বাংলা নিউজ > বায়োস্কোপ > Sweta-Rubel: ৯ বছরের সম্পর্ক ভেঙে রুবেলের হাত ধরেন,'তোর জন্যই হাসছি বাবাই', জন্মদিনে শ্বেতা

Sweta-Rubel: ৯ বছরের সম্পর্ক ভেঙে রুবেলের হাত ধরেন,'তোর জন্যই হাসছি বাবাই', জন্মদিনে শ্বেতা

আজ শ্বেতার জন্মদিন 

Happy Birthday Sweta Bhattacharya: জন্মদিনে শ্বেতাকে আদরে ভরালেন রুবেল। রুবেলের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে কার সঙ্গে প্রেম করতেন শ্বেতা? 

‘যমুনা ঢাকি’র সুবাদে দর্শক মনে দাগ কেটেছিল শ্বেতা-রুবেল জুটি। অনস্ক্রিনের সেই ভালোবাসা এখন জমে উঠেছে অফ স্ক্রিনে। গত বছর দুর্গাপুজোয় রুবেলের সঙ্গে প্রেম সম্পর্কে সিলমোহর দেন শ্বেতা। এখন টেলিপাড়ার হট কপল দুজনে। বৃহস্পতিবার শ্বেতার জন্মদিন। আর প্রেমিকার জন্মদিনটা বিশেষ করে তুলতে কোনও ত্রুটি রাখলেন না রুবেল। সদ্যই ভাঙা পা জোড়া লেগেছে রুবেলের, সাবধানতা বজায় রাখতে হচ্ছে সবসময়। এর মাঝেই এলাহি আয়োজন।

ঘড়ির কাঁটা মধ্যরাত ছুঁতেই শ্বেতার জন্য হাজির কেক। সারা ঘর সাজানো বেলুন, ফেস্টুন আর আলোয়। দেওয়ালে ঝুলছে ‘Happy Birthday’ লেখা বেলুন আর শ্বেতা-রুবেলের কিছু মিষ্টি মুহূর্ত। হবু স্ত্রীর জন্য আদুরে বার্তাও দেন রুবেল। লেখেন- ‘তুমি খুব স্পেশ্যাল। প্রতিটা দিন তোমার জন্মদিন হোক। প্রতি বছর তুমি আরও সুন্দর হয়ে উঠছো সোনা! প্রতিদিন তোমার প্রতি আমার প্রেম আরও গাঢ় হয়, শুভ জন্মদিন’। প্রসঙ্গত, রুবেলের জন্মও সেপ্টেম্বরে। সপ্তাহ খানেক আগেই জন্মদিন সেলিব্রেট করেছেন ‘নিম ফুলের মধু’র সৃজন।

এই আদুরে বার্তার পালটা জবাব দিতে ভোলেননি শ্বেতা। তিনি লেখেন, ‘তোকেও অনেক ভালোবাসি বাবাই, আজ আমি হাসছি, ভালো আছি শুধু তোর জন্য…..এইভাবেই পাশে থাকিস সারা জীবন। তুই আমার দুর্বলতা, আবার দুই আমার শক্তি। এই অবস্থায় তুই যা করলি আমার জন্য সারা জীবন মনে রাখব, আমার জন্মদিনটা তুই বিশেষ করে দিলি’।

কিন্তু একটা সময় রুবেল ছিলেন শুধুই শ্বেতার ভালো বন্ধু! ‘যমুনা ঢাকি’র সময় অন্য এক পুরুষের সঙ্গে সম্পর্কে ছিলেন শ্বেতা। এক সাক্ষাৎকারে ফলাও করে বলেছিলেন ‘কোনওদিন তাঁকে ছেড়ে যাবেন না’। তবে ‘নিজে ভালো থাকতে আর নিজের পরিবারকে ভালো রাখতে’ সেই সম্পর্কে ইতি টেনেছেন অভিনেত্রী। পুরোনো প্রেমিকের সঙ্গে ব্রেকআপের জেরে ট্রোলের মুখেও পড়েছিলেন শ্বেতা। সেই সময় নায়িকার স্পষ্ট জবাব ছিল, তিনিই প্রেমে ধোকা খেয়েছেন। নিন্দকদের উদ্দেশে শ্বেতার জবাব ছিল, যাকে ভরসা করে কথাগুলো বলেছিলাম, সে যদি মাঝপথে হাত ছেড়ে অন্যের হাত ধরে তাহলে তো জোর করে সেই সম্পর্কে থাকা যায় না'।

কঠিন পরিস্থিতিতে শ্বেতাকে আগলে রেখেছিলেন রুবেল। আসলে রুবেলের সঙ্গে বহু পুরোনো পরিচয় শ্বেতার, স্কুলজীবনে একসঙ্গে নাচ শিখতেন দুজনে। ‘যমুনা ঢাকি’র সেটে সেই বন্ধুত্বেই নতুন রং লাগে। তবে প্রাক্তন মানেই খারাপ একথা মানতে রাজি নন শ্বেতা। মাস কয়েক আগে অভিনেত্রী বলেছিলেন, ‘এক্স মানেই খারাপ তা নয়। এক্স মানেই তো এক্সপিরিয়েন্স। প্রত্যেকের জীবনে ভালো থাকার অধিকার আছে। মা-বাবাকে ভালো রাখার ব্যাপার আছে। আর এইসব মাথায় রেখেই নতুনভাবে জীবন শুরু করার তাগিদ বলতে পারো’।

টেলিপাড়ায় জোর গুঞ্জন খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসবেন শ্বেতা-রুবেল। এই প্রসঙ্গে নায়ক নিজের মুখে জানিয়েছেন, খুব সম্ভবত ২০২৫-এ তাঁরা বসবেন বিয়ের পিঁড়িতে। তবে সেভাবে কোনও তারিখ নির্দিষ্ট হয়নি এখনও। তবে খুব সম্প্রতি না হলেও, জলদিই বিয়ে করে নেওয়ার ইচ্ছে রয়েছে দুই পরিবারের তরফেই।

 

বায়োস্কোপ খবর

Latest News

আগেই যিশু জানিয়েছিলেন ২ সুন্দরীর থেকে প্রেম প্রস্তাব পেলে ফেরাবেন না! কারা তাঁরা আগামিকাল কেমন কাটবে আপনার? কোথা থেকে পাবেন ভালো খবর? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল গায়েব হয়ে যাচ্ছিল গবাদি পশু! অবশেষে 'ঘাতক' লেপার্ড ধরা পড়ল কালচিনিতে 'কোটি-কোটি টাকা কামাচ্ছে, অসাধুদের কাজ', উচ্ছেদ নিয়ে তুলকালাম, চটলেন পুরপ্রধান পুজোয় ফিরবে আগের দার্জিলিং! আরও খোলামেলা, আরও সুন্দরী, বড় পরিকল্পনা পুরসভার 'কুর্সি কী পেটি...' সংসদে অভিষেকের মুখে শাহরুখের ডায়লগ! কাণ্ডে হেসে খুন মহুয়ারা শিবের এই মন্দির দর্শনে খুলে যায় মোক্ষের দ্বার, নিরাময় হয় দুরারোগ্য ব্যাধি বেশি টাকা পেতে উত্তরবঙ্গের সঙ্গে উত্তর-পূর্বকে যুক্ত করুন, মোদীকে বললেন সুকান্ত দে দো ভাইয়া ব্যাট… কোহলির পর এবার সূর্যের কাছে আবদার শুরু করলেন রিঙ্কু ঘুম থেকে উঠেই ফোন দেখেন? ক্ষতি এড়াতে কী করবেন? জানাচ্ছেন চিকিৎসক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.