিয়েছেন, মায়ের হাতে বানানো কেক দিয়েই জন্মদিনের শুরুটা হয়েছে। আর উপহার হিসাবে বাবা-মা'র কাছে টেডিবিয়ার পেয়েছেন। এখনও পুতুল নিয়ে খেলতে প্রচন্ড ভালোবাসেন অবন্তিকা। তার বায়নার চোটেই কলেজ পড়ুয়া অভিনেত্রীকে এই উপহার কিনে দিয়েছেন মা। আর বিকালে কল্যাণীতে দিদির বাড়িতে হাজির হয়েছিলেন। সেখানেই বন্ধুদের সঙ্গে জমিয়ে চলল সেলিব্রেশন। 

‘রসগোল্লা’র পর ‘লৌকিক অলৌকিক’ টেলি সিরিজে কাজ করেছেন অবন্তিকা। সামনে পাভেলের ‘মন খারাপ’ ছবিতেও দেখা যাবে তাঁকে। রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্রী তিনি, নাটক নিয়ে অনার্স করছেন তিনি। ছোট থেকেই আবৃত্তি শিখছেন অবন্তিকা, গুরু সোমনাথ চট্টোপাধ্যায়ের প্রয়াণের পর গুরুর স্মৃতিতে অনলাইনে আবৃত্তি শেখাতেও শুরু করেছিলেন। ভবিষ্যতে অফলাইনেও এই চর্চা চালিয়ে যাওয়ার পরিকল্পনা তাঁর। হাতে বেশ কয়েকটা ধারাবাহিকের কাজের অফার রয়েছে। খুব অল্প বয়সে ‘কী আশায় বাঁধি খেলাঘর’ ধারাবাহিকে কাজ করেছিলেন অবন্তিকা। ফের কামব্যাক করবেন। 

 

বন্ধ করুন