বাংলা নিউজ > বায়োস্কোপ > Dev-Rukmini: ব্যোমকেশ দেবের সত্যবতী কি রুক্মিণী? রহস্যের জাল কাটতে টলিউডে চলছে গোয়েন্দাগিরি

Dev-Rukmini: ব্যোমকেশ দেবের সত্যবতী কি রুক্মিণী? রহস্যের জাল কাটতে টলিউডে চলছে গোয়েন্দাগিরি

ব্যোমকেশ দেবের সত্যবতী রুক্মিণী?

Dev-Rukmini: দেবের সঙ্গে কাকে দেখা যাবে আগামী ছবিতে? কে হবেন ব্যোমকেশের সত্যবতী সেটা নিয়ে আলোচনার অন্ত নেই এখন। এরই মধ্যে শোনা যাচ্ছে রুক্মিণী মৈত্রকে দেখা যেতে পারে এই চরিত্রে।

কিছু জুটি এমন থাকে যাঁদের একসঙ্গে পর্দায় বলুন, কিংবা অফস্ক্রিন, সবসময়ই ভালো লাগে। আর তেমনই এক জুটি হল দেব আর রুক্মিণীর জুটি। এমনিতেই টলিউডের এই পাওয়ার কাপল এবং তাঁদের প্রেম নিয়ে চর্চার অন্ত নেই, তার সঙ্গে আবার দর্শকরা তাঁদের একসঙ্গে পর্দায় দেখতেও বেশ পছন্দ করেন। এই জনপ্রিয় জুটিকে শেষবার স্ক্রিন ভাগ করতে দেখা গিয়েছিল কিশমিশ ছবিতে। বক্স অফিসে ব্যাপক সাড়া পেয়েছিল সেই ছবি। বেশ কিছু হলে তো লাগাতার হাউজফুল ছিল এই ছবি। আর তারপর থেকেই দর্শকদের একটাই প্রশ্ন ছিল তাঁদের আবার কবে একসঙ্গে পর্দায় দেখা যাবে। এবার বোধহয় সেটার উত্তর মিলতে চলেছে।

টলিউডের অন্দরের খবর, ব্যোমকেশ ছবিতেই নাকি সত্যবতী হয়ে ধরা দেবেন দেবের 'প্রেয়সী।' বাঘাযতীন দেব যে আর কিছুদিনের মধ্যেই ব্যোমকেশ রূপে ধরা দেবেন এ কথা সকলেরই জানা। কিন্তু তাঁর পাশে সত্যবতীর চরিত্রে কাকে দেখা যাবে সেটা নিয়ে চলেছে বিস্তর জলঘোলা।

কিন্তু কেন এমন সম্ভাবনা উঁকি দিচ্ছে যে দেবের বিপরীতে এই ছবিতে রুক্মিণী থাকবেন? আসলে ব্যোমকেশের এই গল্প অর্থাৎ, দুর্গ রহস্যে সত্যবতী গর্ভবতী, সেই কারণেই মনে করা হচ্ছে, কারণ দেব-রুক্মিণী জুটির প্রথম ছবি চ্যাম্পেও অভিনেত্রীকে সন্তানসম্ভবার চরিত্রে দেখা গিয়েছিল। তবে তিনিই এই চরিত্র করছেন কিনা সেটা এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি।

অন্যদিকে সত্যবতী ছাড়াও আরও যে একটা গুরুত্বপূর্ণ চরিত্র আছে, অর্থাৎ অজিতের চরিত্র সেখানে হয়তো ব্যোমকেশের দোস্ত হিসেবে দেখা যাবে অম্বরীশ ভট্টাচার্যকে। কিন্তু এই বিষয়েও এখনও কোনও নিশ্চিত বার্তা মেলেনি।

এই ছবির পরিচালনা করছেন বিরসা দাশগুপ্ত। এর আগে অরিন্দম শীল, অঞ্জন দত্ত, সায়ন্তন ঘোষাল প্রমুখের পরিচালনায় শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের লেখা এক গোয়েন্দা চরিত্র সেলুলয়েডের পর্দায় ধরা দিয়েছেন। এবার সেই দলে নাম লেখালেন বিরসা। কিন্তু দেবের পাশে সত্যবতী হয়ে কাকে দেখা যাবে সেটা নিয়েই তৈরি হয়েছে সন্দেহ। এখনও সেই বিষয়ে কোনও সদুত্তর মেলেনি।

তবে আগামী মে মাস থেকে এই ছবির শ্যুটিং শুরু হবে বলেই জানা গিয়েছে। তখন হয়তো এই না পাওয়া পাওয়া প্রশ্নগুলোর উত্তর মিলবে। জানা গিয়েছে অগস্ট মাসেই বড়পর্দায় মুক্তি পেতে পারে এই ছবি। তাই বাঘাযতীনের শ্যুটিং আগে শেষ হলেও প্রজাপতির দুর্দান্ত সাফল্যের পর আবার ব্যোমকেশ হিসেবেই অভিনেতাকে পর্দায় দেখা যাবে।

এই বিষয়ে উল্লেখযোগ্য এর আগে দেব রুক্মিণীর জুটি চ্যাম্প, ককপিট, কবীর, কিডন্যাপ, পাসওয়ার্ড, কিশমিশের মতো ছবি উপহার দিয়েছেন। এখন দেখার পালা আবার এই রিয়েল লাইফ কাপল পর্দায় রিল লাইফ হিসেবে ধরা দেন কিনা।

বায়োস্কোপ খবর

Latest News

ঘূর্ণাবর্তের জেরে প্রবল বৃষ্টি বাংলায়! মঙ্গল থেকে কোন কোন জেলায় বাড়বে? হবে ঝড়ও বয়স নাকি ৫৮! ‘সরফিরা’ অক্ষয়ের হট লুকে ঘায়েল ভক্তরা, কবে মুক্তি পাবে এই ছবি? ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে ১৫ জুন লাকি কারা? রইল আজ শনিবারের রাশিফল 15 ওভার শেষে Uganda-র স্কোর 29/7 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? ১৫ জুনের রাশিফল দেখে নিন 8 ওভার শেষে Nepal-র স্কোর 36/2 মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? কারা লাকি? রইল ১৫ জুন ২০২৪র রাশিফল একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ‘তিনি যে-সে ব্যক্তি নন…',ইয়েদুরাপ্পাকে যৌন হেনস্থা কেস-এ রক্ষাকবচ দিয়ে বলল কোর্ট বিশ্বকাপ থেকে ছিটকে গেল পাকিস্তান, ‘মাঠে না নেমেই’ সুপার এইটে USA- পয়েন্ট তালিকা

T20 WC 2024

একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.